সুশান্তের মৃত্যুর এক বছর পর উঠে এলো এক বিস্ফোরক তথ্য, ফেঁসে গেলেন সারা আলি খান

News Desk

June 9, 2021 | 6:39 AM
blog image

২০২০ এর ১৪ই জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। মৃত্যুর প্রায় এক বছর পর আজও জানা যায়নি সুশান্তের মৃত্যুর আসল কারণ। সুশান্তের এই মৃত্যু নাড়িয়ে দিয়েছিল গোটা বলিউডকে। প্রতিভাবান এই অভিনেতার মৃত্যুর তদন্ত করতে গিয়ে সামনে চলে আসে বলিউডের সাথে মাদক যোগের কাহিনী।

এরপর একের পর বলিউদের প্রথম সারির নায়িকাদের নাম জড়িয়ে যায় এই মাদক কাণ্ডে। মাদক কাণ্ডে নাম জড়ায় সুশান্তের তৎকালীন প্রেমিকা রিয়া চক্রবর্তীরও। এর ফলে কিছুদিনের হাজতবাসও করতে হয় রিয়াকে। সুশান্তের মৃত্যুর এক বছর পূর্তি হতে চলেছে আগামী ১৪ই জুন। এক বছর পূর্তিতে আবার খবরের শিরোনামে সুশান্ত।


ভিডিও


আরও পড়ুন :   রোমান্টিক মুহূর্তে কাজলের সঙ্গে নোংরামি, উদ্দাম অন্তরঙ্গতার মাঝে কি হয়েছিল শাহরুখের, গোপন কথা ফাঁস

সম্প্রতি এক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে সংবাদমাধ্যমের হাতে। জানা যাচ্ছে, মাদক কাণ্ডে নাম বয়ান লেখানোর সময় নাকি সারা আলি খানের নাম উল্লেখ করেছিলেন রিয়া। প্রসঙ্গত, রিয়ার পাশপাশি সেসময় মাদক কাণ্ডে নাম জড়িয়েছিল সারা আলি খানেরও। বয়ানে রিয়া দাবি করেছিলেন, সারা নাকি তাঁকে গাঁজা ও মদ্যপান করার কথা বলেছিলেন। আরও জানা যাচ্ছে, মাদক মামলায় বয়ান লেখানোর সময় রিয়া, তার এবং সারার ২০১৭ সালের ৪-৬ই জুনের কথোপকথন তুলে ধরেন। 

আরও পড়ুন :   পরনে লাল কুর্তি, প্রকৃতির মাঝে একান্তে সময় কাটালেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জী

রিয়ার দাবি, সেইসময় নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন সারা। আইসক্রিম এবং গাঁজা একসাথে খেলে নাকি শরীরের ব্যাথা কমে, সারা নাকি রিয়াকে এমনই টোটকা দিয়েছিলেন। অতিরিক্ত পরিশ্রমে গায়ে ব্যাথা হলে নাকি সারা এভাবেই তা কমাতেন। এসব ছাড়াও রিয়া উল্লেখ করেছেন, একটা সময় তিনি এবং সারা একসাথে এক কলকে থেকে গাঁজাও টানতেন। এমনকি একসাথে মদ্যপানও করতেন।

আরও পড়ুন :   পরকীয়া থেকে সঙ্গম, বলিউড সিনেমাকে হার মানাবে বচ্চন পরিবারের নোংরা কেচ্ছা

প্রসঙ্গত, কেদারনাথ ছবির শ্যুটিং থেকেই সারাকে ডেট করছিলেন সুশান্ত। সুশান্তের ফার্ম হাউসেও নিয়মিত যাতায়াত ছিল সারার। কিন্তু সারার সাথে সম্পর্ক ভেঙে যাওয়ার পর রিয়ার সাথে একই ফ্ল্যাটে থাকতে শুরু করেন সুশান্ত। মৃত্যুর কিছুদিন আগে পর্যন্তও তারা একই ফ্ল্যাটে ছিলেন বলে দাবি করেছেন সুশান্ত ঘনিষ্ঠরা।