সিঙ্গাপুরে আছেন স্বামী, সঞ্জয়কে কাছে না পেয়ে হতাশ হয়ে দিন কাটাচ্ছেন ঋতুপর্ণা

News Desk

July 11, 2021 | 10:52 PM
blog image

বেশ কিছু মাস আগে সিঙ্গাপুরে ছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সেখানে তিনি কোভিডে আক্রান্ত হয়েছিলেন, সেই পরিস্থিতিতে সাথে ছিলেন একমাত্র স্বামী সঞ্জয় চক্রবর্তী। জুলাই-এর ২২ তারিখেই সিঙ্গাপুর থেকে মুম্বই এসেছেন অভিনেত্রী। কিন্তু তাকে বেশ কিছুদিন যাবত তার কাজ বন্ধ রাখতে হয়েছিল। তবে তিনি আবারও ফিরেছেন কাজের জায়গায়। বীণা বক্সীর ‘ইত্তরঽ ছবির শ্যুটিংয়ের জন্য তিনি মুম্বই এসেছেন। তার বিপরীতে এই ছবিতে থাকছেন দীপক তিজোরি।

অভিনেত্রী জানিয়েছেন, ‘শুটিং তো আর মুখের কথা নয়, একটা ছবির শুটিং করতে গেলে তার আগে বহু কাজ থাকে, এই যেমন ধরুন প্রিপ্রোডাক্টশনের কাজ, এইসব নিয়েই ব্যস্ত ছিলাম মুম্বইয়ে। তাছাড়াও এই কোভিড সিচুয়েশনে বেশিরভাগই সময় কেটে গেছে টেস্ট, টিকা এইসব নিয়ে।’ এই এত কিছুর মধ্যে অভিনেত্রী এসেছেন কলকাতায়।

আরও পড়ুন :   রানী'মা-এর মৃত্যুর পরেই গল্পে আসছে নতুন ট্যুইস্ট, সন্দীপ্তা সেনকে দেখা যাবে মা সারদার চরিত্রে

তিনি জানান, না এসে থাকব কেমন করে বলুন। কলকাতায় আমার দুই মা এমন করে আমায় ডাকলো যে না এসে থাকতে পারলাম না। আমার শাশুড়ি মা এই বয়সে পরে গিয়ে কাঁধে আঘাত পেয়ে নার্সিংহোমে ভর্তি ছিলেন সাথে আমার মা আমায় পাঁচ মাস না দেখে অস্থির হয়ে পড়েছে মেয়েকে দেখার জন্য। পরিস্থিতি খুবই খারাপ, শাশুড়ি মা কে এই বয়সে অস্ত্রোপচার এর সম্মুখীন হতে হয়েছে, এদিকে সঞ্জয়ও এখনও সিঙ্গাপুরে, তাকেও এখন এখানে ডাকতে পারছি না, তার এখানে আসাও সম্ভব নয়, কারণ করোনার জন্য সিঙ্গাপুরে অনেক নিয়ম শৃঙ্খলা ও বিধিনিষেধ। আমাকেও অনেক ঝুঁকি নিয়ে আসতে হয়েছে। মুম্বইয়ের ইমারজেন্সি কোভিড সেন্টার থেকে এক ঘণ্টার মধ্যে রিপোর্ট নিয়ে কলকাতার বিমান ধরেছিলাম। শাশুড়ি মা এর জন্য ভয়ে ছিলাম, তারপর হাসপাতাল কর্তৃপক্ষ ফোন করে জানিয়েছিলেন তিনি ভালো আছেন, তবে গিয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলতে পেরেছিলাম।

আরও পড়ুন :   'বারবার বিয়ে না করে প্রয়োজনে পরকিয়া করুন', শ্রাবন্তীর ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এদিকে আমার মা, তিনি সবটাই শুনেছেন ফোন থেকে, আমার কোভিডে আক্রান্ত হওয়া একদিকে রিকোভারি সেন্টার, সবটাই মা শুনেছেন দূর থেকে, এই পরিস্থিতিতে মেয়ের পাশে থাকতে পারেননি। খুব দুশ্চিন্তায় কাটিয়েছে মা, অবশেষে এই এত মাস পর যখন মা কে কাছ থেকে দেখলাম মা কে জড়িয়ে ধরলাম বিশ্বাস করুন সেই অনুভূতি বলে বোঝাতে পারব না। অনেকদিন পর মা এর সঙ্গে অনেকটা সময় কাটালাম, দুঽমাস মায়ের শরীর খারাপ ছিল। এখন ভাল আছে অনেকটা, এটাই আমার কাছে আনন্দের।

আরও পড়ুন :   সুখের সংসারে ভাঙনের সুর, ভেঙে যাচ্ছে সুস্মিতা-রোহমানের দীর্ঘদিনের সম্পর্ক


আরও পড়ুন

অসাধারণ বেলি ডান্সে ঝড় তুললেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর, ভিডিও ভাইরাল মুহূর্তেই

ভালোবাসা বনাম করোনা, কোয়ারেন্টাইনে ঐন্দ্রিলার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে অঙ্কুশ, তুমুল ভাইরাল ভিডিও

অসাধারণ গান গেয়ে ফের লাইমলাইটে রানাঘাটের লতাকণ্ঠী রানু মন্ডল! তুমুল ভাইরাল ভিডিও

সুশান্ত এখন অতীত, প্রাক্তনকে ভুলে বর্তমান প্রেমিকের নাম হাতে লিখলেন অঙ্কিতা লোখান্ডে

ছেলে শাহিদ কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সৎ মা অভিনেত্রী সুপ্রিয়া পাঠক

বৈবাহিক জীবনের একমাস পূর্তি, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করলেন অভিনেত্রী সায়ন্তনী

ফের হট লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ‘মা’ সিরিয়ালের ঝিলিক, মুহূর্তেই ভাইরাল ছবি