সিরিয়ালের পাশাপাশি এবারে অভিনেতা খরাজ মুখার্জীর সাথে সিনেমায় অভিনয় করতে চলেছেন রানীমা

News Desk

April 17, 2021 | 4:03 PM
blog image

বর্তমানে টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া রায়। খুব অল্প বয়স থেকেই অভিনয় জগতে প্রবেশ করেন দিতিপ্রিয়া। অভিনয়ের দক্ষতাও রয়েছে তার মধ্যে। নিজের অভিনয় দিয়ে সকলকে মুগ্ধ করেছেন অভিনেত্রী। স্কুলে পড়ার সময় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন দিতিপ্রিয়া। অনুরাগ বসুর টেলিভিশন সিরিজ ‘স্টোরিজ বাই রবীন্দ্রনাথ ট্যাগোর’-এ অভিনয় করেছেন দিতিপ্রিয়া। এছাড়া সৃজিত মুখার্জীর ‘রাজকাহিনী’ সিনেমাতে দিতিপ্রিয়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন দিতিপ্রিয়া।

আরও পড়ুন :   সুশান্তকে শ্রদ্ধা জানিয়ে অসাধারন গান গাইল নিত্যশ্রী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

অভিনেত্রী বর্তমান সকলের কাছে রানীমা হিসেবে পরিচিত। করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিক দীর্ঘ চার বছর ধরে। জী বাংলার পর্দায় বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছে। এখানে দিতিপ্রিয়া ও তার সকল সহকর্মী অভিনয় দক্ষতা দেখিয়েছে। নিজের চরিত্রের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। গত চার বছর ধরে এই ধারাবাহিক চলার পরেও টিআরপিতে সর্বদা এগিয়েও থাকছে।


ভিডিও


আরও পড়ুন :   অনাবৃত উরু থেকে উন্মুক্ত ক্লিভেজ, ফ্যাশনিস্তা মধুমিতার হটনেসে ঘায়েল নেটিজেনরা

অভিনেত্রী শুধু ছোট পর্দাতেই আটকে থাকেননি তার সাথে সাথে বড় পর্দাতেও ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরি শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেছেন। সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ শেষ করেছিলেন ১৯৫৯এর অপুর সংসার-এ। ঠিক সেখান থেকেই শুরু হবে অপুর যাত্রা মানে অভিযাত্রিক। এই ছবিতে আপুর ভূমিকায় অভিনয় করেছেন পিভিনেতা অর্জুন সরকার আর অপর্ণার ভূমিকায় ছিলেন দিতিপ্রিয়া। এই সিনেমা ‘ইন্ডিয়ান প্যানোরামা ২০২০’-তে জায়গা করে নিয়েছিল অপুর ট্রিলোজি ‘অভিযাত্রিক’। টেলিভিশনে শক্তপোক্ত জায়গা করতে চলেছে দিতিপ্রিয়া।


আরও পড়ুন

পরিবারের আপত্তি সত্ত্বেও মনসুর আলীকে বিয়ে করেন ব্রাহ্মণ ঘরের সাহসী কন্যা শর্মিলা ঠাকুর

প্রিয় রানীমা ওরফে দিতিপ্রিয়ার সঙ্গে জমিয়ে রঙ খেললেন গদাই ঠাকুর, রইলো সমস্ত ছবি

খান পরিবারকে বিদায় জানালো শাহরুখ কন্যা সুহানা, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

ক্যান্সারে ভুগছে মিমির সন্তানসম প্রিয় পোষ্য, সোশ্যাল মিডিয়ায় সাহায্যের আর্জি সাংসদ-অভিনেত্রীর

ধোনি, বিরাটের মেয়েকে নিয়ে ক্রিকেট টিম বানালেন অমিতাভ, চরম ট্রোলের শিকার বিগ বি

ফের শোকের ছায়া বলিউডে, কাছের মানুষের হটাৎ মৃত্যুতে ছুটে গেলেন গর্ভবতী করিনা

হলিউড অভিনেতা টম ক্রুজকে পিছনে ফেলে সবার শীর্ষে শাহরুখ খান