সিনেমায় নগ্ন দৃশ্যে কিভাবে অভিনয় করতেন সানি লিওনি, অভিনেত্রী নিজেই প্রকাশ্যে আনলেন

News Desk

May 31, 2021 | 10:32 AM
blog image

সানি লিওনি। ইতিমধ্যেই বি-টাউনে বেশ জনপ্রিয় নাম। বয়স এখন ৩৯ বছর কিন্তু রুপ আর যৌ;বন এখনো কমেনি।সাল ২০১২ হলিউডের প্রাপ্ত বয়স্ক সিনেমা ত্যাগ করে ‘জিসম ২’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন অভিনেত্রী।

রিল লাইফে যতটাই সাহসী অবতারে নজর কেড়েছেন, তেমনি রিয়েল লাইফে ততটাই নরম মনের মানুষ সানি। বর্তমানে স্বামী ড্যানিয়েল তার জীবনে অনেকটা জুড়ে রয়েছে। বর্তমানে ছেলে ও মেয়ে আর স্বামীকে নিয়ে মন দিয়ে সংসার করছেন।


ভিডিও


সানি লিওনির গোটা জীবন একটি খোলা পাতা। তিনি কখনো কোনো কিছু লোকাতে ভালোবাসেননা। প্রসঙ্গত, নিজের বায়োপিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি’ এই গল্পটি অন্য কেউ অভিনয় না করিয়ে নিজেই অভিনয় করেছিলেন।

আরও পড়ুন :   প্রকাশ্যে ভালোবাসার কথা স্বীকার নয়া জুটির, চুটিয়ে প্রেম করছেন শোভন-স্বস্তিকা!

এই ওয়েবসিরিজ দেখে সানি কতটা কঠিন পথ পেরিয়ে আজ এই স্থানে আসতে পেরেছেন তাই নিয়ে ছিল সিনেমার মূল প্রেক্ষাপট।এই ওয়েব সিরিজে সানির জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায়ের চড়াই উৎরাই দেখানো হয়েছে। সানি আগে ও জনপ্রিয় ছিল এই বায়োপিকের পর আরো জনপ্রিয় হয়ে উঠেছেন।

আরও পড়ুন :   স্বামীর সঙ্গে অন্তরঙ্গ ‘কাঁটা লাগা’ গার্ল শেফালি, বাথটবে ছড়িয়ে দিচ্ছে উষ্ণতা

সানির বিয়ের আগে স্বামীর সাথে প্রেম ছিল বেশ মজার। একটি সাক্ষাৎকারে সানি জানিয়েছিলেন, লাস ভেগাসে যখন অভিনেত্রী থাকতেন তখন তিনি এক বান্ধবীর সঙ্গে থাকতেন।সেখানেই এক রোস্তোরাঁয় ড্যানিয়েলের সঙ্গে প্রথম দেখা হয়েছিল সানির। সেখানে ব্যান্ডের শো করছিলেন। একনজরে ভালো বেসে ফেলেছিলেন ড্যানিয়েল।

তারপরই ফোন নাম্বর আর ইমেল আইডি চালাচালি। ধীরে ধীরে ভাললাগা তারপর ভালোবাসা শুরু। দীর্ঘ তিন বছর ডেটিংয়ের পর ২০১১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দুজনে।সানি লিওনি এখন বলিউডের এক প্রধান অংশ হয়ে উঠেছেন। কিন্তু হলিউডের প্রাপ্ত বয়স্ক সিনেমা ত্যাগ করে যখন বলিউডে পা রেখেছিলেন তখন শুরুর দিকে ছবি গুলিতে কেবল ঘনিষ্ঠ দৃশ্য ও ন;গ্ন দৃশ্যে অভিনয় করার সুযোগ পেতেন।

আরও পড়ুন :   'ট’এ টিয়া পাখি নয়, ‘টুম্পা সোনা’বলেই গান গেয়ে উঠল ছোট্ট কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

অবশ্য পূর্বের অতীতের জন্য এই পেশা ছিল। কিন্তু নিজের অভিনয় দক্ষতায় আজ তাঁকে অন্য ধরনের চরিত্রেও সানিকে দেখা যায়। সম্প্রতি মুক্তি পেতে চলেছে বিক্রম ভট্টের অ্যাকশন ছবি ‘অনামিকা’।


আরও পড়ুন

ছোট থেকেই ছিল গানের প্রতি নেশা, ‘সারেগামাপা’-তে বিজয়ী হয়েছিলেন শ্রেয়া ঘোষাল, রইলো সেই ভিডিও

পাল্টে ফেললেন নিজেকে, নতুন লুকে নেটিজেনদের মুগ্ধ করলেন অপরাজিতা আঢ্য, ভাইরাল ভিডিও

হাবি আর বেবি একইসঙ্গে! স্বামী ইন্দ্রনীলের সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার করলেন অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্ত

বনি কাপুরকে বিয়ে করতে চাননি শ্রীদেবী, মিঠুনের সাথে অভিনেত্রীর প্রেম আজও বিতর্কিত

মুম্বইকে এখন পাক অধিকৃত কাশ্মীরের মত মনে হচ্ছে, ফের বিস্ফোরক মন্তব্য বলিউড কুইনের

করোনা আবহের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে নেহা কক্কর, জেনেনিন পাত্রের পরিচয়

বলিউডের মাদকচক্র নিয়ে সমস্ত গোপন তথ্য ফাঁস করে দিলেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু