সবুজ বিকিনিতে উন্মুক্ত বক্ষযুগল, শ্রীদেবী কন্যার হটনেসে ঘায়েল নেটজনতা, ভাইরাল ছবি

News Desk

April 9, 2021 | 4:01 PM
blog image

বলিউড ইন্ডাস্ট্রির সেকালের আরেকটি এভারগ্রিন জুটি ছিলেন প্রযোজক বনি কাপুর শ্রীদেবী। প্রথম দেখাতেই নাকি রীতিমতো শ্রীদেবীর প্রেমে হাবুডুবু খেয়েছিলেন বনি কাপুর। নিজেই জানিয়েছেন একথা প্রযোজক। অভিনেত্রীর সৌন্দর্য্যের থেকে নিজেকে সরিয়ে আনতে পারেননি তিনি। শেষ পর্যন্ত ১৯৯৬ সালে বনি আর শ্রীদেবী সাত পাঁকে বাঁধা পড়েছিলেন। বর্তমানে তাঁদের দুই কন্যা সন্তান-জাহ্নবী আর খুশি। ২০১৮ সালের ১৪ ফেব্রুয়রি দুবাইয়ের এক পাঁচতারা হোটেলের বাথটবে ডুবে অস্বাভাবিক মৃত্যু হয় শ্রীদেবীর।

তবে শ্রীদেবী মৃত্যুর পরে তাঁর বড় মেয়ে জাহ্নবী কাপুর বলিউডে পারি দেন। বর্তমানে তিনি একটি নামী তারকা হয়ে উঠেছেন। ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন শ্রীদেবী কন্যা। গত বছর মুক্তি পায় জাহ্নবীর দ্বিতীয় ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’। যার প্রেক্ষাপট ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধের উপর আধারিত। নেটফ্লিক্স ইন্ডিয়ায় মুক্তি পাওয়া এই ছবির বিতর্ক পিছু না ছাড়লেও প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। এছাড়াও জোয়া আখতারের ‘গোস্ট স্টোরিজ’ -এ একটি পর্বে দেখা মিলেছে জাহ্নবী কাপুরের। নায়িকার হাতে এখন রয়েছে ‘দোস্তানা ২’ ছাড়া আরও একাধিক ছবি।


ভিডিও


আরও পড়ুন :   কোকেন, এলএসডির মতো ড্রাগের সংস্পর্শে সুশান্তকে নিয়ে আসে এক বিখ্যাত পরিচালক, জানিয়েছে রিয়া

পাশাপাশি করণ জোহরের ছবি ‘তখত’-এও দেখা যাবে শ্রীদেবী কন্যাকে। তিনি বলিউডে পা রেখেই নিজের স্টাইলে সবাইকে মজিয়ে ফেলেছেন ইতিমধ্যেই। সোশ্যাল মিডিয়ায়ও যথেষ্ট সক্রিয়। যেমন তাঁর সিনেমার অভিনয়, তেমনি জমিয়ে ফটোশ্যুট দুটোই করেন অভিনেত্রী সমান তালে। গত ১১ মার্চ মুক্তি পেয়েছে জাহ্নবী অভিনীত নতুন সিনেমা ‘রুহি আফসানা’। ইতিমধ্যেই এই সিনেমা প্রেক্ষাগৃহে চলছে।

তবে জাহ্নবী ফ্যাশন দুনিয়ার একজন সেনসেশন। বলিউডের অন্যান্য অভিনেত্রীদের মত জাহ্নবীও নানারকম বিকিনি লুকে মাঝে মাঝেই অবতীর্ণ হন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সম্প্রতি তিনি তাই ফিগারের জৌলুস মাখানো আরও দুটি ছবি দিলেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে অভিনেত্রীর হটনেস এর ছটায় ক্লিনবোল্ড হয়ে গেছেন নেটিজেনরা। পরনে তাঁর সবুজ হলদে বর্ণের বিকিনি, আর ওই বর্ণেরই নিচের বস্ত্র। অগোছালো চুল আর ন্যুড মেক-আপে নিজের শরীরি উষ্ণতা দেখাতে তৎপর হয়ে উঠেছেন অভিনেত্রী। শুধু তাই নয় উঁকি ঝুকিতে স্পষ্ট তাঁর বুকের ক্লিভেজ ও পেট। সঙ্গে অসাধারণ হট পোজে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন নায়িকা। তাঁকে দেখতে তাঁর অনুরাগীদের ভিড় জমেছে ইনস্টাগ্রামে। ইতিমধ্যেই এই ছবি গুলিতে পছন্দের সংখ্যা পেরিয়েছে প্রায় তিন লাখেরও অধিক।


আরও পড়ুন

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, বোল্ড লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

বলিউডে আসছেন আরো এক স্টারকিড! করণ জোহারের হাত ধরে অভিনয় পা রাখছেন খান পুত্র

ইউভানকে নিয়ে প্রথম হোলিডে, একরত্তি ছেলেকে সঙ্গে নিয়েই রোম্যান্সে মাতলেন রাজ-শুভশ্রী

ঐন্দ্রিলাকে ছেড়ে প্রিয়কে বুকে নিয়ে শান্তির ঘুম অঙ্কুশের! প্রকাশ্যে হতেই ঝড় নেটদুনিয়ায়

বাড়ির পোষ্যের সঙ্গে খেলায় মত্ত পুঁচকে ইউভান, একরত্তি ছেলের আদুরে ভিডিও শেয়ার করলেন শুভশ্রী

মাতাল হয়ে অমিতাভকে চুমু খেলেন ঐশ্বর্য, পুত্রবধূর কীর্তিতে লজ্জায় বচ্চন পরিবার, মুহূর্তে ভাইরাল ভিডিও

সূর্যাস্তের আলোয় আদুরে মুহূর্ত কাটালেন করণ-বিপাশা জুটি, অন্তরঙ্গ ছবি তুমুল ভাইরাল