সারেগামাপা বিজয়ী অর্কদীপকে নিয়ে ক্ষুব্ধ দর্শকরা, নেটিজেনদের উপযুক্ত জবাব দিলেন ইমন চক্রবর্তী

News Desk

April 20, 2021 | 11:43 AM
blog image

বাংলার অন্যতম জনপ্রিয় গানের রিয়েলিটি শো হল জি বাংলার ‘সা রে গা মা পা’। সা রে গা মা পা- র এই সিজনে ছিল প্রচুর চমক‌। সঞ্চালনার দায়িত্বে ছিলেন বাংলার ক্রাশ আবীর চ্যাটার্জী। বিচারকের দায়িত্বে ছিলেন বলিউডের বাদশাহ মিকা সিং। বলিউডের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী আকৃতি কক্কড়, শ্রীকান্ত আচার্য্য এবং জয় সরকার। এছাড়াও সঙ্গীতগুরু হিসেবে ছিলেন মনোময়, রাঘব এবং ইমন। দীর্ঘ ছয় মাসের যাত্রাপথ কালকে শেষ হল। প্রতিযোগীতার ফলাফল নিয়ে নেটিজেনদের মধ্যে বিতর্কের সৃষ্টি হলো।

নীহারিকা, বিদিপ্তা এবং অনুষ্কাকে পিছনে রেখে সেরার সেরা শিরোপা কেড়ে নেন অর্কদীপ। মূলত তিনি ছিলেন একজন লোক সঙ্গীতশিল্পী। অর্কদীপের সঙ্গীতগুরু ছিলেন ইমন।তবে অর্কদীপের প্রথম হওয়া মেনে নিতে পারেননি নেটিজেনদের একাংশ। মুহুর্তের মধ্যেই স্যোশাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। অনেকেরই প্রশ্ন অর্কদীপকে কেন জয়ী করা হলো? অনেকে আবার পার্সিয়াল্টির অভিযোগ তুলেছেন। নেটিজেনদের একাংশ আবার বলছেন পরের বার থেকে এই শো দেখবেন না।


ভিডিও


আরও পড়ুন :   মা হওয়ার পর এই প্রথম ক্যামেরায় ধরা দিলেন কোয়েল মল্লিক, ভাইরাল ভিডিও

তবে নেটিজেনদের কটাক্ষ নিয়ে বিচলিত হতে দেখা যায়নি অর্কদীপকে বরং যারা তাকে পছন্দ করে অথবা অপচ্ছন্দ করেন সবার উদ্দেশ্যেই তিনি শ্রদ্ধা ভালোবাসা এবং প্রণাম জানিয়েছেন। এভাবেই পাশে থাকার জন্য অনুরোধ করেছেন। তিনি এও বলেছেন যে মঞ্চের লড়াই এখানেই শেষ তবে তিনি জীবনের লড়াইয়ে জয়ী হতে চান। তিনি নেটিজেনদের কাছ থেকে এই আশীর্বাদ চেয়ে নিয়েছেন।

আরও পড়ুন :   সুখবর দিলেন শ্রাবন্তী, অভিনেত্রীর জীবনে এলো দ্বিতীয় সন্তান!

এবার নেটিজেনদের কটাক্ষের জবাবে মুখ খুললেন তার সঙ্গীতগুরু ইমন চক্রবর্তী। ইমন ভীষণ রেগে গিয়ে নেটিজেনদের দিকে প্রশ্ন তোলেন যে ছোট ছোট ছেলেমেয়েদের গান ভালো লাগতে নাও পারে কিন্তু তাদের এভাবে ছোট করার কারণ কি? তিনি আরো বলেন যদি সত্যি তাদের হাতে পুরো ক্ষমতা থাকত তাহলে তারা ছয়জনকেই বিজয়ী করতেন। কোনোরকম পক্ষপাতিত্ব করা হয়নি তাদের কাছে ছয় জনই সমান। তারপর তিনি এও বলেন এই ধরনের কটাক্ষ একজন শিল্পীকে কতটা মানসিক যন্ত্রণা দিতে পারে? অনেকেই বলেছে ইমন টাকা দিয়ে অর্কদীপকে জয়ী করেছেন সে বিষয়ে ইমন জানান করোনা আবহে শিল্পীরা যে কতটা খারাপ সময়ের মধ্যে দিয়ে গেছিল তা আমরা সবাই জানি। তিনি আরও বলেন যে তিনি নিজের জন্য কাউকে কখনো টাকা দেননি এক্ষেত্রে অর্কদীপের জন্য তিনি কেন টাকা দিতে যাবেন। যারা এই ধরনের মন্তব্য করছেন সেটা কতটা যুক্তি সংগত সেই প্রশ্নই তিনি তুলেছেন নেটিজেনদের কাছে।

আরও পড়ুন :   রাই সুন্দরীকে ডিভোর্স দিতে চলেছেন অভিষেক! রেগে আগুন জুনিয়র বচ্চন


আরও পড়ুন

উঁকি দিচ্ছে বেবি বাম্প, বিয়ের এক মাসের মধ্যেই সুখবর দিলেন দিয়া মির্জা

ফের বিয়ে টলিউডে, চুপিসারে বিয়ে সেরে ফেললেন জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য!

মায়ের কোলে ছোট্ট কৃশিব, একরত্তি ছেলের আদুরে ছবি পোস্ট অভিনেত্রী পূজার, ভাইরাল ছবি

অবশেষে পরিনিতি পেল রূপকথার প্রেমকাহিনী, দুর্নিবার-মীনাক্ষীর বিয়েতে চাঁদের হাট

‘Super Hot’এলির সঙ্গে ভরপুর রোমান্সে মত্ত ৫০ উর্ধ্ব আমির খান, ভিডিও ভাইরাল

কপালে পোড়া দাগ, ঢিলে অন্তর্বাস নিয়েই ‘মিস ওয়ার্ল্ড’মঞ্চে উঠেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া

লজ্জা আবার কি জিনিস! যৌবনের খোলামেলা ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া