সিঁথির ফাঁকে উঁকি দিচ্ছে চওড়া সিঁদুর, স্বামী ও ছেলের সঙ্গে মজাদার দোল পূজা ব্যানার্জির

News Desk

March 30, 2021 | 11:41 AM
blog image

বাংলা চলচ্চিত্র জগত আর হিন্দি ধারাবাহিকে কাজ করার দরুণে জনপ্রিয় মুখ হল পূজা। পূজা নিজের কেরিয়ার হিন্দী ধারাবাহিক দিয়ে শুরু করলেও বাংলায় দেবের মতো অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন। এছাড়া ওয়েব সিরিজে কাজ করেছেন বাংলার এই তনয়া পূজা৷ পূজা নিজের প্রথম ধারাবাহিক ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’ ধারাবাহিকে অভিনয়ের সময় কোস্টার কুনাল বর্মার সাথে ডেট করেন। এরপর দুজন লিভ ইনে থাকা শুরু করেন। ২০২০ লকডাউনে রেজিস্ট্রি ম্যারেজ সারেন কারণ অভিনেত্রী করোনা আবহে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এই খবরে সকলে প্রায় চমকে যায়। দুর্গা পুজোর আগে অভিনেত্রী এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন।

৯ই অক্টোবর প্রথম ছেলের মা বাবা হন কুনাল ও পূজা। ছেলের নামকরণ করেন কৃশিব। হ্যাঁ শ্রী কৃষ্ণ ও মহাদেবের নাম মিলিয়ে পূজা ও কুনাল তাঁদের প্রথম ছেলের নাম রেখেছে কৃশিব। ছেলের এরকম নামের অভিনবত্ব প্রকাশ্যে আসতেই পূজার অনুগামীরা তাকে বাহবা দিতে শুরু করেন। হাসপাতালে প্রথম অভিনেত্রী যখন ছেলেকে তুলে নেন তখন সব কষ্ট নিমেষে ভুলে যান। ছেলে জন্মের পর বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা ও কুনাল ছেলের নানান মুহূর্ত শেয়ার করলেও ইমোজি দিয়ে মুখ ঢেকে রাখতেন।  তবে ছেলে বড় হতেই কৃশিবের মুখ দেখান তিনি।


ভিডিও


আরও পড়ুন :   ‘টুম্পা সোনা’ গানে দুর্দান্ত নেচে তাক লাগাল খুদে শিল্পীরা, তুমুল ভাইরাল ভিডিও

অভিনেত্রী ছেলেকে বড় করার জন্য কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছেন কারণ ছেলের প্রতিটি মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। কিছুদিন আগে অভিনেত্রীর ছেলে ৫ মাসে পা দেন আর সেদিন ছিল শিবরাত্রি। আর এই শিবরাত্রিতে ছোট্ট কৃশিব নিজের হাতে পুজো করলেন শিব ঠাকুরের। কৃশিব দেখতে দেখতে এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। সম্প্রতি কিছুদিন আগে ছিল কৃশিবের প্রথম মুখে ভাতের অনুষ্ঠান। অবাঙালি মতে না বাঙালি মতে ধূতি, পাঞ্জাবি, মাথায় টোপর আর গলায় মালা আর ফুলের সাজে হাজির হয় নিজের অন্নপ্রাশন অনুষ্ঠানে। করোনার জন্য ঘরোয়া ভাবে মুখে ভাতের অনুষ্ঠানটি হয়৷ ছোট্ট কৃশিব বাঙালি লুকে বাবার কোলে বসে কৃশিবের মিষ্টি হাসি ছিল অন্নপ্রাশনের সেরা মুহূর্ত।

আরও পড়ুন :   স্বামীর কাছে সুখ না পেয়ে দেওরের সঙ্গে পরকীয়ার মাতলেন নুসরাত, তুমুল ভাইরাল ভিডিও

কৃশিবের অন্নপ্রাশন শেষ হতেই পুজা ফের অভিনয়ের কাজে ফিরে এসেছেন। বাংলা ওয়েবসিরিজ ‘পাপ ২’ দিয়ে ফের কামব্যাক পুজার। শ্যুটিং এর কাজে কলকাতাতে আছেন এখন। ছেলে হওয়ার পর কলকাতাতে থাকাকালীন অভিনেত্রীর প্রথম হোলি। এইদিন পূজার পরনে ছিল গোলাপি রঙের চিকনকারি কূর্তি ও সাদা পালাজো আর মাথায় সিদুঁর টিপ আর খোলা চুল আর কুণাল পরণে ছিলেন হোলি স্পেশ‍্যাল টি-শার্ট ও থ্রি কোয়ার্টার প‍্যান্ট। কৃশিব পরেছিল নীল টি-শার্ট ও আকাশি হাফ প্যান্ট। ছোট্ট কৃশিবের প্রথম হোলি কাটল কলকাতায়।

মায়ের কোলে কৃশিব আর অন্যদিকে
বাবার হাতে পিচকারি দেখে খুব খুশি কৃশিব। ছোট্ট বাচ্চা বলে মা বাবা তাঁকএ রঙ দেয়নি। তবে প্রথম হোলি মায়ের কোলে বসেই উপভোগ করলেন একরত্তি। হোলির দিন এই দম্পতি দুজনেই নিজেদের অন্তরঙ্গ হয়ে ছবি তুলেছেন। কৃশিবের প্রথম দোলের প্রথম ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ারের সাথে সাথে লাইকের ছড়াছড়ি। তাঁদের সেই ছবিগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।


আরও পড়ুন

আশা ভোঁসলে রেগে গিয়ে হিমেশকে চড় মারতে চেয়েছিলেন ! তারপর যা হল

বাচ্চাদের স্কুলের পাঠ্য বইতে সুশান্তের ছবি, উচ্ছ্বাসিত তার অনুগামীরা

শাহরুখ খানের কাছে ক্ষমা চাইবেন অমিতাভ বচ্চন, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

রূপে লক্ষ্মী ও গুণে সরস্বতী, টোটা রায়চৌধুরীর স্ত্রীর সৌন্দর্য হার মানাবে বলিউড অভিনেত্রীদের

চুপিসারে বিয়ে সেরে ফেললেন মনামী ঘোষ! মাথা ভর্তি সিঁদুর নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী

উন্মুক্ত ক্লিভেজে ‘Super Hot’শ্রীলেখা, খোলামেলা পোশাকে অভিনেত্রী জানালেন নিজের মনের কথা

রিয়ালিটি শো-এ কষ্টের জীবনের কথা বলাটা মার্কেটিং স্ট্র্যাটেজি, অমিত কুমারের পর ইন্ডিয়ান আইডল বিতর্কে ঘি ঢাললেন সোনু