‘সীতা’র ভূমিকায় অভিনয়ের প্রস্তাব অভিনেত্রীকে! লম্বা চওড়া দর হাঁকলেন করিনা

News Desk

June 9, 2021 | 8:13 AM
blog image

রামায়ণ মহাভারত নিয়ে পরীক্ষা নিরীক্ষা বলিউডে কম হয়নি। এখনও চলছে একের পর এক স্টাডি। হিন্দি ধারাবাহিকের হাত ধরেও প্রচুর রিসার্চ ওয়ার্ক হয়েছে। বিশেষ করে এই লক ডাউনে, ধর্মীয় ধারাবাহিক ক্রমাগত সম্প্রচারিত হচ্ছে। তবে ফের একবার রামায়ণের গল্প পর্দায় আনতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই।

জানা যাচ্ছে, এই রামায়ণে করিনা কাপুর খান সীতা হবেন। হ্যাঁ, সীতার ভূমিকায় থাকছেন বেবো। দ্বিতীয় সন্তান আসার আগে পর্যন্ত চুটিয়ে কাজ করেছেন ৪০ এর বেবো। সন্তান প্রসবের পরেও অভিনয়ে ঢুকবেন বলে জানিয়েছেন বেবো।সেরকমই নতুন করে বড় পর্দায় অভিনয় করতে চলেছেন বেবো।


ভিডিও


আরও পড়ুন :   বিয়ের পিঁড়িতে জনপ্রিয় জুটি ওম-তোড়া, নিজের বিয়ের সমস্ত ছবি শেয়ার করলেন মধুবনী গোস্বামী

জানেন কি এই সীতা চরিত্রে অভিনয়ের জন্য কত টাকা হাকিয়েছন অভিনেত্রী? এক্কেবারে ১২ কোটি টাকার বিনিময়ে সীতার চরিত্র করবেন বেবো। যদি পরিচালক এই অঙ্কের টাকা দেন তবে সীতার চরিত্র করবেন নবাব পত্নী, নয়তো করবেন না। করিনা কাপুর খান সাধারণত প্রতি সিনেমা বাবদ ৬ থেকে ৭ কোটি টাকা নেন পারিশ্রমিক বাবদ। এই চরিত্রের জন্য এক লাফে ডবল টাকা চাইছেন অভিনেত্রী। সূত্রের খবর এই সীতা সিনেমার জন্য অলৌকিক দেশাই কাস্ট করা শুরু করেছেন। এই ছবির গল্প লিখছেন বাহুবলীর চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ।

প্রসঙ্গত, এই মুহূর্তে হায়েস্ট পেইড অভিনেত্রী হলেন দীপিকা পাড়ুকোন। তার পারিশ্রমিক ১৩ কোটি টাকা। সেখানে এবার দীপিকাকে ছুঁতে চাইলেন বেবো। অবশ্য, নেট জনতা একেবারেই চাইছেন না করিনা সীতার চরিত্র করুক। তাদের মতে করিনা এই চরিত্রের জন্য একেবারেই উপযুক্ত নন।