সাত একর জমি জুড়ে মাহির বিলাসবহুল ফার্মহাউস, এক নজরে দেখুন অন্দরমহলের ছবি

News Desk

June 11, 2021 | 1:25 AM
blog image

এমএস ধোনি বিশ্বের অন্যতম অনুসরণকারী ক্রিকেটার। তিনি একটি উন্মাদ ফ্যান ফলোয়িং উপভোগ করেন, বিশেষ করে তামিলনাড়ুতে কারণ তিনি অনেক বছর ধরে চেন্নাই সুপার কিংস (সিএসকে) দলের অধিনায়কত্ব করছেন। তিনি তিনবার (২০১০, ২০১১ এবং ২০১৮ সালে) আইপিএল ট্রফিও জিতেছেন। এমএস ধোনি নেতৃত্বাধীন ফ্র্যাঞ্চাইজির আইপিএলের সমস্ত দলের মধ্যে সর্বোচ্চ জয়ের শতাংশ রয়েছে (৫৯.৮৩%)।

ধোনি গত বছর আগস্টে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করলেও তিনি আইপিএলে সিএসকে-র নেতৃত্ব অব্যাহত রেখেছেন। উল্লেখযোগ্যভাবে, ধোনি দেশের অন্যতম ধনী ক্রিকেটারও। টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক ‘কৈলাসপতি’ নামে তাঁর বিলাসবহুল ফার্মহাউসে সময় কাটাতে ভালবাসেন। ফার্মহাউসটি সাত একর জুড়ে বিস্তৃত এবং রাঁচির রিং রোডে অবস্থিত। ধোনি বর্তমানে তার রাঁচির বাড়িতে রয়েছেন।


ভিডিও


আরও পড়ুন :   আইপিএল শুরুর আগে চিনা কোম্পানির সঙ্গে চুক্তি করল ধোনি, সমালোচনার ঝড় দেশজুড়ে

এই প্রতিবেদনে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়কের বিলাসবহুল ফার্মহাউস থেকে কিছু সুন্দর ছবি একত্রিত করা হয়েছে। ফার্মহাউসে ধোনির চিত্তাকর্ষক বাইক এবং গাড়ি সংগ্রহের জন্য একটি বিশাল গ্যারেজ রয়েছে। এটিতে একটি বড় জিমন্যাসিয়াম এবং একটি মনোরম সুইমিং পুলও রয়েছে। এমনকি ধোনির ফার্মহাউসে বিভিন্ন খেলাধুলার জন্য একটি পার্ক এবং কয়েকটি অভ্যন্তরীণ স্টেডিয়াম রয়েছে।