সুপারস্টার দেব পৌছনোর পরেই তুমুল উত্তেজনা দর্শকদের মধ্যে, উল্লাসে মাতলেন হাজার হাজার মানুষ

News Desk

April 7, 2021 | 11:01 AM
blog image

জনপ্রিয় অভিনেতা দেব। যার আসল নাম দীপক অধিকারী। তবে তিনি সুপারস্টার দেব নামেই বেশী পরিচিত। টলিউডকে দিয়েছেন একের পর এক হিট ছবি উপহার। নিজের অভিনয় দক্ষতা এবং ভালো ব্যবহারের মাধ্যমে তিনি হাজার হাজার মানুষের মনে জায়গা করে নিয়েছেন। অভিনেতা দেবের রয়েছে একটা বিশাল বড় ফ্যানবেস। তার ছবি সিনেমা হলে আসা মানেই আনবে একটা বড় ধরনের হিট। শূন্য থেকে শুরু করে আজ তিনি হয়ে উঠেছেন এক জনপ্রিয় অভিনেতা। তবে আপাতত তাকে স্টার জলসার রিয়্যালিটি শো ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে বিচারকের আসনে দেখা যাচ্ছে।

আরও পড়ুন :   নাগিনের তকমা পেলেন মিমি চক্রবর্তী, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার অভিনেত্রী

তবে তিনি যে শুধু অভিনেতা তা কিন্তু নয়। তিনি ঘাটালের তৃণমূল সাংসদ। তিনি মানুষের জন্য অনেক কাজ করেছেন। পার্লামেন্টে গিয়ে তিনি বাঙলায় বক্তব্য রেখেছিলেন। পর্দার নায়ক দেব হয়ে উঠেছেন বাস্তবে সবার নায়ক। লকডাউনের সময়তেও তিনি বহু মানুষের পাশে এসে দাঁড়িয়েছিলেন। সবসময়ই তাকে মানুষের ভালোর জন্য নানান বার্তা দিতে দেখা যায়।


ভিডিও


এখন একুশের ভোটের প্রচারে ব্যস্ত দেব। এর আগেও তাকে বিভিন্ন মঞ্চ থেকে দলের কর্মীদের উদ্দেশ্যে মাস্ক পড়ার জন্য অনুরোধ করতে দেখা গেছে। করোনার দ্বিতীয় ঢেউয়ে যখন নাজেহাল বিশ্ব। ক্রমেই বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা ঠিক সেই সময় নির্বাচনী প্রচারে ব্যস্ত সবাই। করোনার তোয়াক্কা না করেই মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে প্রচার চালাতে দেখা গেল প্রার্থীদের। দলের নেতাকর্মীরা কেউই মানছেন না সামাজিক দুরত্ব।

এরইমধ্যে তুফানগঞ্জের জনসভায় দেবকে দিতে দেখা গেল সচেতনতার বার্তা। তাকে বলতে শোনা গেল মাস্ক নিয়ে চ্যাংরামো নয় গতকাল সংক্রমণ এক লক্ষ ছাড়িয়েছে। তারপর তৃণমূলের যুব নেতারা হঠাৎই স্লোগান তোলেন খেলা হবে তার উত্তরে দেব মজা করে বলেন মাস্ক না পড়লে খেলা হবে কি করে। ভোটের আগেও যে সাধারণ মানুষের নিরাপত্তাটা দেবের কাছে বেশী গুরুত্বপূর্ণ তা আবারও প্রমাণ করে দিলেন তিনি। প্রচারের সময়টুকু বাদ দিয়ে দেবকে সবসময়ই মাস্ক পড়তে দেখা যায়।

আরও পড়ুন :   কোলে মাথা দিয়ে ঘুমোচ্ছে ছোট্ট কেশব, মাতৃত্ব উপভোগ করছেন টেলি অভিনেত্রী মধুবনী


আরও পড়ুন

বিয়ে করে ফেঁসে গেছেন, আপসোস ‘কৃষ্ণকলি’র শ্যামার, মুহূর্তে ভাইরাল ভিডিও

উন্মুক্ত শরীর পরনে একটুকরো তোয়ালে, বোনের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে অভিনেতা সালমান খান

আরো পাঁচটা মিনিট সময় দাও, কার কাছে আর্জি জানালেন অভিনেত্রী স্বস্তিকা

শরীরে নেই লেশমাত্র মেদ, সদ্য মা হওয়ার পর ফের ফটোশুটে নজর কাড়লেন বিরাট পত্নী অনুষ্কা শর্মা

নারী দিবসের দিন মায়ের সঙ্গে ছোটবেলার ছবি পোস্ট করলেন অনুষ্কা শর্মা, ভাইরাল দৃশ্য

খালি গলায় চাঁদমনির সাথে জুটি বেঁধে গান গাইলেন নেহা কক্কর, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

জয়ার জন্য নিজের ভালোবাসা বিসর্জন দেন রেখা, অমিতাভের সঙ্গে ছিন্ন করেন বহুদিনের সম্পর্ক