সম্পর্কের কষ্ট ভুলে রেস্টুরেন্টে চাউমিন খেতে ব্যস্ত অভিনেত্রী শ্রাবন্তী! রইলো ভাইরাল ভিডিও

প্রথম ও দ্বিতীয় অসফল বিয়ের পর তৃতীয় বিয়ে করেন শ্রাবন্তী। বিয়ের দুবছর হতে বা হতে এই বিয়ে নিয়েও নাজেহাল শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একের পর এক বিয়ে ভাঙনের পথে। প্রথমে রাজীব বিশ্বাস তারপর কৃষ বীজ এখন রোশন সিং। শ্রাবন্তীর সঙ্গে স্বামী রোশন সিংয়ের সম্পর্ক এখন টালমাটালের পথে। অভিনয় জগতে যতই নাম করুক এই অভিনেত্রী কিন্তু নিজের ব্যক্তিগত জীবনে সুখ যেন ক্ষণস্থায়ী হয়ে উঠেছে। কোনোভাবে কোনো বিয়েতে নিজের মনের মানুষের সাথে স্বচ্ছতার আশ্বাস পাননি।

বার বার পেয়েছেন দুঃখ আর নিরাশা। তবু নিজের সম্পর্কের টানাপোড়েন কখনো সামনে রাখেননি। বরাবরের মতো এবারে দুঃখ কষ্ট ভুলে নিজের কর্ম জীবন নিয়ে মগ্ন রয়েছেন তিনি। এছাড়া নিজের জীবনে রেখেছে বাছাই করা কিছু মানুষ। সেখানে তাঁর ছেলে অভিমন্যু এবং ঘনিষ্ঠ কয়েকজন ছাড়া আর কেউই নেই। ছেলে অভিমন্যুর জীবনে এসেছে দামিনী ঘোষ নামের বিশেষ বান্ধবী। আর ছেলের নতুন প্রেমকে সম্মান জানিয়েছেন মা শ্রাবন্তী।

সম্প্রতি অভিনেত্রী সিনেমার এক গানের শ্যুটের পাহাড়ি এলাকায় ছুটে গিয়েছেন। সেখানেই গাউন পরে একের পর এক ছবি পোস্ট করে চলেছেন শ্রাবন্তী। তাঁর প্রত্যেক ছবির ক্যাপশনেই রয়েছে মানুষকে অনুপ্রাণিত করে কিছু লেখা। পাশাপাশি নতুন বছরে নতুন রেসোলিউশন নিয়েও এগোচ্ছেন তিনি। প্রসঙ্গত নতুন বছরে অনুরাগীদের উদ্দেশ্যে তিনি বলেছেন, নিজের ব্যক্তিগত জীবন সকলকে গভীর পরামর্শ দিয়েছেন শ্রাবন্তী। জীবনে যাই করো, কাউকে জানিয়ে, বা পৃথিবীর সকলকে জানিয়ে করো না। চুপি চুপি সবকিছু সারাই মঙ্গলের বিষয়। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন সেই পরামর্শ। আসলে নিজের জীবন তা তিনি ভালো করে বুঝেছেন।

অভিনেত্রী আসল জীবনে যতই কষ্ট পাক কিন্তু সবার সামনে বাবলি মেয়ের মতো ব্যবহার করে থাকেন। এখন অভিনেত্রীর হাতে পরপর সিনেমা আর ওয়েব সিরিজের কাজ আর আছে গেম শো এর সঞ্চালনা। তার সাথে নিজের নতুন জিমের ব্যবসা। এইসব একা হাতে সামলে নিজেকে সময় দিতে ভোলেননি অভিনেত্রী। এবার অভিনেত্রীর একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই ভাইরাল হয়। একনজরে দেখে নেওয়া যাক। শ্রাবন্তী যতই জিম করুক কিন্তু বেশ ভোজন রসিক। আর সেই ফুডি শ্রাবন্তী মজাদার ভঙ্গিতে নুডুলস খায় তা ভিডিয়োতে দেখা যাচ্ছে। উল্লেখ্য ভিডিয়োর সময় নিয়ে বিশেষ কোনো তথ্য পাওয়া যায়নি। এই ভিডিয়োতে অভিনেত্রীকে বেশ কিউট লাগছে। নিমেষে ভাইরাল এই রিল ভিডিও।