সৌজন্য কোনদিনই গুনগুনকে ভালোবাসেনি! বিয়ের আসরে অঘটন ঘটালেন তিন্নি, দেখুন ভিডিও

News Desk

July 21, 2021 | 9:20 PM
blog image

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খরকুটো জমজমাটি জায়গায় রয়েছে। গুনগুন সৌজন্যের এক বিশাল ঝামেলার পর গুনগুনের বাবা তার দ্বিতীয় বিয়ে ঠিক করেছে। তাও আবার সৌজন্যে গুনগুনের প্রথম বিবাহ বার্ষিকির দিনেই। তবে গুনগুন তো সেই বিয়ে করতে চায়নি। সে তার বাবাকে বার বার বলেছে এমনকি সৌজন্যেকেও তার মনের কথা জানিয়েছে। তারপরেও কোনো ফল হয়নি। তবে এবার এই বিয়ের আসরে এসে উপস্থিত তিন্নি। প্রথমত বিচ্ছেদের যন্ত্রণা তার ওপর আবার তিন্নির কটাক্ষে গুনগুন ভীষণ রেগে যায়।

আরও পড়ুন :   অক্ষয় কুমারের বডিগার্ড শ্রেয়াসের যা বেতন সেই বেতনে একজন সাধারণ মানুষের চলবে সারাজীবন

তিন্নি বলে “সৌজন্যদা আজ মুক্তি পেল, তোমার জীবনটা নতুন করে শুরু হল। সৌজন্যদা তোমাকে না আমি স্যালুট করতে চাই… সেইজন্যই তুমি আমার কাছে এতো স্পেশ্যাল। আসলে, আমার একটা ভুল ধারণা হয়েছিল যে সৌজন্যদা গুনগুনকে ভালোবেসে ফেলেছে। একটা জিনিস আমি আজ পরিষ্কার বুঝে গেলাম ওই ধারণাটা ভুল।”এইসব কথাবার্তাতে গুনগুন রেগে যায় আর তার উত্তরে তিন্নিকে জিজ্ঞাসা করে ‘তুমি কেন এসেছো এখানে?হ্যাঁ, তোমার তো ভালোই হল এবার তুমি এই ক্রেজিটার মাথা চিবিয়ে চিবিয়ে খাও… তোমার রাস্তাটা ক্লিয়ার হল’।

তবে জমজমাটি পর্ব এখানেই শেষ নয়। এই সম্পূর্ণ দৃশ্যটি পটকা এন্ড দা গ্রুপ অফ ফাইভ খুব জমিয়ে উপভোগ করছিলেন। তবে বাড়ির বড়রা কেউই বিষয়টি পছন্দ করছিলেন না। এর পরেই সকলের অনুরোধে প্রাক্তন স্ত্রীর দ্বিতীয়বারের বিয়ের আসরে “কাভি আলবিদা না কেহেনা” গানটি গায়। আর তারপরেই গুনগুন নিজেকে আর আটকে রাখতে না পেরে সকলের সামনে এসে বলে আই লাভ ইউ। তবে এই বিষয়টিতে পুরো পরিবার অবাক হলেও গুনগুনের বাবা কৌশিক বাবু এবং পটকা এন্ড দা গ্রুপ অফ ফাইভ নিজেদের জয় উপোভোগ করে। এরপরে গল্পটি কারো কতটা জমজমাট হবে বা সৌজন্যে নিজের মনের কথা বলতে পারবে কিনা তা জানা যাবে পরবর্তী এপিসোডে।


আরও পড়ুন

মদন মিত্রের সঙ্গে কৃষ্ণকলি’র শ্যামা! হাত ফুল, মুখে মিষ্টি নিয়ে প্রচারে অভিনেত্রী

বলিউডের তাবড় তাবড় সেলিব্রিটিরা ড্রাগের নেশায় আসক্ত! ব্যতিক্রম বলিউড খিলাড়ি অক্ষয় কুমার

স্বল্প পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, পরিবারের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

ইংরেজিতে দেওয়া ‘ইন্ডিয়া’ নাম বদলে দেশের নতুন নামকরণ হোক ‘ভারত’ দাবি কঙ্গনার

রাণু মণ্ডলের সঙ্গে সাক্ষাৎ কার, কেঁদে কেঁদে বুক ভাসালেন হিমেশ

প্রতিশ্রুতি রাখলেন বাদশা! রতন কাহারকে ৫ লক্ষ টাকা দিয়ে সাহায্য করলেন

শীঘ্রই আসতে চলেছে সুখবর, মা হতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী