সিঁথির ফাঁকে উঁকি দিচ্ছে একফালি সিঁদুর, বাঙালি বধূর সাজে ভাইরাল ‘কৃষ্ণকলি’-এর শ্যামা

News Desk

April 14, 2021 | 8:15 AM
blog image

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র শ্যামা এখন দর্শকদের চোখের মনি। তাঁর জনপ্রিয়তার জুড়ি মেলা ভার। বাঙালির মা কাকিমার খুব প্রিয় বৌমা বললেও কিছু কম নয়। কালো চেহারা কিন্তু মুখের মধ্যে এক অন্য রকম মুগ্ধতা। গ্রামের মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। শ্যামা যেমন কীর্তন গাইতে পারে ঠিক একইভাবে ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান আর মিষ্টি স্বভাব সবই যেন শ্যামার চরিত্রের সঙ্গে যোগ্য সঙ্গত। অভিনেত্রী তিয়াশা নিজের এই সাজ আর অভিনয় দিয়ে সব মা কাকিমার মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

কৃষ্ণকলি’ ধারাবাহিকে শ্যামা নিয়েছে এখন নিয়েছে ১৮ বছরের লিপ। ১৮ বছরের এক বড় মেয়ের মা শ্যামা। নায়িকা শ‍্যামা এখন প্রৌঢ়া আর নিখিল প্রৌঢ়। মেয়ের নাম কৃষ্ণা। কৃষ্ণাও মায়ের মতো ভোজনগীতি করতে ভালোবাসে। মেয়ের জন্য নিখিল আর শ্যামার পুর্নামিলন হয়। নিখিল নিজের মেয়ে আর স্ত্রীকে পেয়ে বেজায় খুশি। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে প্রথম অভিষেক তিয়াসার। প্রথম ধারাবাহিকে শ্যামার চরিত্রে বাজিমাত করেন তিয়াসা। প্রথম কাজেই নিজের অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন শ্যামা ওরফে তিয়াসা।


ভিডিও


সিরিয়ালে তিয়সাকে একদম ঘরোয়া বউ এর লুকে দেখা যায়। শ্যামা কিন্তু আসল জীবনে বিবাহিত। স্বামী সুবান এবং শ্বশুর শ্বাশুড়িকে নিয়ে বেজায় খুশি তিয়াসা। সবাই কে নিয়ে ভরা সংসার। দেখতে দেখতে রিয়েল লাইফেও সুবানের সাথে তিনটি বছর কাটিয়ে দিলেন। এদেরকে আবার টলিপাড়ার লাভবার্ডসও বলে ডাকে। সম্প্রতি কিছুদিন আগেই নিজের তৃতীয় বিবাহবার্ষিকীর উদযাপনের সমস্ত ছবি সকলের সঙ্গে শেয়ার করতে ভোলেননি শ্যামা। তিয়াসা রায় অভিনয় আর সংসারের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। প্রায়শই নানান ছবি আর গানের রিল ভিডিও পোস্ট করেন।

অনেক সময় স্বামী সুবানের সাথে খুনসুটি করার নানান ভিডিও পোস্ট করেন। এবারে নববধূর সাজে ফটোশ্যুট করলেন। একনজরে দেখে নেওয়া যাক। অভিনেত্রীর পরনে লাল রঙের বেনারসী গায়ে ভারী গয়না, কপালে লাল টিপ ও সিঁথি ভর্তি সিঁদুর। খোঁপায় দিয়েছিলেন সাদা ফুলের মালা আর মুখে এক গাল হাসি। নিজের রুপের মুগ্ধতায় পয়লা বৈশাখের আগে বাঙালী সাজে হাজির হলেন। তাই ক্যপশান ও দিলেন মানানসই। লিখলেন, “মনেহয় মহুয়ার আতর মেখে, তোমার কোলে ঘুমিয়ে পড়ি”। এরপর অনুরাগীরা অভিনেত্রীর এই পোস্ট দেখে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

আরও পড়ুন :   শাহরুখকে কবরস্থ করে কীভাবে অস্থি বিসর্জন দেন করিনা!


আরও পড়ুন

পরনে কেবল অন্তর্বাস, সোশ্যাল মিডিয়ায় অর্ধনগ্ন ছবি শেয়ার করলেন অভিনেত্রী দিশা পাটানি

অপেক্ষার প্রহর প্রায় শেষ, শীঘ্রই সুখবর আসতে চলেছে রাজা-মধুবনীর পরিবারে

আশা ভোঁসলে রেগে গিয়ে হিমেশকে চড় মারতে চেয়েছিলেন ! তারপর যা হল

মা হবার শরীরে বেড়েছিল মেদ, মেদ ঝরাতে গোপন টিপস শেয়ার করলেন কোয়েল মল্লিক

ভোটের আগে নয়া চাল বিজেপির, গেরুয়া শিবিরে যোগ দিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি

“এই তো আমার দেশ, মুখটা খুললেই শেষ!” ভয় উপেক্ষা করেই প্রকাশ্যে মুখ খুললেন মধুমিতা সরকার

১০ লাখের গন্ডি পেরোলো মা সিরিয়ালের ঝিলিক! সেক্সি ক্যাট ওয়াকে ভক্তদের মুগ্ধ করলেন তিথি