সেরা বৌমার তকমা পেলেন রাধিকা! আর তাতেই নেচে উঠলেন অভিনেত্রী নিমেষে ভাইরাল হয় ভিডিও

স্বস্তিকা দত্ত। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী বললে কিছু কম নন তিনি। অভিনয় জগতে কাজ করছেন অনেক দিন ধরেই। ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘হরিপদ ব্যান্ডওয়ালা’র মতো চলচ্চিত্রে তাঁকে দেখা গিয়েছিল। ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালে তিনি মূল নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন । এই সিরিয়ালটি স্বস্তিকার জীবনে সবথেকে বড় হিট হয়। এরপর থেকে তিনি টলিউডে নিজের পাকাপোক্ত জায়গা করে নেন। তারপর একের পর এক সিরিয়ালে অভিনয় করেছেন এবং জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

এখন তিনি নায়িকার চরিত্রে অভিনয় করছেন ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে। তাঁর চরিত্রের নাম রাধিকা। রাধিকার জীবনের ওঠা পড়া নিয়েই চলছে এই ধারাবাহিকের মূল উপজীব্য। রাত ৯ঃ৩০ বাজলে দর্শক রাতের ডিনারের সাথে সাথে বোকাবাক্সের সামনে কর্ণ আর রাধিকার প্রেম দেখতে ব্যস্ত হয়ে পড়েন। এই গল্পে প্রথমে দেখানো হয় অফিসের বস অর্থাৎ কর্ণ অফিসের এক কর্মচারীর ওরফে রাধিকার প্রেমে পড়েন। রাধিকাও ভালোবেসে ফেললেও কেউ কাউকে ছেড়ে কথা বলেনা। একদিকে কঠিন, দৃঢ় আর শক্ত মনের কর্ণ, অন্যদিকে মিষ্টি, হাসিখুশি আর চঞ্চল রাধিকা । দু’জনের প্রেম, ভালোবাসা, ঝগড়া, অভিমানের সমস্ত দৃশ্যই যেন হাঁ করে গেলেন দর্শকরা ।

তবে বাস্তব জীবনে কিন্তু তাঁরা কর্ণ আর রাধিকা অন্য মানুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। এমনটাই খবর শোনা যায় টলিউডেত অলি গলিতে। সকলের প্রিয় রাধিকা প্রেম করছেন বিনোদন জগতের একজনের সাথে। তিনি অবশ্য নায়ক নন গায়ক। ইনি আর কেউ না শোভন। আর শোভন স্বস্তিকার প্রেম পর্ব এখন জমে ক্ষির। অবশ্য প্রথমে নিজেদের প্রেম নিয়ে খোলাখুলি কিছু না বললেও সম্প্রতি দুর্নিবার আর মীনাক্ষীর বিয়ের অনুষ্ঠান সঙ্গীত অনুষ্ঠানে নিজেদের সম্পর্কে শিলমোহর দেন।

সম্প্রতি ছিল জি বাংলার সোনার সংসার অ্যায়ার্ড শো। আর এই শোতে সবচেয়ে জনপ্রিয় মুখের তকমা পেয়েছেন স্বস্তিকা। শুধু তাই না রাধিকা সেরা বৌ আর সেরা জুটির তকমা পেলেন ‘কী করে বলব তোমায়’-এর রাধিকা। রিয়েলে এখনো বৌমা না হলেও রিলে সেরা বৌ হয়ে গিয়েছেন স্বস্তিকা। সোনার সংসারে এত ভালোবাসা পেয়ে সেই আনন্দে নেচে উঠলেন অভিনেত্রী। আর সেই ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। এই ভিডিয়োতে দেখা যায় ‘হায়রে পিয়া’-র ধুনে নাচছেন দদুষ্টু মিষ্টি স্বস্তিকা। অভিনেত্রীর ওই ভিডিও দেখে অনেকে প্রশংসা করেছেন। ভাইরাল হয় এই ভিডিও।