সাত পাকে বাঁধা পড়লেন শুভশ্রীর দিদি দেবশ্রী গাঙ্গুলী, দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

News Desk

April 3, 2021 | 5:34 AM
blog image

টলিউডে ফের বিয়ের গন্ধ। কোনো জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান নয়, একদম ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিয়ের অনুষ্ঠান করেন টলি পাড়ার এই অভিনেত্রী। হ্যাঁ, একদম ঘরোয়া আয়োজনের মধ্যে দিয়ে শুভশ্রীর পরিবারে বাজল বিয়ের সানাই। তার একমাত্র দিদির বিয়ের বলে কথা। যেই বাড়িতে বড় দিদির বিয়ে হয় তখন বোনের আনন্দের শেষ থাকে না। আর বিয়ে মানেই দুটো জীবন এক পথে এগোনোর পালা। এবারে সুর, সানাই, মিলনের পথে পা বাড়ালেন শুভশ্রীর দিদি দেবশ্রী।


ভিডিও


একদম ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিয়ের পর্ব সারেন দেবশ্রী। সিঁদুর দান,মালাবদল, উৎসবের মধ্যে দিয়ে বিয়ের পর্ব সারেন শুভশ্রীর দিদি দেবশ্রী। এদিন বিয়েতে দেবশ্রী সেজেছিলেন অফ হোয়াইট, গোলাপি কম্বিনেশনের শাড়ি। সোনার গয়না। গলায় ফুলের মালার সাজ।

এদিন দিদির বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শুভশ্রী লেখেন, ‘আগলে রাখা কিছু মুহূর্ত নিয়ে নতুন সূচনা হল। নতুন জার্নি। তোমাদের সব আশা, সব স্বপ্ন পূর্ণ হোক। ভালবাসি দিদি। সব সময় ভাল থাক।’

দেবশ্রীর বরের নাম অমিত ভাটিয়াকে। তিনি নিজেও দেবশ্রীর ছবি শেয়ার করে ‘মিসেস ভাটিয়া’ বলে সম্বোধন করেছেন। এই দম্পতির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই সকলে শুভেচ্ছা জানিয়েছে।

আরও পড়ুন :   কপালে টিপ, মাথাভর্তি সিঁদুর, নববধূর সাজে ভাইরাল 'কৃষ্ণকলি' অভিনেত্রী তিয়াসা রায়