‘সীতা’র ভূমিকায় অভিনয়ের প্রস্তাব! লম্বা-চওড়া দর হাঁকালেন অভিনেত্রী করিনা

News Desk

June 11, 2021 | 12:51 AM
blog image

সময়ের সাথে সাথে রামায়ণ ও মহাভারত নিয়ে বলিউডে একের পর এক রিসার্চ হয়ে চলেছে। বিশেষ করে লকডাউন চলাকালীন ধর্মীয় ধারাবাহিকে মানুষের আগ্রহ বেড়ে গিয়েছে বহুমাত্রায়। তাই এবার রামায়ণের গল্প বড়ো পর্দায় আনতে চলেছেন পরিচালক অলৌকিক দেসাই। সেখানে নাকি সীতার ভূমিকায় অভিনয় করবেন করিনা কাপুর খান(Kareena Kapoor Khan)।

আপনি কি জানেন এই চরিত্রে অভিনয়ের জন্য কত টাকা চেয়েছেন অভিনেত্রী? ১২ কোটি! কি অবাক হলেন তো? হওয়ারই কথা। তিনি জানিয়েছেন এই অঙ্কের টাকা না দিলে সীতার চরিত্র করবেন না তিনি। অন্যদিকে যে কোনো সিনেমার জন্য সাধারণত ছয় থেকে সাত কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি। তবে এই সিনেমার জন্য দ্বিগুণ টাকা চেয়ে বসেছেন এই অভিনেত্রী।


ভিডিও


আরও পড়ুন :   রাজকীয় জাঁকজমক সহকারে বিয়ে সারলেন জনপ্রিয় গায়িকা ইমন, রইলো বিয়ের সব ছবি

জানা গিয়েছে পরিচালক ইতিমধ্যেই এই সিনেমার জন্য কাস্ট করা শুরু করেছেন। ছবির গল্প লিখছেন বাহুবলীর চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। যদিও অনেকে জানিয়েছেন করিনা যেন সীতার চরিত্রে অভিনয় না করেন। তাদের মতে এই চরিত্রের জন্য মোটেই উপযুক্ত নন তিনি। উল্লেখযোগ্য, কয়েক মাস আগেই করিনা জন্ম দিয়েছেন তার দ্বিতীয় পুত্র সন্তানের।

তবে গর্ভাবস্থায় থাকাকালীনও শ্যুটিং ফ্লোরে দেখা গিয়েছে তাকে। এককথায় বলতে গেলে কাজ নিয়ে কখনো আপস করেননি তিনি৷ এই বিষয়ে তিনি জানিয়েছিলেন, ইচ্ছে থাকলে সব কিছুই সম্ভব। বর্তমানে দুই সন্তান ও স্বামীকে নিয়ে আলাদা বাড়িতে রয়েছেন এই অভিনেত্রী। আর এখনও পর্যন্ত দ্বিতীয় সন্তানের মুখ প্রকাশ্যে আনেননি তারা। জানিয়েছেন লাইমলাইট থেকে সম্পূর্ণ দূরে রাখবেন সন্তানকে।