সামনে এল কোয়েলের বেশ কিছু গোপন তথ্য, ফাঁস করলেন অভিনেত্রী

News Desk

July 1, 2021 | 9:36 AM
blog image

করোনা অতিমারীর কারণে গত দেড় বছর ধরে সেলিব্রিটি থেকে আমজনতা সকলের জীবনই ভার্চুয়াল পৃথিবীর উপর নির্ভরশীল হয়ে গেছে। 30 শে জুন ছিল ‘ওয়ার্ল্ড সোশ্যাল মিডিয়া ডে’। কোয়েল মল্লিক (koel mullick) এই দিনটিকেই বেছে নিয়েছিলেন কি অ্যান্ড এ সেশনের জন্য।

কোয়েলের অনুরাগীরা তাঁর পছন্দ-অপছন্দ সম্পর্কে জানার জন্য বেশ কয়েকটি প্রশ্ন করেছিলেন। এই প্রশ্নগুলির উত্তর দিতে ‘ওয়ার্ল্ড সোশ্যাল মিডিয়া ডে’-কেই বেছে নিয়েছিলেন কোয়েল। তবে এর মধ্যে সবচেয়ে ইন্টারেস্টিং প্রশ্ন ছিল কোয়েলের ফুচকা খাওয়া নিয়ে। এক নেটিজেন কোয়েলকে জিজ্ঞাসা করেছেন, কোয়েল শেষ কবে ফুচকা খেয়েছিলেন? কোয়েল জানিয়েছেন, 2019 সালে তিনি শেষবার ফুচকা খেয়েছেন। কোয়েলকে ফাঁদে ফেলার জন্যও প্রশ্ন রেখেছিলেন নেটিজেনরা। তাঁরা জিজ্ঞাসা করেছেন, অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit mullick)-এর কোন ফিল্ম তাঁর পছন্দের? কোয়েল বলেছেন, অভিনেতা রঞ্জিত মল্লিক অর্থাৎ তাঁর বাবার সব ফিল্ম তাঁর পছন্দের। তবে বিশেষ কোনো ফিল্মের নাম বলতে বললে কোয়েল ‘শত্রু’ ফিল্মটি-কেই বেছে নেবেন।

আরও পড়ুন :   প্রেমিক হিসেবে কেমন ছিলেন অজয় দেবগন! অতীত নিয়ে মুখ খুললেন মহিমা চৌধুরী

একজন জিজ্ঞাসা করেছেন, যদি কোয়েল অভিনেত্রী না হতেন, তাহলে তিনি কোন পেশা বেছে নিতেন! তিনি বলেছেন, তিনি সাইকোলজিস্ট হতেন। নেটিজেনদের মধ্যে একজন জিজ্ঞাসা করেছেন, কোন বাঙালি গোয়েন্দা তাঁর পছন্দের! কিরীটি, ফেলুদা, ব‍্যোমকেশকে পছন্দ হলেও গোয়েন্দা মিতিনমাসিকেই কিন্তু এগিয়ে রাখলেন পর্দার মিতিনমাসি। সবাইকে একটুও অবাক না করে কোয়েল বললেন, মিতিনমাসি তাঁর একটু বেশিই ফেভারিট।

আরও পড়ুন :   ক্যাটরিনা ও জ্যাকলিনের সাঙ্গে তুমুল নাচ রানু মন্ডলের, ভাইরাল ভিডিও বানালেন ভক্তরা

2 রা এপ্রিল মুক্তি পেয়েছে কোয়েলের নতুন বাংলা ফিল্ম ‘ফ্লাইওভার’। পরিচালক অভিমন্যু মুখার্জি (Abhimanyu mukherjee) পরিচালিত থ্রিলার ফিল্ম ‘ফ্লাইওভার’-এ কোয়েল অভিনয় করেছেন এক মহিলা সাংবাদিক ‘বিদিশা’র ভূমিকায়। রবি সাউ (Rabi shaw) এই ফিল্মে কোয়েলের সহকর্মীর ভূমিকায় অভিনয় করেছেন। পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী (Gaurav chakraborty) এবং সাধারণ চাকুরীজীবির ভূমিকায় অভিনয় করেছেন কৌশিক রায় (Kaushik Roy)। এছাড়াও এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শান্তিলাল মুখার্জি (shantilal mukherjee)। ‘ফ্লাইওভার’-এর সিনেমাটোগ্রাফি করেছেন সৌভিক বসু (soubhik basu) এবং সম্পাদনা করেছেন রবিরঞ্জন মৈত্র (Rabiranjan maitra)। ‘ফ্লাইওভার’-এ উঠে এসেছে ট্র‍্যাফিক ভায়োলেন্সের মতো বিষয়।

আরও পড়ুন :   স্বল্প পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন ‘কিরণমালা’

গত বছর দুর্গাপুজোর সময় কোয়েল অভিনীত থ্রিলার ফিল্ম ‘রক্তরহস্য’ মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। অন্তঃসত্ত্বা হওয়ার প্রথম দিনেই এই ফিল্মের শুটিং শেষ করেছিলেন কোয়েল। তবে করোনা অতিমারীর কারণে ‘রক্তরহস্য’ মুক্তি পেতে দেরি হয়েছিল। এই ফিল্মের নায়িকা স্বর্ণজার চরিত্রে কোয়েলের অভিনয় ছিল অনবদ্য। নিজের হারানো সন্তানকে এক মায়ের খুঁজে পাওয়ার কাহিনী নিয়ে তৈরী হয়েছিল ‘রক্তরহস্য’।


আরও পড়ুন

দ্বিতীয় সন্তান হওয়ার এক মাসের মধ্যে ফের নতুন অতিথির আগমন, সুখবর দিলেন Saif Ali Khan ও Kareena Kapoor

‘লকডাউনে অনুষ্কার বলে খেলতে ব্যস্ত ছিল বিরাট’, গাভাসকরের মন্তব্য ঘিরে বিতর্ক, পাল্টা জবাব দিলেন অনুষ্কা

“কিভাবে ক্যামেরার সামনে কাঁদতে হয় সেটাই জানতাম না”অকপট অঞ্জন কন্যা চুমকি চৌধুরী

বিয়ের পরেও মাখোমাখো প্রেম, হিন্দি গানে অন্তরঙ্গ নাচলেন সৌরভ-ত্বরিতা, ভাইরাল ভিডিও

ডিভোর্সের পর ফুলশয্যা! কোলে তুলে মিঠাইকে বিছানায় শুয়ে দিলেন সিদ্ধার্থ, রইলো ভিডিও

মারনরোগকে হারিয়ে ফের পর্দায় ফিরলেন ‘মিঠাই’-এর তোর্সা, অপেক্ষার প্রহর গুনছে ভক্তরা

সুশান্তের অপূর্ণ স্বপ্নকে বাস্তবায়ন করলো অঙ্কিতা, রোপন করলো ১০০০ টি চারা গাছ