সুশান্ত এখন অতীত, রাজীবের সাথে ঘনিষ্ট মুহূর্তে ফের চর্চায় রিয়া চক্রবর্তী

রিয়া চক্রবর্তী এই নামটা যেন ২০২০ সালের অর্ধেকটা জুড়ে ছিল। সিনেমায় পরিচিতি পাওয়ার চেয়ে মানুষের কাছে তাঁর বেশি পরিচিত হয়েছিল সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী তথা মাদক কাণ্ডে জড়িত অপরাধীর তালিকায় । মানুষ হয়তো তার

এমনকি এই সুশান্ত সিং মৃত্যু মামলার রহস্য উদঘাটন করতে গিয়েও বেরিয়ে এসেছিল অভিনেত্রী রিয়া চক্রবর্তীর অভিনেতাকে মাদক দেওয়া এমনকি মাদক পাচার এর মতো জগন্য অপরাধমূলক কাজ। আর তারপরই গ্রেপ্তার হন অভিনেত্রী। এরপর ২৮ দিন জেলে কাটানোর পর ১লক্ষ টাকার বন্ড ও পাসপোর্টের পরিবর্তে জামিনে মুক্তি পায় অভিনেত্রী।

তবে, সেসব এখন অতীত। আপাতত নতুন বছরের শুরুতে নতুন ভাবে আবার পর্দায় ফিরতে চলেছেন তিনি। আর মধ্যেই পুরোনো বন্ধুর সঙ্গে সাক্ষাত হওয়া এযেন মেঘ না চাইতেই বৃষ্টি। MTV র জনপ্রিয় একটি খেলা Roadies এর রাজীব লক্ষণকে অনেকেই চেনেন।

আর এই রাজীব লক্ষণই হল অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বন্ধু। আর বন্ধুর সঙ্গে দেখা হওয়া মাত্রই পুরোনো বন্ধুত্ব ঝালিয়ে নিলেন অভিনেত্রী। একে অপরকে জড়িয়ে বেশ অন্তরঙ্গ মুহূর্তেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন দুজনে। এমনকি রাজীব লক্ষনকে এও দেখা যাচ্ছে যে, রিয়ার কোলে মাথা রাখতে।

এমনকি রিয়ার সঙ্গে দেখা হওয়ার পর অভিনেত্রীকে নিয়ে কয়েককথাও লিখেছেন লক্ষণ। আর সেটাও আবার ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন। আপাতত জানা যাচ্ছে যে, অভিনেত্রী নতুন বছরে নতুন ফ্ল্যাট কিনতে বাস্ত। সম্প্রতি দুজনের এই বন্ধুত্বের অন্তরঙ্গ ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।