সহজ সরল অভিনয় দিয়ে দর্শকদের মন জিতেছেন ‘খড়কুটো’র পটকা, দেখে নিন তার আসল পরিচয়!

News Desk

June 11, 2021 | 3:58 AM
blog image

বর্তমানে ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘খড়কুটো’। এখন এই ধারাবাহিকে এক অজ্ঞাত পরিচয় মানুষের আগমন ঘটেছে। যাকে নিয়ে এখন বাড়ি জুড়ে সবার কৌতূহল তৈরি হয়েছে। গুণগুণ সৌজন্যের অভিনয় ছাড়াও বর্তমানে পটকার চরিত্র বেশ জনপ্রিয়তা লাভ করেছে। পটকার চরিত্রে অভিনেতা অম্বরীশের অভিনয় সবার নজর কেড়েছে। তিনি নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে হয়ে উঠেছেন সকলের বাড়ির সদস্য। যেকোনো চরিত্রেই তিনি খুব সহজেই মানিয়ে নিতে পারেন।

আরও পড়ুন :   ৯১ বছর বয়সেও অসাধারণ গলা, দুর্দান্ত গান গেয়ে প্রশংসা কুড়োলেন লতা মঙ্গেশকর, ভাইরাল ভিডিও


ভিডিও


থিয়েটারের মাধ্যমে প্রথম অভিনয় জগতে আসা অম্বরীশের। তবে মঞ্চে অভিনয় করা অম্বরীশ পর্দায় পা রেখেছিলেন ২০০৭ সালে। জনপ্রিয় ধারাবাহিক ‘রাজা গজা’-র মাধ্যমে তিনি পর্দায় অভিনয় করা শুরু করেন। প্রথম ধারাবাহিকে অভিনয় করেই তিনি বেশ জনপ্রিয় হয়ে ওঠেন। বড় পর্দাতেও বেশ কিছু ছোট ছোট চরিত্রে অভিনয় করতে দেখা গেছে অম্বরীশকে। গোয়েন্দা গিন্নিতেও তার অভিনয় সকলের নজর কেড়েছিল। সৃজিত মুখার্জি, কমলেশ্বর মুখোপাধ্যায়, অঞ্জন দত্ত, কৌশিক গাঙ্গুলীর ছবিতে তার কাজ সবার নজর কেড়েছে।

আরও পড়ুন :   পেট্রোল পাম্প থেকে মডেলিং জগৎ, হিট মুভি তারপরেও হারিয়ে যাওয়া মুগ্ধা গোডসের পথ

অনিন্দ্য চট্টোপাধ্যায় পরিচালিত ‘ওপেন টি বায়োস্কোপ’ ছবিতে নিজের দুর্দান্ত অভিনয় দক্ষতার ছাপ রাখেন অম্বরীশ। এই ছবিতে নিজের কুৎসিত চেহারার কারনে সবসময় গুটিয়ে থাকা এক ছেলের চরিত্রে অভিনয় করেন অম্বরীশ যার একটি মেয়েকে ভালো লাগলেও বলতে পারেননি। এই ছবিতে তার অভিনয় সকলের মন জয় করে নেয়।

এরপর আরও বেশ কয়েকটি বাংলা ছবিতে অম্বরীশ নিজের অভিনয়ের ছাপ রেখেছেন। বীরসা দাশগুপ্ত পরিচালিত ‘বিবাহ অভিযান’। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ‘গোত্র’ ছবিতে অভিনয় করে তিনি টলিউডে পাকাপাকিভাবে নিজের জায়গা করে নেন। জনপ্রিয় ওয়েব সিরিজ ‘হ্যালো’-তেও অভিনয় করেছেন তিনি। করেছেন বিভিন্ন অনুষ্ঠান সঞ্চালনার কাজ করেছেন অভিনেতা‌। এছাড়াও বহু ছবিতে তার অভিনয় করার কথা থাকলেও এখন করোনা এবং লকডাউনের জন্য সেইসব কাজ বন্ধ আছে।

আরও পড়ুন :   মহাদেবের সঙ্গেই প্রিয়াঙ্কার বিয়ে দিতে চেয়েছিলেন অভিনেত্রীর পরিবার!


আরও পড়ুন

সুইমিং পুলে জলের সাথে খেলা করছেন সানি লিওন, ঝড়ের গতিতে ভাইরাল হট ভিডিও

দাদু উত্তম কুমারের সঙ্গে বড়পর্দায় দেখা যাবে নাতি গৌরবকে, গভীর আগ্রহে সিনেমাপ্রেমীরা

ঋত্বিক চক্রবর্তীর স্ত্রীকে চেনেন? অভিনেতার সবচেয়ে কাছের মানুষ তিনি, রইলো তার ছবি!

বহু সিনেমা করার পরেও ব্যর্থ, ডিপ্রেশনে আত্মহত্যার পথ বাছেন ‘মহাব্বতে’সিনেমার অভিনেতা

তেষ্টায় কাতর খুদে কাঠবেড়ালি, বোতলে করে জল খাইয়ে দিলেন যুবক, মুহূর্তে ভাইরাল ভিডিও

কাছে নেই শুভশ্রী, মুখ বুজে বাবার অত্যাচার সহ্য করছে পুঁচকে ইউভান, তুমুল ভাইরাল ভিডিও

বিয়ের পর প্রথমবার! ২১ তলা ফ্ল্যাটের ওপর নীলের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে তৃনা, ভাইরাল ভিডিও