সম্পর্ক পুরোনো হলেও ভালোবাসা কমেনি একটুও, স্ত্রী মধুবনিকে নিয়ে আবেগঘন পোস্ট অভিনেতা রাজা গোস্বামীর

News Desk

April 8, 2021 | 12:26 PM
blog image

বাংলা টেলিভিশন জগতের অতি জনপ্রিয়একটি মুখ হল রাজা গোস্বামী। একসময় স্টার জলসায় অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ ওম’ চরিত্রে তাঁর অভিনয় মন জয় করে নিয়েছিল সকল দর্শকদের। এরপর কয়েকটি সিরিয়ালে কখনও লিড রোলে কখনও পার্শ্ব চরিত্রে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। খুব অল্প সময়ের মধ্যেই টেলি পাড়ায় বেশ পাকাপোক্ত ভাবে নিজের জায়গা করে নিয়েছেন এই অভিনেতা।

আর তারপর ভালোবাসা ডট কম সিরিয়ালেরই তাঁর বিপরীতে অভিনয় করা হিরোইন মধুবনীর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয় রাজা। রিল লাইফ জুটি বাস্তবে রিয়েল লাইফ জুটি হয়। বছর চারেক হয়ে গেছে তাদের বিবাহিত জীবনের। আর বিয়ের পর থেকে বেশ মজা করেই তাঁদের দাম্পত্য জীবন কাটিয়ে আসছেন অভিনেতা।

সম্প্রতি অভিনেতা ‘খড়কুটো’ সিরিয়ালে অভিনয় করেছেন। আর তারমধেই তাঁদের জীবনে আসতে চলেছে নতুন সদস্য। সে কথাটা কারোরই অজানা নয়। ৫ থেকে শুরু করে ৯ মাসের সাধ সবই জমিয়ে খেয়েছেন মধুবনী। তবে, রাজা সেসময় শ্যুটিং এ ব্যাস্ত। তবে তাঁর জন্য খাবার রাখতে কিন্তু ভোলেনি মধুবনী। ক্যাপশনে সেকথা স্পষ্টই জানিয়েছিলেন।

তবে, সম্প্রতি রাজা তাঁর ফেসবুক হ্যান্ডেলে মধুবনীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে রাজা ও মধুবনী দুজনকেই নো মেকাপ লুকে দেখা যাচ্ছে। একে অপরের ঘনিষ্ঠ হয়ে একসঙ্গে সেলফি তুলেছেন। রাজার পরনে রয়েছে একটি স্যান্ড গেঞ্জি ও মধুবনীর পরনে রয়েছে একটি ফ্লোরাল ড্রেস।

ছবিটি পোস্ট করে রাজা লেখেন যে, ‘২০১০ এ ভালোবাসা.কম নামক ধারাবাহিক এ কাজ করতে গিয়ে স্যাট করে প্রেমে পরে গিয়েছিলাম। মনে হয় এইতো সেদিনের ঘটনা। আজও চোখ বন্ধ করলে দেখতে পাই লাল মারুতিতে বসে আছি তুমি আর আমি। গাড়ীটা ছোট হলেও কখনও জায়গার অভাব হয়নি। মাঝে অনেক কিছু বদলে গেছে, গাড়ী বদলেছে, বাড়ী বদলেছে, সরকার বদলেছে, বদলায়নি শুধু প্রেম। এটাইতো জীবন’। অভিনেতার পোস্ট করা এই ছবি ও ক্যাপশন দেখে অনেকেই তাঁদের মতো করে কমেন্ট করেছেন। সম্প্রতি অভিনেতার পোস্ট করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :   মুছে গেল সব অপবাদ, বিগ বি ও ইমরান হাশমির হাত ধরে অভিনয়ে ফিরছেন রিয়া চক্রবর্তী


আরও পড়ুন

সরল অভিনয়ে মন জিতেছেন ‘এখানে আকাশ নীল’-এর হিয়া, রইলো অভিনেত্রীর আসল পরিচয়

কানের দুল নিয়ে বিতর্কে জড়ালেন ‘রান্নাঘরের রানী’, সুদীপাকে একহাত নিলেন তার অনুরাগীরা

নবাব পুত্রের কপালে ফুটে উঠল ত্রিনয়ন, ভগবান শিবের লুকে চমক দিল তৈমুর, তুমুল ভাইরাল ছবি

সুশান্ত মৃত্যুকান্ডে নয়া মোড়, প্রয়াত অভিনেতার শরীর থেকে পাওয়া গেল রাসায়নিক পদার্থ

ফুটে উঠল মানবিকতার ছবি, ডেলিভারি বয়’দের পেটপুরে খাওয়ালেন হোটেলের মালিক, ভাইরাল ভিডিও

সকলকে হতাশ করলেন শ্রীমা! করোনা আক্রান্ত ‘বেদের মেয়ে জ্যোৎস্না’-এর রোহিনী

রনবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে ঐশ্বর্য, বউমার কীর্তি দেখে বিচলিত অমিতাভ বচ্চন