সেক্সি লুকে ফের নেটিজেনদের নজর কাড়লো ‘কিরণমালা’, মূহুর্তে ভাইরাল ছবি

ছোট্ট পোশাকে, অপরূপ ফিগারে রীতিমতো অনুরাগীদের শরীরে আগুন লাগিয়েছেন বলিউডের বিভিন্ন অভিনেত্রীরা। সেই চিত্রে এখন পিছিয়ে নেই টলি – কুইনেরাও। উন্মুক্ত অন্তরঙ্গ দেখিয়ে একের পর এক ছবি ভাইরাল হয়েছে বঙ্গ ইন্ডাস্ট্রির সুন্দরীদের। সেই তালিকায় নাম লিখিয়েছেন বাংলা ধারাবাহিকের বিভিন্ন নায়িকারা, যেখানে ছিল অভিনেত্রী মনামী থেকে শুরু করে অনেক নায়িকারা। তাদের শরীরের উষ্ণতা দেখতে তাদের অনুরাগীরা বিভিন্ন সময়ে ভিড় জমিয়েছে সোশ্যাল মিডিয়ার অলিগলিতে। সেই তালিকায় একজন নতুন নাম নিযুক্ত হয়েছে তিনি হলেন, অভিনেত্রী রুকমা রায়। দর্শকদের চেনার সুবিধার্থে জানিয়ে রাখি তিনি হলেন, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ পরিবারের নায়িকার ‘তিন্নি দিদি’।

পরণে হালকা স্কাই বর্ণের সেক্সি পোশাক, উঁকি দিচ্ছে অর্ধেক বক্ষাংশ, হার কাঁপানো ফিগারে ঝড়ছে আগুন, খোলা চুল, ন্যুড মেক-আপে শুয়ে পোজ দিচ্ছেন অভিনেত্রী রুকমা রায়। নিচে বয়ে চলেছে অবিরাম জলরাশি। বোঝাই যাচ্ছে নায়িকা ফটোশ্যুটে ব্যস্ত। তবে দুর্দান্ত লাগছে অভিনেত্রীকে। রুকমা নিজের ইনস্টাগ্রাম দেওয়ালেই করেছেন এই পোস্ট, প্রায় হাজার লাইকসও অতিক্রম করেছেন এই ছবি।

উল্লেখ্য, স্টার জলসায় সম্প্রচারিত কিরণমালা ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করে তিনি তাঁর অভিনয় জগতে পা রাখেন। তারপর থেকেই একে একে স্টার ও জী এর প্রোডাকশনে প্রচুর ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এখন স্টার জলসা খ্যাত জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ পরিবারের এক বিশেষ চরিত্রে অভিনয় করছেন। খল-নায়িকা হিসেবে তাঁর অভিনয় দর্শকদের মন কেড়েছে। তবে ‘দেশের মাটি’ ধারাবাহিকেও তাকে দেখা যাচ্ছে তাকে বাড়ির মেয়ে হিসেবে। সেখানেও নজরকাড়া নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

অভিনেত্রী রুকমা আর পাঁচটা অভিনেত্রীদের মতোন যথেষ্ঠ এক্টিভ ইনস্টাগ্রামে। তাঁর প্রোফাইল জুড়ে একাধিক হট ছবি। তাঁর ফলোয়ারসের সংখ্যা প্রায় পাঁচ লাখের ওপরে। নিজের ছবি পোস্ট করে আট থেকে আশির চোখ কপালে তুলেছেন ইতিমধ্যে।রইছে অসংখ্য রিল ভিডিও। এছাড়া লকডাউনে গৃহবন্দি হয়েও পারদ চড়িয়েছেন তিনি। ইন্দোনেশিয়ার ঘুরতে যাওয়ার পুরনো ছবি পোস্ট করে।