স্ত্রী থাকার পরেও‌ বলিউডের যেসব তারকারা পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন

News Desk

July 14, 2021 | 10:08 PM
blog image

বিনোদন দুনিয়ার সবচেয়ে মুচমুচে খবর হল পরকীয়া। অনস্ক্রিন অভিনয় করতে করতে কখন যে নায়ক-নায়িকারা একে অপরের প্রেমে পড়ে যান, কেউ জানে না। কখনও কখনও আবার পরিচালক-অভিনেতা বা অভিনেত্রীর পরকীয়াও দেখা যায়।

এই প্রসঙ্গে প্রথমেই আসবে অমিতাভ বচ্চন (Amitabh bachchan) ও রেখা (Rekha)-র নাম। অমিতাভ তখন জয়া বচ্চন (Jaya bachchan)-এর সঙ্গে বিবাহিত। একটি হিন্দি ফিল্মের শুটিং করতে গিয়ে অমিতাভ-রেখার সম্পর্কের সূত্রপাত হয়। তখন অমিতাভ ও রেখাকে প্রায়ই বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা যেত। সব কথাই জয়ার কানে আসতে থাকে। জয়া বুঝতে পারেন, অমিতাভ ক্রমশ তাঁর থেকে দূরে সরে যাচ্ছেন। জয়া ছিলেন যথেষ্ট বুদ্ধিমতী মহিলা। তিনি কোনো চেঁচামেচি না করে একদিন রেখাকে বাড়িতে নিমন্ত্রণ করলেন। রেখা জয়ার নিমন্ত্রণ পেয়ে এসেছিলেন। কিন্তু জয়া রেখাকে একা একটি ঘরে ডেকে বলেছিলেন, অমিতাভকে কেউ তাঁর কাছ থেকে ছিনিয়ে নিতে পারবে না। ফলে রেখা যেন না ভাবেন, তিনি অমিতাভকে বিয়ে করবেন। এই ঘটনার পরেই রেখা ধীরে ধীরে অমিতাভর জীবন থেকে দূরে সরে গিয়েছিলেন।

আরও পড়ুন :   অভিনয় জগতে পা রাখলেন সৌরভ! মোটা গোঁফ, বড় ভুড়িতে চমক দিলেন মহারাজ, ভাইরাল ভিডিও

এর পরেই আসবে আমির খান (amir khan) ও কিরণ রাও (Kiran rao)-এর কথা। আমির রীনা দত্ত (Rina dutta)-কে ভালোবেসেই বিয়ে করেছিলেন। বিয়ের পর থেকেই আমির একাধিক নারীসঙ্গে আসক্ত ছিলেন। কিন্তু চূড়ান্ত ঘটনা ঘটল ‘লগান’ ফিল্মের শুটিংয়ের সময়। এই ফিল্মের প্রযোজক ছিলেন রীনা। আমির ফিল্মের থার্ড এডি কিরণের প্রেমে পড়ে গিয়েছিলেন। রীনা অনেক চেষ্টা করেও আমিরকে ফেরাতে পারেননি। একসময় আমির ও কিরণ লিভ-ইন রিলেশনশিপে থাকতে শুরু করেন। রীনা বিবাহ বিচ্ছেদ করতে বাধ্য হন। এরপর আমির ও কিরণ বিয়ে করেন। কিন্তু সম্প্রতি তাঁদের সম্পর্কের মধ্যে চলে এসেছেন ফতিমা সানা শেখ (Fatima Sana sheikh)। বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেছেন আমির ও কিরণ।

আরও পড়ুন :   পরনে সাদা পোশাক কপালে আবির, বন্ধুদের নিয়ে বসন্ত উৎসবে মেতে উঠলেন ‘দিদি নং ১’রচনা

প্রযোজক বনি কাপুর (boni kapoor)-এর বিয়ে হয়েছিল মোনা (Mona kapoor)-এর সঙ্গে। কিন্তু শ্রীদেবী (sridevi)-র জন্য পাগল ছিলেন বনি। শ্রীদেবীকে একঝলক দেখার জন্য তিনি রীতিমতো সুইজারল‍্যান্ড পাড়ি দিয়েছিলেন। একসময় বনি ও শ্রীদেবীর সম্পর্ক তৈরি হয়। বনি ও শ্রীদেবীর সম্পর্কে অসন্তুষ্ট ছিলেন বনির পরিবার ও মোনা। মোনা বারবার বনিকে ফিরিয়ে আনতে চেয়েছিলেন। কিন্তু ততদিনে শ্রীদেবী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শ্রীদেবী বনির বাড়িতে কথা বলতে গেলে তাঁকে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দেওয়া হয়। বনি মোনাকে ভুল বোঝেন। তিনি মোনাকে ডিভোর্স দেন। এরপর শ্রীদেবীর সঙ্গে বনির বিয়ে হয়ে যায়।

রাজ কাপুর (Raj kapoor)-এর নারীসক্তি কারও অজানা নয়। তাঁর স্ত্রী কৃষ্ণা (Krishna Raj) মেনে নিতে পারেননি বৈজয়ন্তীমালা (vaijayantimala)-র সঙ্গে রাজের সম্পর্ক। তিনি ছেলে- মেয়েদের হাত ধরে এক রাতে বাড়ি থেকে বেরিয়ে গিয়ে একটি হোটেলে উঠেছিলেন। কৃষ্ণাকে ফেরানোর জন্য বৈজয়ন্তীমালাকে ছাড়তে বাধ্য হয়েছিলেন রাজ। কিন্তু কোনো এক অজানা কারণে নার্গিসের সঙ্গে রাজের সম্পর্ক মেনে নিয়েছিলেন কৃষ্ণা।

আরও পড়ুন :   গর্ভাবস্থার একদম শেষ মুহূর্তেও শুটিং ফ্লোরে দাপিয়ে বেড়াচ্ছেন বেবো, তুমুল ভাইরাল ভিডিও

গুরু দত্ত (guru dutt) একসময় গীতা দত্ত (Geeta dutt)-কে বলেছিলেন তাঁকে ছাড়া তিনি বাঁচবেন না। সেই গুরুই গীতার সঙ্গে বিয়ের কয়েক বছর পর জড়িয়ে পড়েছিলেন ওয়াহিদা রেহমান (wahida rehman)-এর সঙ্গে সম্পর্কে। পরিস্থিতি এমন চরমে উঠল যে শেষ পর্যন্ত গীতা ছেলেমেয়েদের নিয়ে বাড়ি ছেড়ে চলে গেলেন। কিন্তু শেষ অবধি ওয়াহিদার সঙ্গে সম্পর্ক থাকেনি গুরুর। আবারও ব্যাকুল হয়ে উঠেছিলেন গীতার জন্য। গীতাকে খবর পাঠিয়ে ছেলেমেয়েদের নিয়ে ফিরে আসতে বলেছিলেন গুরু। গীতা রাজি হননি। এরপরেই মারা যান গুরু দত্ত। তাঁর মৃত্যুর শোকে পরের বছর মারা যান গীতা। ওয়াহিদা আজও বেঁচে আছেন নিজের মতো করে।


আরও পড়ুন

প্রেমের কারণেই খুনের হুমকি, সোনু নিগমের প্রাণ সংশয়ের চেষ্টা করেন বাল ঠাকরে!

চুপিসারে বিয়ে সারলেন উত্তম কুমারের নাতি, শুভেচ্ছার ঝড় নেটদুনিয়ায়

হট ফিগারে সুপার সেক্সি লুকে ঝড় তুললেন তামান্না ভাটিয়া, ফাঁস হল অভিনেত্রীর গোপন ছবি

হুবহু বাবার মত দেখতে, প্রসেনজিৎ পুত্র তৃষাণজিৎ যেন আগামীর হিরো, ছেলেকে নিয়ে আবেগঘন পোস্ট অভিনেতার

সরল অভিনয়ে মন জিতেছেন দর্শকদের, ‘খড়কুটো’র পটকা বাস্তবে কেমন! রইল আসল পরিচয়

মা হতে চলেছেন ডিম্পল কুইন দীপিকা! স্বামী রণবীরের সঙ্গে হাসপাতালে অভিনেত্রী, ভাইরাল ছবি

শীঘ্রই দ্বিতীয় সন্তানের মা হবেন করিনা কাপুর খান, অন্তঃসত্ত্বা অবস্থায় যোগব্যায়ামের ছবি ভাইরাল