সারাজীবন যৌবন ধরে রাখতে মন্দিরে চুল দিলেন ঐশ্বর্য, ভাইরাল রাই সুন্দরীর টাঁকলা ছবি

কয়েকদিন আগেই ৪৭ এ পা দিয়েছেন বলিউডের অন্যতম সুন্দরী লেডি ঐশ্বর্য রাই বচ্ছন। তবে, তাঁর এই সৌন্দর্যে এখনও ঘায়েল ৮ থেকে ৮০সকলে। অভিনয় থেকে রিয়েল লাইফ সবসময়ই গসিপের শীর্ষে থাকে এই বলি সুন্দরী তথা বচ্চন ঘরনি। বলিউডের এই সুন্দরী অভিনেত্রীর সঙ্গে বি টাউনে একের পর এক অভিনেতার নাম জড়িয়েছে। সব সময়ই পেজ থ্রি র শিরোনামে রয়েছে এই বলি সুন্দরী।

১৯৭৩ সালে ১ নভেম্বর কর্ণাটকে জন্ম হয় তাঁর। অভিনয় জগতে পা রাখার আগে তিনি মডেল হিসেবে কাজ করতেন। এরপর ১৯৯৪ সালে বিশ্ব সুন্দরী খেতাব অর্জন করার পর ব্যাপক খ্যাতি লাভ করেন তিনি।

এরপর ১৯৯৭ সালে তামিল ছবি ইরুভার ছবিতে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। কিন্তু প্রথম বাণিজ্যিক সাফল্য পান তামিল ছবি জিন্স এ। এরপরই ১৯৯৯ সালে সঞ্জয় লীলা বনসালি পরিচালিত ‘ হাম দিল দে চুকে সনম’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডের দৃষ্টি আকর্ষণ করেছিলেন তিনি।

তবে, সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যে, ঐশ্বর্য্য রাই বচ্চনের মাথা পুরো নেড়া। আর সেটি ভাইরাল হতেই অনেকেই অনেক রকম মন্তব্য করেছেন। কেউ তো বলেছেন চিরকাল সৌন্দর্য্য ধরে রাখার জন্য অভিনেত্রী চুল দান করেছেন মন্দিরে। আবার সূত্রের খবর মানসিক ছিল তাই সে নেড়া হয়েছে। তবে, পরে জানা যায় যে, অভিনেত্রীর এক ভক্তই ফটোশপ দিয়ে এডিট করেছে এমন ছবি বানিয়েছে। সম্প্রতি অভিনেত্রীর এই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।