সফর শেষ ‘ভাগ্যলক্ষী’র, মন খারাপ ভক্তদের, অন্তিম পর্বের শ্যুটিং শেষে চলল খাওয়া দাওয়া

News Desk

March 13, 2021 | 4:10 PM
blog image

বুদ্ধির জোরে বাড়ি থেকে বার একহাতে সবটাই সামলাতে পারে নারীরা। মেয়েরা একাই একশো। সংসার সামলাতে মেয়েদের তো জুড়ি মেলা ভার। এক অনাথ মেয়ে যে ১২ ক্লাস পাশ। সেইমেয়ের বুদ্ধির জোরে স্বামীর ডুবন্ত ব্যবসার হাল ধরার গল্প নিয়ে লকডাউনের পর শুরু হয়েছিল স্টার জলসার নতুন ধারাবাহিক ‘ভাগ্যলক্ষ্মী’ দ্বিতীয় ধারাবাহিক তৈরি। বড় ছেলে বোধায়নের বউ ভাগ্যশ্রী। বিয়ের দিনই স্বামীর শাড়ির ব্যবসা বন্ধের পথে। এরপর ভাগ্যশ্রী নিজের বুদ্ধিতে দোকান সাথে দুই দেওর রূপায়ণ ও শুভায়ন আর শাশ্বড়ি আর স্বামীকে নিয়ে কিভাবে সংসার করবে তাই ছিল ধারাবাহিকের মূল প্রেক্ষাপট।

আরও পড়ুন :   ফুলশয্যার রাতেই টুইঙ্কলের কাছে হার মানতে হয়েছিল অক্ষয় কুমারকে, কি কান্ড ঘটিয়েছিলেন অভিনেত্রী?

৩০ শে আগস্ট থেকে রাত ৯টা থেকে এই ধারাবাহিক শুরু হয়৷ আর এই ধারাবাহিকের প্রথম দিকে টিআরপি বেশ ভালোই ছিল কিন্তু পরবর্তীকালে টিআরপি বেশ কমতে থাকে। এর মধ্যে চলতি সপ্তাহ থেকেই ভাগ্যলক্ষ্মীর সময় পালটেছে। রাত ৯ টার পরিবর্তে এখন বিকাল ৪.৩০-টের সময় সম্প্রচারিত হচ্ছে এই ধারাবাহিক। আর এতেই অসন্তুষ্ট হয় ভাগ্যলক্ষীর ফ্যানেরা। কারণ ওই সময়ে অনেকের অফিস টাইম তাই ওই সময় ধারাবাহিক দেখতে পেতেননা।

আরও পড়ুন :   অন্ধ মহিলার গানে মুগ্ধ নেটিজেনরা, প্রশংসায় পঞ্চমুখ হল সোশ্যাল মিডিয়া

তবে এর মাঝেই ধারাবাহিক শেষ হওয়ার জল্পনায় মন ভেঙেছে বহু ফ্যানের। সূত্রের খবর চলতি মাসেই শেষ হতে পারে ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিক। প্রথমে সেভাবে কেউ কিছু না জানালেও আভাস দিয়েছিলেন ধারাবাহিকের অন্যতম চরিত্র রোহিনী।যেখানে অভিনেত্রী মেক আপ রুমে বসে একটি ভিডিও করেন যেখানে, বোধায়ন গলা ছেড়ে ‘চান্না মেরেয়া’ গান গাইছেন, আর মেক-আপ করতে ব্যস্ত রোহিনী। মাথায় মিনি মাউজের স্টাইল হেয়ার ব্যান্ড লাগিয়ে মন দিয়ে মেক-আপ করে চলেছেন রোহিনী। তার নীচে ক্যপশানে লেখেন,‘খুব মিস করব এই মেক আপ রুম ড্রামা গুলো’।

আরও পড়ুন :   শিব জ্ঞানে অভিনেতাকে পুজো, সোনু সুদের ছবিতে দুধ ঢেলে বিতর্কে অনুরাগীরা, তুমুল ভাইরাল ভিডিও

অবশেষে ধারাবাহিক শেষ হচ্ছে। এরকমই খবর এল সেট থেকে। গতকাল ভাগ্যলক্ষী ধারাবাহিকের শেষ শ্যুটিং ছিল। দুঃখ হলেও শেষ দিন সেটে পুরো পরিবারের দেখা মিললো। এই দিন খাওয়া দাওয়ার আয়োজন করা হয়েছিল। মেনুতে ছিল, ভাত,ডাল, পাতি লেবু, স্যালাড, আলু ভাজা, পাঁঠার মাংস, মিষ্টি, কাঁচা গোল্লা আর মিষ্টি দই। শেষ দিন বেশ মজা করে খাওয়া দাওয়া করলেন।


আরও পড়ুন

প্রথমবার ছেলের মুখে বাবা ডাক শুনলেন, ইউভানকে কাঁধে নিয়ে আনন্দে আত্মহারা রাজ

‘মায়ের মত আমিও সন্তান দত্তক নেব’, মনের কথা জানালেন সুস্মিতা সেনের কন্যা Renee

নির্বাচনী প্রচারে গিয়ে আচমকাই অসুস্থ ‘মিঠুন চক্রবর্তী’, মাঝপথেই বন্ধ হয়ে গেলো রোড শো

শুভশ্রীর কাছে হার মানলেন অভিনেতা দেব! বাজিমাত করলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

বেডরুম থেকে নিজের হট ছবি শেয়ার করলেন ‘খেলাঘর’-এর নায়িকা পূর্ণা, ঘুম উড়ছে নেটিজেনদের

ক্যানসারকে হারিয়ে ফিরেছিলেন অভিনয়ে, এবার টিউমারে আক্রান্ত হলেন ‘জিয়নকাঠি’ অভিনেত্রী

সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত্যাগ করাই শ্রেয়, নাম না করে শ্রাবন্তীকে কটাক্ষ তৃতীয় স্বামী রোশনের