‘সুশান্তের মত গলায় দড়ি দিতে বাধ্য করবেন না কার্তিককে’, করণ জোহরকে একহাত নিলেন কঙ্গনা রানাউত

News Desk

April 18, 2021 | 3:44 PM
blog image

বলিউডের অন্যতম বিতর্কিত পরিচালক হলেন করণ জোহর। তাকে নিয়ে অনেকেরই অভিযোগ যে তিনি পক্ষপাতীত্ব করেন। সেলিব্রিটি্র সন্তান না হলে তার ছবিতে নাকি কাজ পাওয়া যায় না। এধরনের অভিযোগের আঙুল তার দিকে আগেও বেশ কয়েকবার। তবে এবারও তার বিরুদ্ধে উঠল নেপোটিজমের অভিযোগ। আবারও তার বিরুদ্ধে মুখ খুললেন বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

আগের বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কঙ্গনা করণের বিরুদ্ধে মুখ খোলেন। সেই সময় কঙ্গনার বক্তব্য ছিল করণ শুধুমাত্র স্টার কিডদের সুযোগ দেন। কঙ্গনার এই মন্তব্যতে শোরগোল পড়ে যায় নেটিজেনদের মধ্যে। অনেকেই করণকে পরোক্ষভাবে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করে থাকেন। সেইসময় করণের ছবি বয়কটের ডাকও দিয়েছিলেন নেটিজেনরা। অনেক মানুষজন করণ, আলিয়া এবং আরও স্টার কিডদের আনফলো করতে শুরু করেন। তবে এবার কার্তিক আরিয়ানকে নিয়ে করণের বিরুদ্ধে সরব হলেন অভিনেত্রী কঙ্গনা।


ভিডিও


আরও পড়ুন :   রাজ্যের বিদ্যুৎ বিল মুকুবের দাবিতে প্রতীকী অবস্থান বিক্ষোভ বিজেপি যুব মোর্চার

করণ জোহরের নতুন ছবি দোস্তানা ২ থেকে সম্প্রতি বাদ পড়লেন কার্তিক আরিয়ান। করণ এই সিদ্ধান্ত কেন নিয়েছেন তার কারন হিসেবে প্রাথমিকভাবে জানা গেছে। এই ছবি নিয়ে কার্তিকের বেশ সমস্যা ছিল। কার্তিক গল্পের বেশ কিছু অংশ বদলাতে চেয়েছিলেন তাতেই রাজি হননি পরিচালক। সেখান থেকেই ঘটে বচসার সূত্রপাত। অনেক বিতর্কের পর ছবি থেকে বাদ দেওয়া হয় কার্তিককে।

আরও পড়ুন :   BREAKING: শুটিং সেটে ক্রেন ভেঙে মৃত ৩

এই ঘটনা চোখ এড়িয়ে যায়নি কঙ্গনার। এই ঘটনার প্রতিবাদে তিনি নিজের টুইটার হ্যান্ডেলে মুখ খোলেন। তিনি লেখেন সুশান্ত সিং রাজপুতের মতন গলায় দড়ি দিতে যেন কার্তিককে বাধ্য না করা হয়। তিনি বলেন কার্তিককে যেন একা ছেড়ে দেওয়া হয়। সুশান্তর মতন পরিস্থিতির সম্মুখীন যেন কার্তিককে না হতে হয়। এভাবেই তিনি আবারও পরিচালক করণ জোহরকে একঘরে করে দেন। এই পোস্ট এখন স্যোশাল মিডিয়া জুড়ে ভাইরাল।

আরও পড়ুন :   জনতা কারফিউয়ের জেরে জনশূন্য দিনহাটা শহর