স্ত্রী শুভশ্রী এবং প্রাক্তন প্রেমিকা মিমিকে একই ফ্রেমে নাচালেন রাজ চক্রবর্তী! তুমুল ভাইরাল ভিডিও

বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির জনপ্রিয় দুজন অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলি ও মিমি চক্রবর্তী। দুজনেই নিজেদের অভিনয় দক্ষতা দিয়ে জিতে নিয়েছে দর্শকদের মন। অভিনেত্রীর পাশাপাশি মিমির অন্য একটি পরিচয় হল তিনি একজন সাংসদ। তেমনই শুভশ্রীর ও আরও দুটি পরিচয় আছে। একটি হল তিনি জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী এবং তাঁদের সন্তান ইউভানের মা।

টলি পাড়ায় কান পাতলেই শোনা যায় রাজ-শুভশ্রীর প্রেম কাহিনী। এক সন্তানের মা ও বাবা হওয়ার পরও এখনও তাঁদের প্রেম পুরোনো দিনের মতোই সতেজ। তবে, শুভশ্রীর সঙ্গে প্রেমালাপের আগে অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক কারোরই অজানা নয়। কিন্তু অবশেষে শুভশ্রীর গলাতেই মালা দেন রাজ।

তবে, রাজশ্রীর বিয়ের পর মিমি ও শুভশ্রীকে এখনও অবধি একসঙ্গে দেখা যায়নি কোথাও। তবে, সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যে, মিমি এবং শুভশ্রী একসঙ্গে নাচছেন। আর তাঁর পরিচালনার দায়িত্ব এ রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী।

ভিডিওটি বছর দুয়েক আগের একটি মিউজিক ভিডিও। যেখানে মিমি, শুভশ্রীর পাশপাশি ছিলেন নুসরত, বনি এমনকি সৌরভ গাঙ্গুলি। তবে, ব্যাক্তিগত জীবনের কোনো দোলাচলই যে তাঁদের কাজের জায়গায় প্রভাব ফেলতে পারেনি তা এই ভিডিওই প্রমান করে দিল। সম্প্রতি এই ভিডিওটি আবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।