সালমানের বিয়ের প্রস্তাব নাকচ করে দেন জুহি চাওলা, তিন দশক পরে সুযোগ বুঝে বদলা নিলেন ভাইজান

News Desk

April 20, 2021 | 5:32 PM
blog image

বলিউড ইন্ডাস্ট্রিতে একসময় একচ্ছত্রভাবে রাজত্ব করেছেন তিন খান। তাদের জামানা যে একেবারেই গেছে তা কিন্তু না। সেই ভাবে একের পর এক ছবিতে আগের মতো অভিনয় করতে দেখা না গেলেও অভিনয়জগতে তাদের দাপট আগের থেকে কিছু কম নয়। বর্তমানে অভিনয়ের পাশাপাশি তারাই এখন হয়ে উঠেছে বলিউড ইন্ডাস্ট্রি। ছবি পরিচালনার কাজের পাশাপাশি প্রযোজনার কাজেও দেখা যাচ্ছে তাদের। এত সাফল্যের মাঝেও সালমান খান এখনো অবিবাহিত। কারণটা অবশ্য তিনিই বলতে পারেন। ইন্ডাস্ট্রিতে তার একটা রাগি মুখের ইমেজ রয়েছে, তার তোপের মুখে পড়ে অনেক অভিনেতা-অভিনেত্রীদের ক্যারিয়ার শেষ হয়েছে বলে শোনা যায়।

আরও পড়ুন :   প্রথম সিরিয়ালেই বাজিমাত স্বীকৃতির! জেনে নিন শান্টুর বৌ পূর্ণার প্রকৃত পরিচয়

বলিউডের ভাইজানের সাথে নাম জড়িয়েছে একের পর এক প্রথম সারির অভিনেত্রীদের। ঐশ্বর্য রাই, সংগীতা বিজলানি, ক্যাটরিনা ক্যাফ এর মত অভিনেত্রীদের। কিন্তু কোনো সম্পর্কই বিয়ে পর্যন্ত গড়ায়নি তার। এ রকমই এক বলিউড অভিনেত্রীর প্রেমে পাগল হয়েছিলেন সালমান খান এবং তাকে বিয়ে করতে চেয়ে ছিলেন তিনি কিন্তু অভিনেত্রী নাকচ করে দেন তার বিয়ের প্রস্তাব। সেই অপমান ভুলে যায়নি সালমান। সঠিক সময়ের সদ্ব্যবহার করে যোগ্য বদলাও নেন সালমান। এই অভিনেত্রীর নাম হয়তো অনেকেই জানেন না। চলুন জেনে নেওয়া যাক তাহলে কার প্রেমে পাগল ছিল সালমান খান।


ভিডিও


কায়ামত খ্যাত অভিনেত্রী জুহি চাওলার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চেয়েছিলেন সালমান খান। 90 দশকের এই অভিনেত্রী একসময় চুটিয়ে অভিনয় করেছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। তার অসংখ্য ভক্ত রয়েছে সারা দেশ জুড়ে। তার অভিনয় প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা। ‘আন্দাজ আপনা আপনা’ ছবির শুটিং চলাকালীন এই সালমান খান তাকে দিয়েছিলেন বিয়ের প্রস্তাব কিন্তু সেই প্রস্তাব নাকচ করে দেন জুহি চাওলা। পাশাপাশি শোনা যায় রুহির বাবার ও নাকি সালমান খানকে বিশেষ পছন্দ ছিল না। যে কারণে এই সম্পর্কে তাঁর বাবা ছিলেন নারাজ।

আরও পড়ুন :   অন্তর্বাসের ফাঁকে উঁকি দিচ্ছে 'বিগ সাইজ' নিতম্ব-বক্ষযুগল, শ্রীদেবী কন্যার হটনেসে ঘায়েল নেটজনতা

সেই সময়ে বলিউড ইন্ডাস্ট্রিতে সালমান খান সেরকম জনপ্রিয়তা লাভ করেনি। অপরদিকে জুহি চাওলার জনপ্রিয়তা আকাশছোঁয়া। তার একের পর এক ছবি বক্স অফিসে হিট। অনেকের ধারণা হয়তো এই কারণেই সালমানের বিয়ের প্রস্তাবে রাজি হননি জুহি। জুহি চাওলার বিয়ে হয়ে যায় 1995 সালে কিন্তু সেদিনের অপমান ভুলতে পারেনি অভিনেতা। 2015 সালের বিগ বস সিজন 9 অতিথি হিসাবে দেখা গিয়েছিল জুহি চাওলাকে। এই শোতে এসে জুহি সলমানের সাথে অভিনয় করতে চান সেটা জানালে সালমান সরাসরি বলেন নায়িকা নয়, মায়ের ভূমিকায় অভিনয় করতে পারেন অভিনেত্রী। এই প্রস্তাবে দর্শকের মনে প্রশ্ন জেগেছে পুরানো রাগ থেকেই সালমান খান এমন একটি প্রস্তাব দিয়েছেন জুহিকে।

আরও পড়ুন :   বিয়ের পরই এঁটে দেওয়া হয় ‘অপয়ার' তকমা, বহু অপমান সহ্য করে মা হচ্ছেন অনুস্কা শর্মা


আরও পড়ুন

কালো পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে মোনালিসার স্তনযুগল, ঝুমা বৌদির হটনেসে মুগ্ধ ফ্যানেরা

মাদক কান্ডে ফেঁসে গেল দীপিকা পাড়ুকোন, NCB-র জিজ্ঞাসাবাদে ফাঁস হল সমস্ত গোপন তথ্য

বেঁচে থাকাকালীন পায়নি সম্মান, মৃত্যুর পর কার্তিক রুপে পুজো করা হবে সুশান্তকে!

প্রতিযোগী যুবকের হট ফিগারে ঘায়েল নেহা, সিক্স প্যাক দেখে অভিনেত্রীর মুখে এলো জল

নিজে গর্ভবতী হয়েও গর্ভনিরোধক পিলের প্রচার অভিনেত্রীর, কড়া সমালোচনার মুখে নুসরাত

সাতপাকে বাঁধা পড়লেন জনপ্রিয় জুটি নীল-তৃনা, মূহুর্তে ভাইরাল নয়া দম্পতির গায়ে হলুদের মূহুর্ত

শীঘ্রই আসতে চলেছে সুখবর, দ্বিতীয় সন্তান আসার আগেই পরিবারের গুরুত্ব বুঝেছেন রণবিজয়