সাধারণ গৃহবধূ থেকে অসমান্য অভিনেত্রী, সিনেমার গল্পকেও হার মানাবে রুপসার ব্যক্তিগত কাহিনী

News Desk

March 22, 2021 | 10:17 AM
blog image

বৌমনি নামেই পরিচিত তিনি। যারা স্টারজলসায় খোকাবাবু ধারাবাহিকটি দেখতেন তাদের কাছে তিনি হলেন এক পরিচিত মুখ। এই বৌমণি হলেন রূপসা চক্রবর্তী। যারা ধারাবাহিক দেখতে পছন্দ করেন তারা মোটামুটি সবাই চেনেন এনাকে। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে মন জয় করে নিয়েছেন হাজার হাজার দর্শকের। পটল চেরা চোখ এবং মুখের অমলীন হাসি দিয়ে মন কেড়েছেন তিনি। তার বাবা এবং জেঠুও অভিনয় জগতের সঙ্গে যুক্ত। তবে তার অভিনয় জগতে আসা মূলত স্বামী স্নেহাশিসের হাত ধরে। তিনি কখনোই ভাবেননি অভিনয় জগতে আসার কথা। সংসার এবং ছেলেই ছিল তার মূল ফোকাস। কিন্তু জীবনে নতুন নতুন চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন রূপসা তাই হঠাৎ করেই তিনি পা রাখেন অভিনয় জগতে।


ভিডিও


স্বামী এবং ছেলেকে নিয়ে তার সংসার। ধারাবাহিকের মতন বাড়িতেও সবার সব আবদার পূরণে সিদ্ধ হস্ত তিনি। নিজের ছেলের সঙ্গে তার বোঝাপড়াও খুব ভালো। নিজের ছেলেকে ম্যাঙ্গো বলে ডাকেন তিনি। যেহেতু তিনি পরিবারের বড় মেয়ে তাই নিজের মায়ের আবদার পূরণে ও তিনি কোনো খামতি রাখেন না। সবসময় স্ট্রিক্ট ডায়েটের মধ্যে থাকলেও লুকিয়ে লুকিয়ে ল্যাংচা খেতে বেশ ভালোবাসেন এই অভিনেত্রী। যদিও এই কথা তার ছেলে ম্যাঙ্গো একটি ইন্টারভিউতে জানায়।

নিজের পরিবারের সকলকে যেভাবে মাতিয়ে রাখেধ রূপসা ঠিক সেইভাবে পর্দাতেও তিনি একইরকম জনপ্রিয়। ধারাবাহিকের মধ্যমণি না হলেও পার্শ্বচরিত্রে করেছেন তিনি একের পর এক বাজিমাত। এতদিন ধরে বেশ কিছু ধারাবাহিকে ননদ,যা এবং বৌদির চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। খোকাবাবু,কলের বউ, রাখী বন্ধন, বেনে বউ, দ্বীপ জেলে যাই প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাকে। মন্দার বন্দোপাধ্যায়ের পরিচালনায় একটি শর্টফিল্ম ‘অগোছালো’-তে অভিনয় করতে দেখা গেছে তাকে। বর্তমানে জীবন সাথী ধারাবাহিকে তিনি অভিনয় করছেন।

তিনি নিজের ইনস্টা হ্যান্ডেলে বেশ স্বক্রিয়। নানাধরনের ছবি ভিডিও পোস্ট করে তিনি নিজের অনুগামীদের মাতিয়ে রাখেন। ছেলেকে নিয়েও মাঝে মাঝে তাকে ভিডিও বানাতে দেখা যায়। তার অভিনয়ে মুগ্ধ হয়ে তার অনুগামীরা ভিড় জমিয়েছেন তার ইনস্টা হ্যান্ডেলেও। তার ছবি এবং ভিডিওর কমেন্ট বক্সে সবসময়ই অনুগামীরা শুভেচ্ছা বার্তা জানান।

আরও পড়ুন :   গায়িকা আশা ভোঁসলে রেগে চড় মারতে চেয়েছিলেন হিমেশকে!