সাদা টাইট টপে স্পষ্ট বক্ষ বিভাজিকা, হট প্যান্ট পরে তুমুল নাচ শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের, ভাইরাল ভিডিও

News Desk

April 21, 2021 | 3:10 PM
blog image

জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর কে কেই বা না চেনে। সোশ্যাল মিডিয়ায় তিনি দারুণভাবে একটিভ। সেই কারণে তিনি বেশ চর্চায় থাকেন নেটিজেনদের মুখে। মাঝে মধ্যেই তিনি নিজের হুট লুকের ছবি পোস্ট করে ঘুম কেড়ে নেন নেটিজেনদের। ছুটি কাটাতে আবার উড়ে গেছেন এক নির্জন দ্বীপে অভিনেত্রী জাহ্নবী কাপুর। এবার তাঁর সঙ্গে রয়েছেন নিজের টিম মেম্বাররাই। তিনি বেশকিছুদিন থেকেই মালদ্বীপে রয়েছেন এবং সেখান থেকেই একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করছেন। সম্প্রতি এবার একটি ভিডিও পোস্ট করেছেন জাহ্নবী। ভিডিওতে কার্ডি বি-র হিট গান ‘আপ’ এর তালে নাচতে দেখা গিয়েছে তাকে।

আরও পড়ুন :   মা হওয়ার পরও দিব্যি ফিট অনুষ্কা, বিরাটকে এক দমে তুলে নিলেন অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও

জাহ্নবীকে তাঁর ট্রেনের নম্রতা পুরোহিতের সঙ্গে একই স্টেপে নাচ করতে দেখা গিয়েছে। নায়িকার পরনে রয়েছে সাদা টপের সঙ্গে ব্লু ডেনিম। আর তাঁর ট্রেনের ধরা দিয়েছেন নীল রঙের বিকিনি টপের সঙ্গে গোলাপি এবং হলুদ প্যান্ট পরে। সুইমিং পুলের ধারে জমিয়ে নাচ করছেন তারা। জাহ্নবীর এই নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জাহ্নবীর নাচে হামেশাই তাঁর বন্ধু এবং অনুরাগীরা মুগ্ধ হয়ে থাকেন। নেটিজেনরা তাঁর নাচের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর এক ভক্ত কমেন্টে লিখেছেন, ‘দিন দিন আরো দক্ষ নৃত্যশিল্পী হয়ে উঠছে সে’।অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘটলে এটা স্পষ্ট বোঝা যায় যে, নৃত্যেই তাঁর দক্ষতার পরিচয়। একদম যেন তাঁর মা শ্রীদেবীর মতোই নাচেন পটু জাহ্নবীও।

অভিনেত্রী জাহ্নবী কাজের ক্ষেত্রেও একদম ফাঁকি নেই। সদ্যই তিনি ‘গুড লাক জেরি’ ছবির কাজ শেষ করেছেন। খুব তাড়াতাড়ি ‘দোস্তানা ২’ আর শুটিং শুরু করবেন তিনি।


আরও পড়ুন

কঙ্গনার ঝুলিতে জাতীয় পুরস্কার, জন্মদিনে এটাই কি সেরা উপহার!

বিয়ের আগে গর্ভবতী জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা, জল্পনা তুঙ্গে টলিপাড়ায়

বড় মঞ্চে জ্বলে ওঠলেন ‘রানী মা’, সেরা অভিনেত্রীর তকমা পেলেন দিতিপ্রিয়া রায়

অশ্লীল মন্তব্য ধেয়ে আসছে বারংবার , ট্রোলারদের সপাটে জবাব দিলেন ‘নোয়া’ শ্রুতি দাস

নীল-তৃণার রিসেপশনে চাঁদের হাট, উপস্থিত ছিলো গোটা ‘কৃষ্ণকলি’ পরিবার, রইলো সমস্ত ছবি

বলিউডে পা রেখে ১০০ বারেরও বেশি অন্তঃসত্ত্বা হয়েছিলেন অভিনেত্রী! গোপন তথ্য ফাঁস করলেন বিদ্যা বালান

IPL-এর উদ্বোধনী অনুষ্ঠানে দুর্দান্ত ‌নেচে সকলকে চমকে দিয়েছিলেন সুশান্ত, দেখে নিন ভিডিও