সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর ট্রোলের শিকার রান্নাঘরের রানী, সপাটে জবাব দিলেন সুদীপা চ্যাটার্জি

News Desk

April 5, 2021 | 2:50 PM
blog image

বিকেল সাড়ে চারটে বাজলেই আমরা টিভির পর্দায় বসে পড়ি। হ্যাঁ, তবে বাঙালি দর্শকদেরই বলছি। বিভিন্ন রান্না তৈরীর লোভে চা হাতে নিয়েই জি বাংলা আমাদের টেনে নেয় তাদের রান্নাঘর শো দেখার জন্য। আর হবে নাই বা যেখানে স্বয়ং রান্নাঘরের রানী শেখাচ্ছে আমাদের রকমারি রান্না সেখানে রান্নাঘর শো তো আমাদের দেখতেই হবে। যেখানে তাঁর সঞ্চালনার জন্যই ‘রান্নাঘর’এত জনপ্রিয় হয়ে উঠেছে। যদিও এ কথা তাঁর সম্পর্কে বললে খুব একটা অত্যুক্তি হবে না। নিত্য নতুন রেসিপি ট্রাই করা থেকে শুরু করে হাতে খুন্তি নুন হলুদ আর মুখ ভরা মিষ্টি হাসি নিয়ে প্রতিদিন তিনি হাজির হয়ে যান জি বাংলার পর্দায়। বাংলার সমস্ত টিনেজারদেরকে সুস্বাদু দেশ বিদেশের সহজ পদ্ধতিতে রান্না শেখানোর ব্রহ্মাস্ত্র যেনো তাঁর কাছেই আছে। কি এবার বুঝতে পারছেন তো! কার কথা বলছি!

আরও পড়ুন :   শীঘ্রই বাজবে বিয়ের সানাই, সাত পাকে বাঁধা পড়বেন ‘রানী রাসমনি’ -এর গদাধর-সারদামণি

হ্যাঁ ঠিক ধরেছেন, আজকে আমাদের আলোচ্য বিষয় সুদীপা চট্টোপাধ্যায়। অবশ্য শেষ দুবছর পর ‘রান্নাঘরের রানী’ কে দেখা যায়নি তাঁর রান্নার জলসা ঘরে। সঞ্চালনা, নতুন রেসিপি এসব থেকে নিজেকে দূরে রেখেছিলেন নিজেকে। কারণটা বোধহয় সবারই জানা। মা হয়েছেন তিনি। ছেলে আদি (Adi) এখন তাঁর সবটা জুড়ে রয়েছে। তাঁর ছেলে আদিদেবের ছবি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন সুদীপা। তবে এ কথা বলতেই হবে সোশ্যাল মিডিয়া আসার পর থেকেই মানুষ ওত পেতে থাকে কখন কি নিয়ে ট্রোলিং করা যায়। ভাইরাল কথাটা যেনো এখন সব মানুষের অঙ্গে অঙ্গে জুড়ে গিয়েছে। সাধারণ মানুষরা যেমন সোশ্যাল মিডিয়ায় সর্বদা সক্রিয় থাকেন তেমনি সেলিব্রিটিরাও তাদের জীবনের নানা রকম আপডেট প্রতিনিয়ত দিতে থাকেন তার জন্যও তারা যেমন কিছু কিছু সময় প্রশংসিত হন তেমনি তার থেকে বেশি হন কটাক্ষের শিকার।


ভিডিও


আরও পড়ুন :   খুলে ফেললেন রানীর বেশ, নতুন লুকে ঝড় তুললেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়

সম্প্রতি সুদীপা একটি জামদানি শাড়ী ও সোনার গয়নায় নিজেকে সাজিয়েছিলেন। সেই ছবি তাঁর সোশ্যাল হ্যান্ডেলে পোস্টও করেছিলেন। তবে এই ছবি নিয়েই শুরু হয়ে যায় নেটিজেনদের গসিপ। তবে একেবারে সুদীপার এই বাঙালিআনার ছবি যে কেউ প্রশংসা করেনি তা কিন্তু মোটেও নয়। কারণ রান্নাঘরের রানী যে নিজেকে শাড়ীতে দেখতে কতটা ভালোবাসেন তা কেবল যারা নিয়মিত রান্নাঘরের দর্শক তারাই বলতে পারবেন। তবে সুদীপার এই ছবি নিয়ে দুজন মহিলা ব্যঙ্গাত্মক কথা বলেন। একজন লেখেন, “এত সুখের জীবন, সোনায় মোড়া। সত্যি তো এমনি ভাবে যাবে বলেই তো অগ্নিদেবকে বিয়ে। হ্যাটস অফ।” উত্তর সুদীপা নিজেও দিয়েছেন। তিনি লেখেন, “মানে? আমার কি নিজের যোগ্যতা নেই, একখানা সোনার হার কেনার? ভীষণ খারাপ লাগে, যখন মেয়েরাই মেয়েদের টেনে নামিয়ে এনে ছোট করে, ছি!”

আরও পড়ুন :   রিয়া নিজের জীবন বাজি রেখেছেন সুশান্তের জন্য, এমনই মন্তব্য করলেন এই অভিনেত্রী

অন্যদিকে আরেক একজন সুদীপার কমেন্ট বক্সে লেখেন, “আসলে দিদি সবার এমন করে দিন যায় না । আপনার সোনায় মোড়া দিন হিরেতে মোড়া রাত তাই সব‌ই রঙিন । লকডাউনে কাজ হারিয়ে পরিবারের মুখে অন্ন না তুলে দিতে পারা হাতের মর্ম আপনার সোনায় মোড়া হাত বুঝবে না।” এখানেও সুদীপা উত্তর হিসেবে দেন, “বোঝার জন্য মন লাগে। আর কিছু নয়।” তবে একটা কথা বলতে কি একবস্তা আলুর মধ্যে যদি একটি পঁচা আলু থাকে তাহলে তো এরকম হবেই তাই না!


আরও পড়ুন

বিজেপিতে যোগ দিয়েই বিস্ফোরক পায়েল, স্কুটি চালানো নিয়ে মুখ্যমন্ত্রী মমতাকে বিদ্রুপ অভিনেত্রীর

স্বল্প পোশাকে হিন্দি গানে উদ্দাম নাচ, ভাইরাল রানু মন্ডলের নতুন ভিডিও

শ্রাবন্তীর কোল জুড়ে পুঁচকে শিশু, একরত্তির সঙ্গে খুনসুটিতে ব্যস্ত অভিনেত্রী, ভাইরাল ভিডিও

গোলাপী অন্তর্বাস দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান

একফ্রেমে বন্দি শুভশ্রীর প্রিয় পোষ্য জিলাটো ও ইউভান, সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও

প্রিয়াঙ্কা-পরিণীতি-মীরা তিন বোন হলেও তাদের সম্পর্ক সাপে-নেউলে! সহ্য করতে পারেনা একে অপরকে

‘মীরাকেল’ থেকে বাদ অভিনেত্রী, খুঁজছেন সুপাত্র! তবে কি বিয়ে করতে চলেছেন শ্রীলেখা মিত্র?