সাতপাকে বাঁধা পড়লেন গায়িকা ইমন চক্রবর্তী ও গায়ক নীলাঞ্জন ঘোষ, রইলো বিয়ের সব ছবি

9

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে সুরের সুন্দরী ইমন চক্রবর্তী বসবেন বিয়ের পিঁড়িতে। তার সব আগমনী বার্তা পাওয়া গিয়েছিল সোশ্যাল মিডিয়াতেও। ব্যাচেলর পার্টি থেকে প্রি-ওয়েডিং শুট সবই সেরেছেন গায়িকা। সেইসব মুহূর্ত ভাগ করে নিয়েছেন ভক্তদের সাথেও।

গত বছর দুর্গাপুজোর সময় তৃতীয়ার দিন বাগদান পর্ব সম্পন্ন হয় এই জাতীয় পুরস্কার প্রাপ্ত সনাম ধন্য গায়িকা ইমন চক্রবর্তীর। তখনই সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছিলেন এখন আপাতত সামাজিক বিয়ে না। আইনি বিয়ে করেই সংসার করবেন পরে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে হবে ধুমধাম করে সামাজিক বিয়ের অনুষ্ঠান।

আরও পড়ুন:   বঙ্গোপসাগরে ফুঁসছে নিম্নচাপ, রবিবার থেকে ভারী বৃষ্টি রাজ্যের এইসব জেলাতে

বঙ্গ ললনা যে একথার মেয়ে তা প্রমাণ করে দিলেন। প্রথমটায় ভক্তরা অবাকই হয়েছেন। কেন? কারণ গায়িকা স্বামী নীলাঞ্জনের সাথে ছবি দিয়ে লিখেছেন ‘just married’। অথচ সিথিতে সিঁদুর নেই গায়িকার। তবে গলায় দুজনেরই রজনীগন্ধা ফুলের মালা। তখনই মনে পড়লো গায়িকার দেওয়া কথা। তিনি যা বলেছিলেন তাই করলেন।

আরও পড়ুন:   হুবহু ক্যাটরিনা কাইফের মতো নাচ করে নেটদুনিয়ায় ঝড় তুললেন যুবতী, মুহূর্তে ভাইরাল ভিডিও

 

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

 

রেজিস্ট্রি বিয়ে সারলেন গায়িকা ইমন চক্রবর্তী গায়ক নীলাঞ্জন ঘোষের সঙ্গে। গায়িকার ফ্যান পেজ তরফে প্রকাশ করা হয়েছে মালা বদল ও রেজিস্ট্রির সময়ের ছবিও। গায়িকার অনুরাগীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন ইমনের বিয়ের ছবির কমেন্ট বক্সে। তবে সবাই অপেক্ষায় আছেন গায়িকার সামাজিক বিয়ে দেখার। এদিন ইমন লাল রঙের শাড়ি, খোলা চুল, হালকা গয়না ও হালকা মেকাপে সেজে উঠেছিল। অন্যদিকে নীলাঞ্জন ঘোষ পাঞ্জাবিতে সেজে উঠেছিলেন। দুজনেই বাঙালি সাজে সজ্জিত হয়েছিলেন।

আরও পড়ুন:   উন্মুক্ত নিতম্ব বের করে সমুদ্র সৈকতে শুয়ে থেকে ‘সেক্সি’পোজ অনন্যা পান্ডের বোন আলানার, ভাইরাল মুহূর্তে