সুখবর! বিচ্ছেদের গুঞ্জন তুঙ্গে এরিই মাঝে নতুন অতিথি শ্রাবন্তীর শরীরে!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি(Srabanti Chatterjee)। খুব অল্প সময়ের মধ্যেই জায়গা করে নিয়েছিলেন দর্শকদের মনে। শুধু তাই নয় তার মুখের হাসি যেন ঝড় তোলে পুরুষ অনুগামীদের বুকে। তবে কর্ম জীবনে সাফল্য লাভ করলেও, তার ব্যক্তিগত জীবন যেন কোনো ভয়ংকর সিনেমার চেয়ে কম নয়। কারণ একের পর এক চড়াই-উতরাই লেগেই রয়েছে।

পরপর তিনবার বিয়ে করেও সুখ পাননি তিনি। তৃতীয় বিয়েতেও ধরেছে ভাঙন, জানা গিয়েছে পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছেন রোশন ও শ্রাবন্তী। তবে এরই মাঝে শ্রাবন্তীর(Srabanti Chatterjee) জীবনে এলো নতুন অতিথি। কি ভাবছেন ফের মা হতে চলেছেন তিনি? উঁহু, মা নয় আসলে শরীরে নতুন ট্যাটু করিয়েছেন এই অভিনেত্রী। যা কিনা কোনো নতুন অতিথির চেয়ে কম নয়।

নিজের পিঠে বুদ্ধদেবের ছবি ট্যাটু করেছেন শ্রাবন্তী। আর তাতে লেখা অতীতে আপনি যতটা কষ্ট পেয়েছেন, তা থেকেই সর্বদা আবার নতুন করে শুরু করতে পারেন। সোশ্যাল মিডিয়ায় এই ট্যাটুর ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশানে লিখেছেন, ‘অনুপ্রেরণা’। যা পোস্ট করতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। একইসাথে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেট নাগরিকরা।

উল্লেখযোগ্য, ২০১৯ সালের ১৯শে এপ্রিল রোশন সিংয়ের(Roshan Shingh) সাথে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। তবে এই বিয়ে করেছিলেন কাউকে না জানিয়েই। যেহেতু আগেই দুবার বিয়ে ভেঙেছে তার, তাই বিয়ের বেশ কিছুদিন পর ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করেছিলেন তিনি। তবে একবছর ঘুরতে না ঘুরতেই সেখানেও ধরলো ফাটল। যদিও তারা স্পষ্ট কিছু জানাননি, কিন্তু সকলের ধারণা খুব শীঘ্রই বিবাহবিচ্ছেদ করবেন তারা।