সাক্ষী নয়, বিয়ের আগে অন্য এক অভিনেত্রীর‌ প্রেমে পাগল ছিলেন মহেন্দ্র সিং ধোনি

News Desk

July 7, 2021 | 7:45 AM
blog image

ভারতের সর্বকালের সর্বশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি আজ ৪০ বছরে পদার্পন করলেন। ১৯৮১ সালের ৭ই জুলাই রাঁচিতে তার জন্ম হয়। ২০০৪ সাল থেকে ভারতের হয়ে তিনি খেলা শুরু করেন। ২০১৯-এ ওডিআই ওয়ার্ল্ড কাপ শেষে তিনি অবসর গ্রহণ করেন। বর্তমানে তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলতে থাকেন। দীর্ঘ ১৬ বছর ক্রিকেট জীবনে মহেন্দ্র সিং ধোনির সম্পর্কে নানা তথ্য সামনে আসলেও তার এই বান্ধবীর সম্পর্কে কোন তথ্য কখনোই সামনে আসেনি। মহেন্দ্র সিং ধোনির বর্তমান স্ত্রী সাক্ষী ধোনির (Sakshi Dhoni) সাথে বিবাহ হওয়ার আগে তার এই সম্পর্ক গড়ে উঠেছিল।

আরও পড়ুন :   কমবয়সীদের ‘জঙ্গি’দলে টানতে নয়া ফাঁদ! হাতে এলো চাঞ্চল্যকর তথ্য

মহেন্দ্র সিং ধোনি ২০০৮ সালে প্রথম সাক্ষাৎ করেন রায় লক্ষ্মী (Raai Laxmi) নামে সাউথ ইন্ডিয়ান এক অভিনেত্রীর সাথে। এক সংবাদমাধ্যম থেকে জানা যায়, সেখান থেকেই তাদের মধ্যে একটি সম্পর্ক গড়ে ওঠে। জানা যায়, মহেন্দ্র সিং ধোনি আইপিএল খেলার মধ্যেও রায় লক্ষ্মীর জন্মদিনে উপস্থিত হয়েছিলেন। প্রায় এক বছর ধরে তারা একে অন্যের সাথে ডেট করেন। কিন্তু তারপর তাদের সম্পর্কের মধ্যে ভাঙ্গন ধরে। এই সম্পর্কের কথা মহেন্দ্র সিং ধোনি কখনো জনসমক্ষে প্রকাশ করেননি।

আরও পড়ুন :   লকডাউনে বাবার অনুপ্রেরণা নিয়ে চকলেট ও কেকের ব্যবসা শুরু, আজ প্রতিষ্ঠিত ডানকুনির অমৃতা

রায় লক্ষ্মী (Raai Laxmi) হলেন সাউথ ইন্ডিয়ান অভিনেত্রী। তিনি তামিল, তেলুগু, কানাড়া এবং মালায়ালাম ভাষায় সিনেমা করেছেন। এছাড়া তিনি বলিউডে দুটি সিনেমায় কাজ করেছেন (Julie-2 & Akira). বর্তমানে তিনি মডেলিং এর সাথে সাথে অভিনয়ের কাজে যুক্ত রয়েছেন। কি নিয়ে মহেন্দ্র সিং ধোনির সাথে তাদের সম্পর্কের ভাঙ্গন ঘটে তা এখনও সঠিকভাবে জানা সম্ভব হয়নি।

আরও পড়ুন :   সুন্দরী বউমাকে ভাগিয়ে নিয়ে বিয়ে করলেন বৃদ্ধ শ্বশুর