সৌরভের বায়োপিকে স্ত্রী ডোনার চরিত্রে দেখানো হোক নুসরাতকে, নেটিজেনদের দাবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া

10

সম্প্রতি শোনা গিয়েছিল “প্রিন্স অফ ক্যালকাটা” অর্থাৎ ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর (Sourav ganguly) বায়োপিক বানানো হবে। তবে এর আগেও বহুবার বহু পরিচালক সৌরভ গাঙ্গুলী (Sourav ganguly) কে কথা জানালেও তাতে রাজি হননি ক্রিকেটার। তবে শেষমেষ এইবার তিনি রাজি হয়েছেন তার বায়োপিক বানাতে দেওয়ার জন্য। তবে এই সিনেমার টলিউডে নয় তৈরি হবে বলিউডে।

যার ফলস্বরূপ বায়োপিকে সৌরভের চরিত্রে অভিনয় করার জন্য বেছে নেওয়া হয়েছে রণবীর কাপুরকে (Ranbir Kapoor) তবে ডোনা গাঙ্গুলীর (Dona ganguly) চরিত্রে কে অভিনয় করবেন এখনো সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। এ বিষয়ে এখনো অফিশিয়ালি কোন প্রকার অ্যানাউন্সমেন্ট শোনা যায়নি।

আরও পড়ুন:   নগ্ন দৃশ্য অভিনয় করতে রাজি হননি ঐশ্বর্য, সেই অফার কাজে লাগিয়ে সুপারস্টার হয়ে ওঠেন কারিনা কাপুর

আবার এই দিকে সোশ্যাল মিডিয়ায় অলরেডি একটি পোস্টার রিলিজ হয়ে যায়। যদিও সেই পোস্টে এটি একেবারেই প্রযোজনা সংস্থার তরফ এর অফিশিয়াল কোন পোস্টার নয়। সেটি ফ্যান মেড পোস্টার। সেই পোস্টারে দেখা যাচ্ছে রানবির কাপুর (Ranbir Kapoor) সৌরভ গাঙ্গুলীর (Sourav ganguly) জার্সি পরে রয়েছেন। সেই পোস্ট আর পোস্ট হওয়ার পরে তার ক্যাপশনে নেটিজেনরা অনেক প্রকারের মন্তব্য করেন। কেউ কেউ আবার বলেন নুসরাত জাহান (Nusrat jahan) কে ডোনা গাঙ্গুলীর (Dona ganguly) চরিত্রে অভিনয় করতে দেওয়া হোক। তার সাথে হাসির ইমোজি ও জুড়ে দেন তারা।

আরও পড়ুন:   পুঁচকে ইউভানের মাথায় মস্ত ঝুটি, একরত্তি ছেলের নতুন ছবি পোস্ট ‘সেক্সি মাম্মা’শুভশ্রীর

তবে আবার এমনও মন্তব্য করতে দেখা যায় যে রানবির কাপুর (Ranbir Kapoor) কে মহারাজা চরিত্রে একেবারেই মানাবে না। আর নুসরাতের যদি ডোনার চরিত্রে অভিনয় করেন তবে তা হবে এক বড় সড় কৃতিত্ব। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করতে শোনা যায়নি অভিনেত্রীকে। এমনকি প্রযোজনা সংস্থার তরফেও কোন মন্তব্য করা হয়নি।