সেরা খলনায়িকার স্বীকৃতি পেলেন ‘শ্রীময়ী’-এর জুন আন্টি, পুরস্কার পেয়ে আনন্দে আত্মহারা ঊষসী চক্রবর্তী

News Desk

April 7, 2021 | 9:00 AM
blog image

তার আসল নাম এখন প্রায় বিলুপ্ত বললেই চলে। সবার কাছে তিনি জুন আন্টি নামেই পরিচিত। শ্রীময়ী ধারাবাহিকে তিনি খলনায়িকার ভূমিকায় অভিনয় করে তিনি সবার মন জয় করে নিয়েছেন। অঞ্জন দত্তের পরিচালনায় ব্যোমকেশ বক্সী ছবিতে তিনি সত্যবতীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে এই খলনায়িকার চরিত্রে অভিনয় করেই তিনি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে সেরা খলনায়িকার পুরস্কার পেলেন। আশা করি সবাই বুঝতে পারছেন এখানে জনপ্রিয় অভিনেত্রী ঊষশী চক্রবর্তীর কথা বলা হচ্ছে।

আরও পড়ুন :   দারুন ভঙ্গিমায় বেলি ড্যান্স করে ফের নেটিজেনদের নজর কাড়লো পটল, তুমুল ভাইরাল ভিডিও

তিনি শুধুমাত্র প্রতিভাবান অভিনেত্রী নয় অপরদিকে তিনি বিদ্যাধরীও বটে। তিনি স্নাতকোত্তরে ফার্স্ট ক্লাস পেয়েছিলেন। আবার বর্তমানে তিনি পিএইচডিও করেছেন। প্রয়াত কমিউনিস্ট নেতা শ্যামল চক্রবর্তীর কন্যা ঊষশী চক্রবর্তী নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে সবার মনে জায়গা করে নিয়েছেন। নিজের পড়াশোনা এবং অভিনয়ের মাধ্যমে তিনি হয়ে উঠেছেন অনেকের অনুপ্রেরণা।


ভিডিও


লাল শাড়ির সাথে মুখে মন ভালো করে দেওয়া হাসি হাতে সেরা খলনায়িকার ট্রফি। এখন স্যোশাল মিডিয়ায় জুন আন্টির এই ছবি ভাইরাল। জবা,শ্রময়ী, মোহর , গুনগুন সবাই হয়ে উঠেছেন বাঙলার হাজার হাজার পরিবারের প্রিয় সদস্য। এদিন বিশেষ জ্যুরি প্যানেলে ছিলেন প্রসেনজিৎ চ্যাটার্জী, অর্পিতা চ্যাটার্জী এবং হরনাথ চক্রবর্তী। এছাড়াও নমিনেশনে ছিল প্রিয় মা, প্রিয় মেয়ে, প্রিয় জুটি এবং প্রিয় পরিবার। ২০২১ এর স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড সঞ্চালনার দায়িত্বে ছিলেন যীশু সেনগুপ্ত এবং মিঠুন চক্রবর্তী।

তবে এই মঞ্চের ব্যাকস্টেজে প্রতিভাবান অভিনেত্রী ঊষশী চক্রবর্তীকে পরিবারের ছোট সদস্যদের সাথে খুনসুটিতে মেতে উঠতে দেখা গেল। পর্দার রাগী জুন আন্টি বাস্তবে যে ভীষণ হাসিখুশি মনের মানুষ তা তার সবার সাথে ভালো ব্যবহার দেখলেই বোঝা যায়।

আরও পড়ুন :   করিনার কোল আলো করে কবে আসছে দ্বিতীয় সন্তান, জানালেন সইফ আলী খান


আরও পড়ুন

অসাধারণ অঙ্গভঙ্গিতে দুর্দান্ত নাচ গায়িকা মোনালি ঠাকুরের, প্রশংসায় ভরালো নেটিজেনরা

লজ্জার রেকর্ড! সাল্লু ভাইজানের সিনেমার টিকিট বিক্রি হলো মাত্র ৮৪ টি

পুরনো সম্পর্ক নিয়ে মাথাব্যথা নেই, শ্রাবন্তীকে ছেড়ে নতুন সঙ্গী খুঁজে নিলেন রোশন সিং

সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেয়েকে চেনেন? অভিনেতার সবচেয়ে কাছের মানুষ তিনি, রইল তার ছবি

৪৫-এ পা দিলেন যিশু সেনগুপ্ত, জন্মদিনে জানুন কিভাবে ছোট পর্দা থেকে যাত্রা শুরু হয় অভিনেতার

চিনতে পারেন কে ইনি? ছোট থেকেই সুইমিং পুলের প্রতি গভীর ভালোবাসা এই অভিনেত্রীর

‘বলিউডের একটা অংশ পচা দাঁতের মতো’, জয়া বচ্চনকে একহাত নিলেন লকেট চ্যাটার্জি