সিদ্ধার্থর গাল ছুঁইয়ে নাচ করে কামুক ভক্তদের পাগল করে তুললেন ঝুমা বৌদি

News Desk

June 6, 2021 | 1:53 PM
blog image

বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই সব জায়গায় কাজ সেরে ফেলেছেন এই অভিনেী। ইনি আর কেউ নন, অভিনেত্রী অন্তরা বিশ্বাস থুরি মোনালিসা। কলকাতায় জন্ম এই বঙ্গ সুন্দরীর। স্বপ্ন ছিল নিজেকে একজন সফল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করা। তাই নিজের স্বপ্ন পূরণ করতে কলকাতা থেকে দক্ষিণী ইন্ড্রাস্টিতে পা দেন। অভিনয়ের স্বার্থে আজ এই মেয়ের নাম হয়েছে মোনালিসা। আজ মোনালিসাকে এককথায় সকলেই জানে। বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন বঙ্গ কন্যা।

মোনালিসা প্রথম কাজ শুরু করেছিলেন দক্ষিণী ইন্ড্রাস্টি দিয়ে। নানান সিনেমায় আইটেম ডান্স্যার হিসেবে অভিনয় শুরু করেন ঝুমা বৌদি। একসময়ে এই ঝুমা বৌদির প্রতি বেশ আকর্ষিত ছিলেন বিগ বস সিজন ১৩’ বিজেতা সিদ্ধার্থ শুক্লা। ঝুমা বৌদির চোখের চাহনি আর আবেদনে সাড়া না দিয়ে থাকতে পারলেননা সিদ্ধার্থ। তবে এটি আজকের ঘটনা নয়। বেশ পুরোনো। সিদ্ধার্থ আর মোনালিসা বেশ কিছু বছর আগে এক পুরনো মিউজিক ভিডিয়োতে অভিনয় করেছেন। আর সেই ভিডিয়োটি এতদিন পর সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়।


ভিডিও


আরও পড়ুন :   ঠাকুমার কোলে বসে আদর খাচ্ছে ছোট্ট ইউভান, মা ও ছেলের আদুরে ছবি দিলেন রাজ

এই ভিডিয়োরে দেখা যাচ্ছে, লাল লেহেঙ্গা-চোলি পরে তুমুল নাচ করছেন এই ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। ইলা অরুণের গাওয়া গান ‘রেশম কা রুমাল’ গানের রিমিক্স সংস্করণে নাচ করছিলেন অভিনেত্রী৷ এই গানে তাঁর শরীরের প্রতিটি খাঁজ স্পষ্ট! আর অভিনেত্রীর নাচ দেখে মঞ্চের সকলে হতবাক। সিদ্ধার্থও অভিনেত্রীর নাচ দেখে তিনিও চোখ এড়াতে পারেননি। নজরে তাকিয়ে রয়েছেন তাঁর দিকে। এরপরই দেখা যায় মোনালিসার বেশ কাছে চলে এসে তাঁর গালে হাত ছুঁইয়ে আদরও করছেন।

আরও পড়ুন :   এলো চুল মুখে মিষ্টি হাসি, নো মেক-আপ লুকে প্রকাশ্যে এলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

মোনালিসা আর সিদ্ধার্থ নিজের কেরিয়ারে স্ট্রাগেলে একত্রে অভিনয় করা এই ভিডিও বেশ ভালোই জনপ্রিয় হয়। আর এই ভিডিও এত বছর পর সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই ভাইরাল। ঝুমা বৌদির এই নাচ অনেকেই প্রশংসা করেছেন। এই মুহূর্তে দুজনেই নিজেদের কেরিয়ারে সাফল্য পেয়েছে। এই মুহূর্তে ‘নমক ইশক কা’ সিরিয়াল নিয়ে ব‍্যস্ত রয়েছেন মোনালিসা। সিরিয়ালে খলনায়িকা ইরাবতীর ভূমিকায় অভিনয় করছেন তিনি। অপরদিকে সম্প্রতি ব্রোকেন বাট বিউটিফুল ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে সিদ্ধার্থকে।

আরও পড়ুন :   সাদা থান ছেড়ে স্টাইলিশ লুকে সোশ্যাল মিডিয়ায় বাজিমাত রানীমা দিতিপ্রিয়ার!


আরও পড়ুন

সদগুরু’র পাশে দাঁড়িয়ে মৌনী রায়, মনের অনুভব নিয়ে মুখ খুললেন সোশ্যাল মিডিয়ায়

মেকআপ ছাড়া আসলে কেমন দেখতে মাধুরী দীক্ষিত! অবশেষে প্রকাশ্যে এলেন অভিনেত্রী, ভিডিও ভাইরাল

প্রকৃত ভালোবাসা, উত্তম কুমারের জন্য আজও অবিবাহিত অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়

মা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া, স্পষ্ট ইঙ্গিত দিলেন নিক জোনাস

সাতপাক ঘুরে সিঁদুরদান পর্ব সারলেন জনপ্রিয় জুটি নীল-তৃনা, রইলো লাইভ ভিডিও

গর্ভাবস্থার একদম শেষ মুহূর্তেও শুটিং ফ্লোরে দাপিয়ে বেড়াচ্ছেন বেবো, তুমুল ভাইরাল ভিডিও

মায়ের কোলে শান্তির ঘুম, নারী দিবসে দ্বিতীয় সন্তানকে প্রকাশ্যে আনলেন কারিনা কাপুর খান