সুন্দরী ঐশ্বর্যকে বউ হিসেবে ডিজার্ভ করেন না’, ট্রোলের মোক্ষম জবাব দিলেন অভিষেক বচ্চন

News Desk

March 25, 2021 | 11:48 AM
blog image

অভিনয় থেকে ব্যাক্তিগত জীবনী সবকিছুরই শীর্ষেই রয়েছে বচ্চন পরিবার। বলিউডের একমাত্র ডিভাই কিন্তু নীল মণি ঐশ্বর্য রাই বচ্চন। তাঁকে ঘিরে পেজ থ্রি – র পাতা সবসময়ই সরগরম। হট গ্ল্যামারেসের জন্য যেমন তিনি ১ নাম্বার স্থানে তেমনি বারবার একাধিক সম্পর্কের বন্ধনে জড়িয়ে তিনি লাইমলাইটের শীর্ষে অবস্থান করতেন অলওয়েজ। বলিউডে বচ্চন পরিবারকে সবাই সম্মান করে। শাহেনশাহ অমিতাভ, তার সহধর্মিণী জয়া বচ্চন, ছেলে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন সবাই বলিউডের জনপ্রিয় মুখ।

প্রায় ১৪ বছর হয়ে গেল বিয়ে হয়েছে তাঁদের। বলিউডের প্রথম সারির দম্পতিদের তালিকায় তাঁরা রয়েছেন শুরু থেকেই। তাঁরা অর্থাৎ ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চন। এই জুটির কথা কারুরই অজানা নয়। ২০ এপ্রিল, ২০০৭। মুম্বইয়ে অভিষেক-ঐশ্বর্যার বিয়ের অনুষ্ঠান ঘিরে চাঁদের হাট বসেছিল। বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন জীবনের ৪৬ টি বসন্ত পেরিয়ে এই বছর ৪৮-শে পা দিয়েছেন। ৫০ এর কাছাকাছি পৌঁছেও নায়িকার রূপের জৌলুস এক ফোঁটাও কমেনি। বরং তিনি যেন আরও দিনের পর দিন গ্ল্যামারাস হয়ে উঠছেন। পাশাপাশি তাঁদের মেয়ে আরাধ্যারও বয়স হয়ে গেল নেই নেই করে প্রায় ১০। ঐশ্বর্যর মতোই সুন্দরী হয়েছে তাঁর ৯ বছরের কন্যা আরাধ্যা। দেখে মনে হয় মায়ের সৌন্দর্যের পুরোটাই পেয়েছে সে।


ভিডিও


আরও পড়ুন :   করোনায় কাবু অক্ষয় ভর্তি হলেন হাসপাতালে, অভিনেতার সংস্পর্শে এসে আক্রান্ত আরো ৪৫জন

তবে বিয়ের পর অভিষেক বচ্চনকে অনেক কথাই শুনতে হয়েছিল ঐশ্বরিয়াকে বিয়ে করার জন্য। প্রায় সময়েই নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হয়েছিল অভিষেক বচ্চনকে। কিন্তু কোনও কিছুতেই অভিষেক কান দেয়নি বরং শালীনতা বজায় রেখেই সেই কমেন্টের বিরুদ্ধে কড়া জবাব দিয়ে গিয়েছেন অভিনেতা। সম্প্রতি অভিষেক বচ্চনের নতুন ছবি ‘দ্য বিগ বুল’র ট্রেলার মুক্তি পেয়েছে। সেখানেই এক ব্যক্তি বলেছেন, অভিষেক ‘গুড ফর নাথিং’। একই সঙ্গে লিখেছেন, ঐশ্বর্য তাঁর স্ত্রী যা তিনি কোনও দিনও ডিজার্ভ করেন না এত সুন্দর বউ। যদিও জনসমক্ষেই এই কমেন্ট করেন ওই ব্যক্তি।

আরও পড়ুন :   শরীরের সঙ্গে দীর্ঘদিনের লড়াই, বাধা পেরিয়ে ছন্দে ফিরলেন গায়িকা মোনালি ঠাকুর, ভাইরাল ভিডিও

কিন্তু অভিষেক চুপ ছিলেন না, একেবারে নিজের স্টাইলেই পাল্টা জবাব দিয়ে টুইটে লেখেন, ‘আপনার মতামতের জন্য ধন্যবাদ। কিন্তু আমি কৌতুহলী হয়েই জানতে চাইছি, আপনি এখানে কার কথা বলেছেন? আপনি তো অনেককেই ট্যাগ করেছেন। আমি যত দূর জানি ইলিনা আর নিকি বিবাহিত নয়। ওদের বাদ দিয়ে আমরা (অজয়, কুকি, সোহুম) অনেকে রয়েছি…তাহলে…’। তবে অভিনেতার এই জবাবে মুগ্ধ তাঁর ফ্যানেরাও। অবশ্য এর আগেও বচ্চন পরিবারের ছেলে হওয়ার জন্য তাঁকে বহু ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল। আপাতত ৯ এপ্রিল মুক্তি পাচ্ছে অমিতাভ বচ্চনের (Amitabh Bachhan) পরবর্তী ছবি ‘চেহরে’। যেখানে জুটি বেঁধেছেন পিতা-পুত্রের যুগলবন্দি। তবে এর আগে ৮ তারিখ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে অভিষেক বচ্চনের ‘দ্য বিগ বুল’।

আরও পড়ুন :   হুড খোলা গাড়িতে মদন মিত্রের সঙ্গে প্রচারে নামলেন 'কৃষ্ণকলি'র শ্যামা, তুমুল ভাইরাল ভিডিও


আরও পড়ুন

ম্যাঙ্গো মুজ’ রেসিপি শেয়ার করলেন অভিনেত্রী ‘শিল্পা শেট্টি’, ভাইরাল ভিডিও

সাতপাকে বাঁধা পড়লেন গায়িকা ইমন চক্রবর্তী ও গায়ক নীলাঞ্জন ঘোষ, রইলো বিয়ের সব ছবি

জল্পনাই সত্যি! নুসরাতকে ছেঁটে শ্রাবন্তীকে নিজের সফরসঙ্গী করলেন নিখিল

মায়ের কোলে শান্তির ঘুম, নারী দিবসে দ্বিতীয় সন্তানকে প্রকাশ্যে আনলেন কারিনা কাপুর খান

সেক্সী ফিগার এখন অতীত, প্রিয়াঙ্কার নতুন লুক দেখে হতবাক নেটিজেনরা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

এই প্রথম মেয়ের মুখ প্রকাশ্যে আনলেন অভিনেত্রী শিল্পা শেট্টি; বাবা-মেয়ের খুনসুটির ভিডিও তুমুল ভাইরাল

আমার জন্য প্রার্থনা করুন’, ক্যানসার আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলার অবস্থা দেখে চোখে জল নেটিজেনদের