সঙ্গে নেই অনুষ্কা, প্রাক্তন প্রেমিকা তামান্নার সঙ্গে ব্যক্তিগত বিমানে এলেন বিরাট কোহলি!

News Desk

April 11, 2021 | 2:53 PM
blog image

দক্ষিণী চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন তামান্না ভাটিয়া। মূলত তিনি তেলেগু ও তামিল ছবিতে অভিনয় করেন। ২০০৫ সালে ‘চান্দ সা রোশন চেহরা’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন। এরপর তিনি বলিউডে বেশ কয়েকটি হিন্দি ছবিতে অভিনয় করে। বাহুবলী ও বাহুবলী ২ তে ‘ অবন্তিকা’ চরিত্রটি দর্শকদের বেশ নজর কাড়ে।

তবে, হিন্দি সিনেমায় অভিনয় করলেও তিনি তিনি বেশি জনপ্রিয় দক্ষিণী ছবি গুলিতে অভিনয়ের জন্য। সিনেমা জগতে পা রাখার আগে তাঁকে একটি গানের এলবামেও মডেল হিসেবে দেখা যায়। তাঁর লুকে কুপোকাত ৮ থেকে ৮০ র সকল পুরুষ।


ভিডিও


আরও পড়ুন :   পেটের দায়ে নবদ্বীপ থেকে চন্দননগর আসেন পিনাকী, ‘ডিস্কো ডান্স’নেচে বিক্রি করেন সুস্বাদু ঘটিগরম

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ জনপ্রিয় তামান্না। মাঝে মধ্যেই নিত্যনতুন ছবি ও ভিডিওতে সকলের নজর কাড়েন তামান্না। সম্প্রতি অভিনেত্রী তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর যা দেখে রীতিমতো শোরগোল পরে যায় নেটদুনিয়ায়। ছবিতে তামান্নাকে হাতে চিপস, কেক, কুকিজ এর প্যাকেটে ভরা একটি ট্রে হাতে নিজের ভঙ্গিতে ছবি তুলতে দেখা যায়।

তবে, এবারে তাঁর এই লুক লোকের নজর কাড়ার চেয়েও বেশি নজর কেড়েছে তামান্নার পিছনে উকি দেওয়া ব্যাক্তির মুখ। তামান্নার ব্যাক্তিগত বিমানে প্রাক্তন প্রেমিক বিরাট কোহলির ছবি দেখে রীতিমতো অবাক নেটবাসী। অতীতে বিরাট ও তামান্নার মধ্যে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে, বর্তমানে তা অতীত। কিন্ত হটাৎ করেই তামান্নার সঙ্গে বিরাটকে দেখে নেটাগরিকগণ অবাক হয়েছেন বৈকি। কিন্তু বলে রাখি যে, আদতে তিনি ভারত অধিনায়ক বিরাট কোহলি নয়।

তিনি হলেন তামান্নার মেকাপ আর্টিস্ট ফ্লেরিয়ান হারেল। যাকে দেখতে হুবুহ বিরাট কোহলির মতন। তাঁদের মুখের এতটাই মিল যেকেউ সচরাচর বুঝতেই পারবেন না যে এটা কোহলি নয়। এছাড়াও বিমানে ছিলেন তামান্নার আরও এক মেকাপ আর্টিস্ট নিলাম কেনিয়া। সম্প্রতি তামান্নার নতুন ওয়েব সিরিজের প্রচারের জন্য তিনি হায়দ্রাবাদ যাচ্ছিলেন। আর সেই মুহূর্তেই বিমানের মধ্যে তোলা এই ছবি হতবাক করেছে সবাইকে। সম্প্রতি তামান্নার পোস্ট করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।