সাদা শার্টে উঁকি দিচ্ছে শরীর, খোলামেলা পোশাকে ধরা দিলেন অভিনেত্রী নিয়া শর্মা

হিন্দি টেলিভিশন ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা। সর্বপ্রথম অভিনয় জগতে পা রাখেন ‘কালীঃ এক অগ্নিপরীক্ষা’ নামক ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করার মাধ্যমে। তবে তার কেরিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি ছিল ‘এক হাজারো মে মেরি বেহনা’ ধারাবাহিকটি। কারণ, সেখানে মূল চরিত্রে অভিনয় করে লাভ করেন বিপুল জনপ্রিয়তা।

এরপর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। ধীরে ধীরে তিনি আরও ভালো ভালো কাজ পান। যার মধ্যে অন্যতম হল ‘নাগিন ৪’। তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন বোল্ড ছবি পোস্ট করেন নেট দুনিয়ায়। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই কিছু ছবি। যেখানে হট ফটোশ্যুটে মেতেছিলেন তিনি।

সাদা শর্ট ড্রেস, খোলা চুল ও হাই হিলে ধরা দিয়েছেন হট অবতারে। তার এই ছবি দেখে রীতিমতো ঝড় উঠেছে অনুগামীদের বুকে। একইসাথে মুহূর্তে ভাইরাল হয়েছে ছবিগুলি। এর আগেও গোয়ার সমুদ্র সৈকত থেকে ছবি পোস্ট করেছিলেন তিনি। উল্লেখযোগ্য, কিছুদিন আগেই ৩০ তম জন্মদিন পালন করেছেন নিয়া। তবে সেখানে এমন কিছু কান্ড হয়েছে যার ফলে তীব্র ট্রোলড হতে হয়েছে এই অভিনেত্রীকে।

আসলে জন্মদিনের যে কেকটি তিনি কেটেছিলেন তার আকৃতি ছিল পুরুষ গোপনাঙ্গের মতো। সেই কেক কাটার ফলে তীব্র সমালোচনার শিকার হন তিনি। কারণ নিজের বিশেষ দিন উপলক্ষে তিনি যে কেক কেটেছেন, তা মোটেই শোভনীয় নয়। এর ফলে নেট নাগরিকরা তাকে প্রচুর পরিমাণে কটাক্ষ করেন। তবে সেইসব বিষয় তোয়াক্কা না করে নিজের মতো দিব্যি আছেন এই অভিনেত্রী।