সুশান্তের মৃত্যুকে ঘিরে এখনো চলছে রাজনীতি! ভোগ করা হচ্ছে সুবিধা, অভিযোগ সুশান্তের দিদির

News Desk

June 9, 2021 | 8:27 AM
blog image

সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)- এর মৃত্যুবার্ষিকী আসন্ন। এর মধ্যেই সুশান্তের দিদি মিতু সিং (Mitu singh)-পোস্ট ঘিরে শুরু হয়েছে বিতর্ক। মিতু অভিযোগ করেছেন, অনেকেই সুশান্তের মৃত্যুর ফায়দা তুলছেন।

মিতু টুইটারে একের পর এক টুইট করে অভিযোগ করেছেন, সুশান্তের মৃত্যুর পর থেকে পরিবারের বিনা অনুমতিতে সুশান্তের নাম করে টাকা ও খাবার দান করছেন তাঁর ফ্যানরা। মিতু এই ঘটনাকে দুর্ভাগ্যজনক ও অমানবিক বলেছেন। মিতু বলেছেন, তাঁদের পরিবারের তরফে সুশান্তের ছবি ও নাম পোশাক, বই, পোস্টারে ব্যবহার করার অনুমতি দেওয়া না হলেও প্রতিনিয়ত এই ঘটনা ঘটে চলেছে যা তাঁকে ব্যথিত করেছে। উপরন্তু সুশান্তের নাম করে টাকা তোলা হচ্ছে বলে জানিয়েছেন মিতু।


ভিডিও


আরও পড়ুন :   করিনার কোলে পুঁচকে খুদে, পরম স্নেহে একরত্তির গালে চুম্বন বেগমের

গত বছর 14 ই জুন মৃত্যু হয়েছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। কুপার হসপিটালে তাঁর প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্টে আত্নহত‍্যার তত্ত্ব উঠে এলেও তাঁর পরিবার মানতে পারেননি। সুশান্তের পরিবারের দাবিতে এবং বিজেপির রাজনৈতিক চাপের মুখে পড়ে মুম্বই পুলিশ সুশান্তের মৃত্যুর তদন্তভার সমর্পণ করে সিবিআই-কে। সুশান্তের পোস্টমর্টেমের দায়িত্ব দেওয়া হয় দিল্লীর এইমস-কে। কিন্তু কয়েক মাস আগে এইমস ও সিবিআই-এর তরফে জানানো হয়, সুশান্তের দ্বিতীয় পোস্টমর্টেম রিপোর্টেও দেখা যাচ্ছে, সুশান্ত আত্মঘাতী হয়েছেন। কিন্তু সুশান্তের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা জানান, সুশান্তের পোস্টমর্টেম রিপোর্টকে প্রভাবিত করা হচ্ছে।

অপরদিকে সিবিআই অফিসার নুপুর প্রসাদ (Nupur prasad)-এর একটি চিঠি টুইটারে পোস্ট করেছেন বিজেপি নেতা ও রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী (subbrambhanyam swami)। চিঠিতে নুপুর প্রসাদ জানিয়েছেন, সিবিআই বৈজ্ঞানিক কৌশল ও উন্নত মানের ফরেন্সিক প্রযুক্তি ব্যবহার করে নিখুঁত ও পেশাদারিত্ব-এর সঙ্গে তদন্ত চালাচ্ছে। তদন্ত এখনও সম্পূর্ণ হয়নি। এই কারণে সিবিআই কোনো সম্ভাবনাকে খারিজ করছে না।

আরও পড়ুন :   ‘শোভন কই?’, প্রাক্তনের প্রসঙ্গ টেনে ট্রোল করতেই মোক্ষম জবাব দিলেন ইমন চক্রবর্তী


আরও পড়ুন

চরম লজ্জায় নোরা ফতেহি! ‘ক্যামেরার সামনেই বেরিয়ে পড়লো স্তনযুগল’, তুমুল ভাইরাল অভিনেত্রীর এই ভিডিও

‘তোমরা খুব ভালো বাবা-মা হবে’, হবু সন্তানের জন্য বিরুস্কাকে আশীর্বাদ করলেন খোদ প্রধানমন্ত্রী

উলঙ্গ হয়েই ঘুমোতে অভ্যস্ত জনপ্রিয় বলি অভিনেতা জন আব্রাহাম, নিজেই স্বীকার করেছেন এই কথা

হুবহু মাইকেল জ্যাকসন! ৯০ বছরের বৃদ্ধ সেজে নাচ করে মঞ্চ কাঁপালেন মিঠুন, ভাইরাল ভিডিও

বহু বছর পর বড় পর্দায় প্রসেনজিৎ-দেবশ্রী ও ঋতুপর্ণা, গভীর আগ্রহে সিনেমাপ্রেমীরা

বাসন্তী পোলাও, চিতল মাছের মুইঠা, নীল-তৃনার বিয়ের রাজকীয় মেনুগুলি দেখুন একঝলকে

পরিবারে এলো নতুন অতিথি, বিয়ের আগেই বাবা-মা হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা!