সাদা পোশাকে হটনেস অ্যালার্ট ঊষসী রায়, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ‘বকুল কথা’ অভিনেত্রী

News Desk

April 9, 2021 | 7:46 AM
blog image

বাংলা ধারাবাহিকের খুব জনপ্রিয় মুখ উষসী রায়। নিজের অভিনয় দক্ষতা দিয়ে খুব অল্পসময়ের মধ্যেই মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি। বাংলা ধারাবাহিক ‘মিলন তিথির’ মধ্যে দিয়ে অভিনয় জগতে প্রথম পদার্পণ তার। সরল সাদাসিধা, শান্তশিষ্ট গৃহবধূর চরিত্রে অহনা জয় করে নিয়েছিল হাজার হাজার সিরিয়াল প্রেমীদের মন। মিলন তিথি তে তাকে দেখা যায় অহনা চরিত্রের মধ্য দিয়েই। এরপর তিনি অভিনয় করেছেন ‘বকুল কথা’ ধারাবাহিকে বকুল কথা ধারাবাহিক এর বকুল চরিত্রটি ছিল ভীষণ ডানপিটে একটি মেয়ের চরিত্র। ভিন্ন সিরিয়ালের ভিন্ন চরিত্রের রং তিনি ছড়িয়ে দিয়েছিলেন দর্শকদের মনেও।

আরও পড়ুন :   নায়কের পিঠে উঠতে গিয়ে আছাড় খেয়ে চিৎপটাং অভিনেত্রী প্রিয়া প্রকাশ, ভাইরাল ভিডিও

এই সিরিয়ালে সহ অভিনেতা ঋষির সাথে টলিউড পাড়ায় তার সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল এক সময়। কিন্তু পরে সেই ধারণা ভুল প্রমাণিত হয়েছে। বকুল চরিত্রটি খুব জনপ্রিয়তা পেয়েছিল টেলিভিশনের পর্দায়। এরপর এই বাঙালি অভিনেত্রী অভিনয় করেন ‘কাদম্বিনী’ ধারাবাহিকে। কিন্তু এই ধারাবাহিক খুব বেশিদিন চলেনি টিভির পর্দায়। তবুও দর্শকের মনে জায়গা করে নিয়েছিল চরিত্রটি। বাংলার প্রথম মহিলা ডাক্তারের গল্প নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিকটি। এরপর এই অভিনেত্রীকে কাজ করতে দেখা যায় বড়পর্দায়। ইস্কা বনের রানী সিনেমা অভিনয় করেন উষসী রায়।


ভিডিও


আরও পড়ুন :   এবার চোখ মেরে নয়, নতুন রূপে ছেলেদের মনে ঝড় তুললেন অভিনেত্রী প্রিয়া, তুমুল ভাইরাল ভিডিও

এ তো গেল তার অভিনয়ের কথা সোশ্যাল মিডিয়াতেও এই অভিনেত্রী বেশ সক্রিয়। তার ফ্যান ফলোয়ারের সংখ্যা নেহাতই কম না। তার বোল্ড ফটোশুট ঘুম ওড়ায় হাজার হাজার অনুরাগীদের। ইনস্টাগ্রামের রিল ভিডিও বা ফটোশ্যুট এর মধ্যে দিয়ে দর্শকের মনের খুব কাছাকাছি থাকার চেষ্টা করেন তিনি। মাঝে মাঝেই নিত্য নতুন পোশাকে হাজির হান সোশ্যাল মিডিয়ায়। সেইসব ছবি বেশ প্রশংসা কুড়ায় নেট নাগরিকদের।

সম্প্রতি তার এমনই একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে দেখা যাচ্ছে সাদা রংয়ের রাত্রি পোশাকে। এক সাইড করে বাঁধা চুলের বেনি, গোলাপি লিপস্টিক এর সাথে তার কামুক চাহনি ঝড় তুলেছে পুরুষ ভক্তদের বুকে। স্ট্রাপি রাত্রি পোশাকে উন্মুক্ত শরীরের অংশ দিয়ে ঝড়ে পড়ছে লাবণ্য। উন্মুক্ত গভীর বক্ষ বিভাজিকায় তিনি হয়ে উঠেছিলেন লাস্যময়ী। তার এই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবির ক্যাপশন হিসেবে তিনি লিখেছেন খুব সুন্দর একটি কথা। যা মানুষকে স্বপ্ন দেখতে অনুপ্রেরণা যোগায়। তিনি লিখেছেন-‘তুমি জেগে আছো মানেই স্বপ্ন দেখা বন্ধ করো না’।