সেলিব্রেটি হওয়া সত্ত্বেও নেই কোনো অহংকার, সাধারণ পোশাকেই রেলস্টেশনে ধরা দিলেন জনপ্রিয় গায়ক অরিজিৎ

News Desk

June 11, 2021 | 4:43 AM
blog image

বলিউডের মেলোডি কিং বলা হয় তাকে। নিজের সুরের জাদুতে সবার মন জয় করে নিয়েছেন তিনি। এই তিনি আর কেউ নন সঙ্গীতের রাজকুমার অরিজিৎ সিং। তার গাওয়া যেকোনো গান নিয়ে আসে হিট। তার গানের ভিডিওতে হাজার হাজার ভিউস। মন খারাপের বিকেল হোক বা নতুন প্রেমের সূচনা তার গান ছাড়া সবটাই অসম্পূর্ণ। তবে তিনি ‌শুধুমাত্র জনপ্রিয় সঙ্গীতশিল্পী নন তিনি বলিউডের অন্যতম বিতর্কিত গায়কও বটে। জেনে নিন কেমন ছিল এই ৩৪ বছর বয়সী গায়কের জীবন।

মুর্শিদাবাদ জেলার জিয়াগঞ্জের বাসিন্দা হলেন অরিজিৎ। সাল ২০০৫ অরিজিৎ-এর বয়স যখন মাত্র ১৯। তৎকালীন সময়ের জনপ্রিয় রিয়েলিটি শো ফেম গুরুকুলে অংশ নেন অরিজিৎ। তবে সেই শো-তে তিনি ফাইনালে জায়গা করে নিতে পারেননি। ষষ্ঠ হয়েই ফিরে আসতে হয় তাকে। এরপর ছিল দীর্ঘদিনের পরিশ্রম। বিশাল শেখর, প্রীতম প্রমুখ নামী মিউজিক ডিরেক্টরদের সাথে তিনি সহকারী মিউজিক প্রোগ্রামার হিসেবে কাজ করেছেন। মার্ডার টু ছবিতে ‘ফির মহব্বত’ গানের একটি ভার্সন গেয়েছিলেন তিনি। তবে সেই গান তাকে সাফল্য এনে দিতে পারেনি। যদিও এটিই ছিল তার বলিউডে প্রথম ব্রেক। তারপর ২০১৩ সালে আশিকি ২ এর টাইটেল ট্র্যাক ‘তুম হি হো’ এনে দেয় তাকে গগণচুম্বী সাফল্য।


ভিডিও


আরও পড়ুন :   সম্পূর্ণ বোল্ড লুকে ক্যামেরায় ধরা দিলেন মধুমিতা সরকার, তুমুল ভাইরাল ভিডিও

জীবনে অনেক সাফল্য পেলেও অরিজিৎ সবসময় মাটির কাছাকাছি থাকতে ভালোবাসেন। এর আগেও মুখে গামছা বেঁধে বাজার করতে আবার কখনও লুকিয়ে বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে ক্যামেরাবন্দী হয়েছেন তিনি। কাজের জন্য এখন তাকে মুম্বাইতে থাকতে হলেও করোনা আবহে তিনি মুর্শিদাবাদে নিজের বাড়ি ফিরে এসেছিলেন। এরমধ্যেই তাকে আবার দেখা গেল সাধারণ মানুষের ভিড়ে। নীল রঙের গেঞ্জি, মাথায় টুপি, কানে হেডফোন নিয়ে তাকে দেখা গেল রেলস্টেশনে। সম্প্রতি তার এই ছবিটা বেশ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন :   ‘মায়ের মত আমিও সন্তান দত্তক নেব’, মনের কথা জানালেন সুস্মিতা সেনের কন্যা Renee

কিছুদিন আগেই নিজের মায়ের অসুস্থতার জন্য সাহায্য চেয়ে স্যোশাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি। সেই পোস্ট শেয়ার করেছিলেন সৃজিত মুখার্জি , স্বস্তিকা মুখোপাধ্যায়ের মতন নামী শিল্পীরা। তবে সাহায্য চাওয়ার সময় তিনি স্পষ্ট বলে দিয়েছিলেন শুধুমাত্র তার নামের জন্য যেন কেউ অতিরিক্ত সাহায্য না করেন। পরে তিনি এও জানান যে তার মায়ের জন্য প্রয়োজনীয় রক্ত পাওয়া গেছে। সাফল্যের চূড়ায় বসেও নিজের এই সাদামাটা স্বভাবের মাধ্যমে তিনি বহু মানুষের প্রিয় মানুষ হয়ে উঠেছেন।

আরও পড়ুন :   সুশান্তের কন্ঠে কৃষ্ণনামের ভক্তি, চোখে জল নেটিজেনদের, ভাইরাল ভিডিও


আরও পড়ুন

অনেক কষ্টে কেটেছে অতীত, জীবনের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন নোরা ফাতেহি

স্বামী নীলাঞ্জনকে সঙ্গে নিয়ে, ইমন জিতেছেন ‘দিদি নম্বর ১’ র খেতাব, উচ্ছসিত ফ্যানেরা

আবেদনময়ী লুকে নেটিজেনদের মন জয় করলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা, ভাইরাল ভিডিও

বিয়ের পর নীল হলেন সেরা নায়ক! স্ত্রী তৃণা শুরু করলেন ‘পাওরি’ড্যান্স

মুখে মাস্ক ও মাথায় গামছা পরে ভিড়ের মধ্যে নিজের গ্ৰাম ঘুরে দেখলেন অরিজিৎ সিং, তুমুল ভাইরাল ভিডিও

শুধুই কি বন্ধুত্ব নাকি চুপিসারে প্রেম! শোভনের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন স্বস্তিকা, ভাইরাল ছবি

বাবার কোলে দোল খাচ্ছে একরত্তি ইউভান, মহারাজের সাথে প্রেমালাপ সারলেন শুভশ্রী