সুশান্তের কিছু অদেখা পারিবারিক ছবি, মৃত্যুর আগেও মাকে স্মরণ করেছিলেন অভিনেতা

News Desk

June 20, 2021 | 9:15 PM
blog image

বছর যখন ১৬, তখন ছেলেদের এবং মেয়েদের মধ্যে জন্ম নেয় উচ্চাকাঙ্ক্ষার বীজ। এই সময় ঠিক ভুল বা ভালো মন্দের বিচার একদম থাকে না। সেই জন্য বোর্ডের পরীক্ষা দেওয়ার পর গুরুজনদের মতামত নিয়ে আগে পা ফেলে ছাত্র ছাত্রীরা। এই সময় যদি বাবা মেয়েরা সন্তানের রাশ ধরে রাখতে পারেন শক্ত করে তবে ছেলে মেয়েরা জীবনে অনেক কঠিন পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করার শক্তি পেয়ে যায়। কিন্তু, যার মা ওই বয়সে চলে যায়, এমনকি মায়ের শেষ ডাকে যেই সন্তান সাড়া দিতে পারে না তার অবস্থা কী হতে পারে!!!

আরও পড়ুন :   মুক্তি পেলেন না রিয়া চক্রবর্তী, জেলেই থাকতে হবে সুশান্ত মামলার আসল কালপ্রিটকে

দেখতে দেখতে এক বছর পার হয়ে গেল সুশান্ত সিং রাজপুতের আত্মহননের। মৃত্যুর আগে পরিবার বলতে ছিল বাবা আর বোন। ভালোবাসতেন রিয়া চক্রবর্তীকে। নিজের বাড়িতেই লিভ ইন করতেন। কিন্তু, মৃত্যুর কয়েকদিন আগে সেও চলে যায়।

মা মরা ছেলে মেয়েরা একটু বেশীই ইমোশনাল হয় হয়তো। বিশেষ করে যখন মা ডাকল, “তুই বাড়ি চলে যায় বাবা”, উত্তর গিয়েছিল, “এখন যাওয়া সম্ভব নয়”। এরপরের দিনই খবর আসে সেই মায়ের মৃত্যু সংবাদ। চোখের জল পড়বে কি করে? সে যে শোকে পাথর। তখন যে চোখে অনেক স্বপ্ন, তাই মায়ের ডাক বেমালুম পাত্তা দেননি। মা ২০০২ সালে তারাদের দেশে চলে যান। তারপর সেই চাঁদ তারা নক্ষত্র বড্ড আপন হয়ে যায়। মহার্ঘ্য এক টেলিস্কোপ কেনা হয় ওদের দেখার জন্য, কিন্তু কিভাবে যে নিজেই তারাদের দেশে চলে গেলেন তার কারণ অজানা।

৩৪ বছরের তরতাজা যুবক আত্মহননের কিছুদিন আগে শেষ পোস্ট করেন মায়ের উদ্দেশ্যে। মায়ের আর নিজের ছবি দিয়ে লেখেন, “আবছা অতীতের বাষ্প চোখের জলে ঝরে পড়েছে..অফুরন্ত স্বপ্ন একটা হাসি খুড়েই চলেছে.. এবং জীবন দ্রুত পরিবর্তনশীল, দুইয়ের মাঝে আমি ঝুলে রয়েছি..মা”।


আরও পড়ুন

প্রেমিকের সঙ্গে সুইমিংপুল ডেটে ঐন্দ্রিলা, অঙ্কুশ-ঐন্দ্রিলার হট লুকে উষ্ণতার ঝড় সোশ্যাল মিডিয়ায়

সাতপাকে বাঁধা পড়লেন ‘গঙ্গারাম’সিরিয়ালের ‘টায়রা’, অভিনেত্রী সোহিনীকে শুভেচ্ছায় ভরাল নেটিজেনরা

মেহন্দির রঙে রাঙা হাত, শুরু জনপ্রিয় গায়িকা ইমনের বিয়ের অনুষ্ঠান, রইলো ভিডিও

সেলিব্রিটি হয়েও নেই বিলাসিতা, রাস্তায় দরদাম করে সবজি কিনছেন নুসরত জাহান, তুমুল ভাইরাল ছবি

শুটিংয়ে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আলিয়া ভাট, চিন্তায় দর্শকমহল

রাস্তায় রাস্তায় ঘুরে সেলসম্যানের চাকরি থেকে আজ সকলের প্রিয় বাবিন! দেখে নিন তার আসল পরিচয়

শুভশ্রীর ইনস্টাগ্রাম লাইভে আচমকা এন্ট্রি নিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী, অভিনেত্রীকে প্রশংসায় ভরালেন রোশন