সাদা পোশাকে উপছে পড়ছে যৌবন, হট ফিগারে সুপার সেক্সি লুকে ঝড় তুললেন নোরা ফতেহি

News Desk

June 10, 2021 | 4:59 AM
blog image

লকডাউনের কারণে এই মুহূর্তে সেলিব্রিটিরাও গৃহবন্দী হয়ে গিয়েছেন। কিন্তু তার মাঝেও বিশেষ প্রয়োজনে অনেককেই বাইরে বেরোতে হচ্ছে। কারণ দমন ও দিউ-য়ে মুম্বইয়ের অধিকাংশ ফিকশন ও নন-ফিকশনের শুটিং চলছে। অনেক সেলিব্রিটি সেখানে পারফরম্যান্স করতে অথবা জাজ করতে যাচ্ছেন। একই কারণে এদিন নোরা ফতেহি (Nora Fatehi)-কেও দেখা গেল বাইরে বেরোতে।

বাড়ির বাইরে বেরিয়ে গাড়িতে ওঠার ফাঁকে নোরা পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হলেন। তাঁর পরনে ছিল সাদা রঙের ক্রপ টপ, হাই রাইজ জিনস ও করোনা বিধি মেনে মুখে কালো রঙের মাস্ক। বরাবরের মতো এতটুকুও বিরক্ত না হয়ে পাপারাৎজিদের ক‍্যামেরার সামনে হাসিমুখে পোজ দিলেন নোরা।


ভিডিও


আরও পড়ুন :   প্রকাশ্যে বিরুষ্কার মেয়ের ছবি! কার মতো দেখতে হয়েছে বিরাট অনুষ্কার মেয়েকে

আজ যে বলিউডের নাম্বার ওয়ান ‘আইটেম ডান্সার’ নোরা, একসময় এই বলিউডের মাটিতেই তাঁকে অপমানিত হতে হয়েছিল। নোরা নিজেই জানিয়েছেন, বলিউডে যখন তিনি প্রথম এসেছিলেন, সেই সময় একজন নামী মহিলা কাস্টিং ডিরেক্টর তাঁকে অত্যন্ত অপমান করেছিলেন। সেই মহিলা চিৎকার করে নোরাকে নিম্নমেধার মানুষ বলেছিলেন। সেদিন ওই মহিলার অফিস থেকে কাঁদতে কাঁদতে বেরিয়ে এসেছিলেন নোরা। তাঁর মনে হয়েছিল, ভারতে এসে বলিউডে কেরিয়ার গড়তে চাইলে বিদেশিনীদের সঙ্গে কি তাহলে এই ধরনের আচরণ করা হয়! কিন্তু সময় সব কিছুর উত্তর দিয়েছে। নোরা আজ ভারত তথা এশিয়ার নামী বেলি ডান্সারদের মধ্যে অন্যতম।

জন আব্রাহাম (John Abraham) অভিনীত ‘সত্যমেব জয়তে’ ফিল্মে নোরার ‘দিলবর’ ডান্সের প্রশংসা করেছিলেন সুস্মিতা সেন (Susmita sen)। এমনকি কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে নোরার মতো বেলি ডান্স নাচতে চেয়েছিলেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। কিন্তু সেদিন ‘ধক ধক’ গার্লের মুখেও শোনা গিয়েছিল নোরাকে অতিক্রম করার ক্ষমতা কারুর নেই।


আরও পড়ুন

রাজকীয় বিয়ের পর জাঁকজমক রিসেপশন, রইলো নীল-তৃণার রিসেপশনের সমস্ত ছবি

আমার কল রেকর্ড চেক করা হোক, করা হোক ড্রাগ টেস্ট, চ্যালেঞ্জ ছুঁড়লেন বলিউড কুইন

এবার করোনা আক্রান্ত হলেন সৌমিত্র চ্যাটার্জির কন্যা, অসুস্থ হয়ে প্রয়াত বাবাকে স্মরণ করলেন পৌলমী

মুসলিম হওয়ার জন্য ফিরিয়ে দেন নাচের গুরুজি, পরবর্তীতে তিনিই হয়ে ওঠেন শ্রেষ্ঠ ছাত্রী

বিয়ের মাত্র এক মাসের মধ্যে গৌরব-দেবলীনার মধ্যে বাড়ছে দূরত্ব! ভাইরাল সেই ছবি

কোকেন, এলএসডির মতো ড্রাগের সংস্পর্শে সুশান্তকে নিয়ে আসে এক বিখ্যাত পরিচালক, জানিয়েছে রিয়া

জুয়া খেলে ফকির! সোনার হার ছিনতাই করে গ্রেফতার ‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা