সেরা অভিনেত্রীর তকমা পেলেন শুভশ্রী গাঙ্গুলী, মায়ের সাফল্যে বেজায় খুশি ছোট্ট ইউভান

News Desk

April 1, 2021 | 11:37 AM
blog image

রাজের পরিনীতা আর কেউ নয়, সে হল শুভশ্রী। প্রথমে এদের কাজের সূত্রে আলাপ। তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে বাগদান পর্ব সেরেই নিলেন। রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই জুটিকে। তারপর ধুমধাম করে ২০১৮ সালে ৬ ই মার্চ বিয়েটা সেরেই নিলেন। ভালোবেসে ভক্তরা নাম দেন “রাজশ্রী”।

বিয়ের পর স্বামীর পরিচালনায় প্রথম সিনেমা ‘পরিণীতা’ তে মেহুল চরিত্রে অভিনয় করে অভিনেত্রী নিজের ঝুলিতে একাধিক পুরষ্কার অর্জন করেছে। বিয়ের পর সিনেমায় অভিনয়ের পাশাপাশি জমিয়ে সুখের সংসার ও করছেন। পরিণীতা সিনেমায় যেমন দর্শকের ভালোবাসা অধিক পেয়েছেন তেমনি এরপর পেয়েছেন আরো এক নতুন ফারিস্তা রাজের সংসারে এসেছে এখন নতুন অতিথী। বিয়ের দুবছর পরই এই লাভ বার্ডসের ঘরে আলো করে এসেছে তাঁদের রাজপুত্র ইউভান।


ভিডিও


আরও পড়ুন :   মারণরোগ ক্যান্সারে আক্রান্ত ঐন্দ্রিলা শর্মা, মনের জোর বাড়াতে ন্যাড়া হলেন অভিনেত্রীর বাবা, ভাইরাল ছবি

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মা হওয়ার পর আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছেন। কখনো ইউভানের মা তো কখনো রাজের ঘরণী হিসেবে নিত্যদিনই খবরের শিরোনামে আছেন অভিনেত্রী। টলিউডের এই হট ফেভারিট জুটি সকলের কাছে বড্ডো প্রিয়। তেমনই ইউভান ও সকলের নয়নের মণি হয়ে উঠেছে৷ ইউভানের একাধিক ছবি এখন রাজ আর শুভশ্রীর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পাওয়া যায়। দেখতে দেখতে ছোট্ট ইউভান এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। কিছুদিন পর সিনেজগতে ফের নতুন করে কামব্যাক করার জন্য প্রস্তুতি নিচ্ছেন জোড়কদমে সাথে ছেলের যত্ন আর্তিও নিচ্ছেন।

আরও পড়ুন :   আবারও কনের সাজে অভিনেত্রী, ফের বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী! মুহূর্তে ভাইরাল ভিডিও

সম্প্রতি আয়োজিত হয়েছিল ঐতিহ্যশালি পুরষ্কার ফিল্মফেয়ার। আর এই অনুষ্ঠান আয়োজিত হয়েছিল গত ৩১ শে মার্চ। আর এই অনুষ্ঠানে একমাত্র নায়িকার হিসাবে পপুল্যার ও ক্রিটিক দুই বিভাগেই সেরা অভিনেত্রীর দৌড়ে ছিলেন শুভশ্রী। চরিত্রের সৌজন্য ছিল পরিণীতার ‘মেহুল’। পরিণীতা ছবিতে শুভশ্রীর অনবদ্য পারফরম্যান্সের জেরেই পপুলার চয়েসে সেরা অভিনেত্রীর পুরষ্কার পেয়ে গিয়েছেন শুভশ্রী। আর এই পুরষ্কার পেয়ে যেমন খুশিতে আপ্লুত অভিনেত্রী তেমনি মায়ের এই আনন্দতে মেতে উঠেছে ছোট্ট ইউভান। ব্ল্যাক লেডি হাতে ছোট্ট ইউভান হাসিমুখে পোজ দিলেন। মায়ের সাফল্যে বেজায় খুশি একরত্তি খুদে। আর এই ছবি শুভশ্রীও নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার না করে থাকতে পারলেননা। এরপরই নেটিজেন থেকে সেলিব্রেটিরা শুভেচ্ছা জানালেন অভিনেত্রীকে৷ নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।


আরও পড়ুন

দুর্দান্ত ভঙ্গিমায় বেলি ড্যান্স করে নেটিজেনদের মুগ্ধ করলেন পটল কুমার ওরফে হিয়া দে

“তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব”, সোশ্যাল মিডিয়ায় অশ্লীল মন্তব্যের শিকার গায়িকা ইমন চক্রবর্তী

অভিনেত্রীর বোল্ড লুকে মুগ্ধ নেটিজেনরা, ফের ভাইরাল শ্রাবন্তী চ্যাটার্জির উষ্ণ ফটোশুট

কোমরে চাপা মেদ, স্পষ্ট ক্লিভেজ, সোশ্যালে হটনেস ছড়াচ্ছেন নেহা কক্কর

সৎ ছেলেকে ‘হ্যান্ডসাম’সম্বোধন করিনার, স্বামী সইফের প্রথম ছেলেকে দিলেন আদুরে বার্তা

উঁকি দিচ্ছে ক্লিভেজ, বোল্ড লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী ঋতাভরী

গর্ভে ৯ মাসের সন্তান নিয়ে বেলি ড্যান্স করলেন মহিলা, তুমুল ভাইরাল ভিডিও