সবজি কিনতে গিয়ে ১৬৫০ টাকা বিল করলো দোকানদার, রেগে মুলো দিয়ে মারতে গেলেন রাখি সাওয়ান্ত

News Desk

April 19, 2021 | 5:32 AM
blog image

দিন দিন খারাপ হতে যাচ্ছে কোভিড পরিস্থিতি। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে সারা দেশজুড়ে। অসংখ্য আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিনদিন ভাবিয়ে তুলছে মানুষকে। রাজ্যে রাজ্যে কারফিউ জারি হয়েছে। পরিস্থিতি এখন মানুষের নাগালের বাইরে। মহারাষ্ট্রে করোনার সংখ্যা ইতিমধ্যেই চোখে পড়ার মতো। তাই আগে থেকেই বাজার দোকান সেরে রাখছেন মুম্বাইবাসী। বাদ যাচ্ছেনা সেলিব্রেটি মহলের মানুষজনও।

দেশের এই দুর্দশাময় পরিস্থিতিতে সকলের মন প্রায় বিষন্ন কিন্তু বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত কমেডি মূলক কাজ কর্মের মধ্যে দিয়ে এই দুঃসময়েও মানুষের মুখে হাসি ফুটিয়ে তুলেছেন। আসলে তার কাজকর্ম এমনই যে হাসি পাওয়ার মতোই। যদিও অনেকেই তাকে ড্রামা কুইন নামে ডাকেন। রাখি এমন একজন অভিনেত্রী যিনি কারো পরোয়া করেন না। নিজে স্বাধীনভাবে মত প্রকাশ করতে ভালোবাসেন এবং সে যে কোনো ক্ষেত্রেই হোক না কেন। কাউকে কুছ পরোয়া না করে মন মত কাজ করে বসেন।


ভিডিও


আরও পড়ুন :   মায়ের কোলে পুঁচকে ছেলে, সদ্যোজাত সন্তানের সঙ্গে আদরঘন মুহূর্ত শেয়ার করলেন 'নাগিন' অভিনেত্রী

রাখি আবার ঘটালেন একটি ঘটনা যা দেখে মানুষজন খাচ্ছে হেসে লুটোপুটি। আর সকলের মতোই বাজার পত্র গুছিয়ে কিনে আনতে গিয়েছিলেন রাখি সাওয়ান্ত কিন্তু সেখানেই ঘটে বিপত্তি। ফল সবজি সমস্ত কিনে রাখিও মোট বিল হয় 1650 টাকা। আর তাতেই বেজায় রাগ হয়ে যায় বলিউড অভিনেত্রীর।

ভাইরাল হওয়া ভিডিও টিতে রাখি কে দেখা গিয়েছে ধূসর রংয়ের নর্মাল টিশার্টের সাথে লাল রঙের হট প্যান্টে। চোখে ছিলো চশমা দুদিকে বিনিয়েছিলেন চুল এবং বাজারে গিয়ে তিনি সবাইকে বলছিলেন এটাই যে মাস্ক পড়ার জন্য। এমনকি তিনি আশপাশের জনতার উদ্দেশ্যে এটাও বলেন মাস্ক না পড়লে তিনি মুলো দিয়ে পেটাবেন। অভিনেত্রী সব্জি বাজার শেষ করার পর যখন সর্বমোট মূল্য জানতে পারেন তাতে তিনি সন্দেহ করেন দোকানদারের উপর। তার মনে হয়েছে সব্জিওয়ালা তাকে ঠকাচ্ছে। তার থেকে বেশি দাম চাইছে। চড়া বিল দেখে তিনি সব্জি না নিয়ে গাড়িতে গিয়ে উঠে বসেন এবং তাকে বলতে দেখা যায় সব্জিওয়ালা সব লুটে নিচ্ছে। এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রাখির এই কাজকর্মে যথারীতি তার ফ্যানেরা মজাই পেয়েছেন।


আরও পড়ুন

এবার প্রথম স্থানে ‘মিঠাই’, জোড় টক্কর দিচ্ছে ‘কৃষ্ণকলি’, রইল টিআরপি তালিকা

হাতে নেই সিনেমার কাজ, মা ক্যান্সার আক্রান্ত, সংসার চালাতে পানশালায় নাচ করলেন রাখি সাওয়ান্ত

ছেলের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী কোয়েল মল্লিক

মাইক্রো সিমকার্ডের উপর আঁকা সোনু সুদের ছবি, ভক্তের এই প্রয়াসে মুগ্ধ অভিনেতা

‘শিবলিঙ্গকে যারা অপমান করেছে তারাই আসল যৌনকর্মী’, অভিনেত্রী সায়নীকে আক্রমণ সৌমিত্র খাঁর

আদো আদো স্বরে গান গেয়ে সকলের মন জয় করল ছোট্ট কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

শুটিংয়ের ফাঁকে ছুটির মেজাজে মনামী ঘোষ, রইলো অভিনেত্রীর কাশ্মীর ভ্রমণের সমস্ত ছবি