স্ত্রীকে অত্যাচার, প্রেমিকার যোনিতে লাথি, ‘টুম্পা সোনা’র ব়্যাপারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

স্ট্যান্ড আপ কমেডিয়ান বলুন বা অভিনেতা হোক বা গীতিকার দীপাংশু আচার্য্য কে এখন কেই না চেনে। তার গান “ও টুম্পা সোনা দুটো হামপি দেনা” এখন সকলের মুখে মুখে। এমনকি সম্প্রতি তাঁর গান “পুটকি ভাই ও বেশ জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আপাতত সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় নাম হয়েছে দীপাংশু।

তবে, এই জনপ্রিয়তার মাঝে বাঁধ সাধল কিছু অভিযোগ। দীপাংশু র প্রাক্তন বান্ধবী শ্রেয়সী চৌধুরী দাবি করেন যে, তিনি দীপাংশুর সঙ্গে সম্পর্কে থাকাকালীন সে তাঁর উপর শারীরিক ও মানসিক ভাবে অত্যাচার চালাতে থাকে। শ্রেয়সী এও অভিযোগ করেন যে, বাইরের লোক এমনকি বন্ধু বান্ধবের সামনেও দীপাংশু তাঁকে অপমান করেন।

শ্রেয়সী বলেন যে, ২০০৮ সাল থেকে তাঁদের সম্পর্কের সূচনা হয় আর তারপর ২০০৯ সালে বইমেলার পর থেকে তাঁর জীবনে সংকটময় অবস্থার সৃষ্টি হয়। শ্রেয়সী দাবি করেন যে, একবার দীপাংশু এতটাই অত্যাচার করেন যে, অবশেষে দীপাংশু শ্রেয়সীর যোনিতে লাথি মারেন।

আর এত সব কথাই শ্রেয়সী ফেসবুকে একটি স্ট্যাটাস এর মাধ্যমে জানান। এমনকি দীপাংশুর বর্তমান স্ত্রী ও দাবি করেন যে, দীপাংশু তাঁর উপরও অত্যাচার করত। আর এই সব স্বীকারোক্তি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পরই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।