স্নানের পোশাকে স্পষ্ট বক্ষ যুগল, বোল্ড অবতারে সকলের নজর কাড়লেন রাইমা সেন

News Desk

June 6, 2021 | 1:25 PM
blog image

রাইমা সেন মহানায়িকা সুচিত্রা সেনের বড় নাতনি আর মুনমুন সেনের বড় মেয়ে। রাইমাও নিজের দিদার মতো বেশ সুন্দরী। খুব অল্প বয়সে অভিনয় জগতে পা রাখেন আর দিদার মতোই সাফল্য পেয়েছেন। চল্লিশ পেরিয়ে আজ ও তিনি টলিউডের মোস্ট সিঙ্গেল নায়িকা। এই সময় তিনি নিজের কাজকে প্রাধান্য দিচ্ছেন। সম্প্রতি অ্যামাজন প্রাইমের ‘দ্য লাস্ট আওয়ার’ সিরিজে কাজ করেছেন। এছাড়া অনুষ্কা শর্মা প্রযোজিত ছবি ‘মাই’-তেও অভিনয় করবেন। আপাতত তিনি ওয়েব সিরিজেই অভিনয় করছেন।

কিছুদিন রাইমা নিজের বাড়িতেই একটি বোল্ড আর টপলেস ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন। যা নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ হই চই শুরু হয়ে গিয়েছিল। কি ছিল সেই ফটোশুটে? অভিনেত্রীর পরনে ছিল লো-ওয়েস্ট জিন্স আর বুকের সামনে ছিলনা কোনো জামা শুধুমাত্র একটি কাপড় দিয়ে ঢাকা ছিল স্তনযুগল। স্পষ্ট অভিনেত্রীর নিতম্ভের খাঁজ। উন্মুক্ত পিঠ আর শরীরের প্রতিটা খাঁজ স্পষ্ট। এই ফটোসেশান নিয়ে নানান কুমন্তব্য শুনতে হয়। তবে তিনি বলেন এরকম সাহসী ছবি তুলতে কোনো লজ্জা পাননা।


ভিডিও


আরও পড়ুন :   ইচ্ছাশক্তির কাছে হার প্রতিবন্ধকতার, ১ পায়ে দুর্দান্ত নেচে তাক লাগালেন যুবতী, ভিডিও ভাইরাল

এই বোল্ড ফটোশুটের রেষ কাটতে না কাটতে অভিনেত্রী আরো এক ফটোসেশান শেয়ার করেছেন। এবারে নীল জলে জলপরী রুপে সকলের সামনে ধরা দিলেন। সুইমিং পুল থেকে বড় নাতনি ভিজে কালো বিকিনি পড়ে উঠে আসার বুমেরাং আবার কখনো ইংরেজি গানের তালে দোলনায় আরাম করে বসে সানগ্লাস পড়ে দোল খাচ্ছেন। দু’টি ছোট ভিডিয়োই বেশ উষ্ণতা বাড়িয়েছে এই লকডাউনে। ক্যপাশানে লিখেছেন,‘সপ্তাহান্তের আমেজ’। এই শুটগুলি বেশ ভালোই ভাইরাল।

তবে শনিবারের ছবিগুলি তারকা চিত্রগ্রাহক তথাগত ঘোষের তোলা নয়। এই বারে ক্যামেরার পিছনে ছিলেন অন্য চিত্রগ্রাহক। তবে লকডাউনের শুরু থেকে বেশ কিছি ফটোসেশানের পিছনে ছিলেন তথাগত। যেমন সেই টপলেশ ছবি তো কখনো কালো টিশার্ট আর গোলাপি স্কার্ট। মাঝে এই চিত্রগ্রাহকের সঙ্গে রাইমার সম্পর্ক নিয়ে নানান জল্পনা শুরু হয় নেটমাধ্যমে। ১৫ মে লকডাউন শুরুর আগের দিন রাইমার ছাদে একাধিক ছবি তোলেন তথাগত। সে কথা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। তবে বর্তমানে রাইমা চিত্রগ্রাহক পরিবর্তন করলেও তথাগত নিজের ইন্সটাগ্রামে রাইমার কিছু ফটোসেশান দেখা যায়। শনিবার সাদা অন্তর্বাস ও সাদা টি-শার্টে বসে রয়েছেন অভিনেত্রী। ক্যপাশানে লিখলেন, মেয়েটি যখন বাস্তব দুনিয়া থেকে পালাতে চায়, তখন আমার দিবাস্বপ্নে ধরা দেয়। তাহলে কি টলিপাড়াতে নতুন সম্পর্ক শুরু? এর উত্তর সময়ে পাওয়া যাবে।


আরও পড়ুন

পরনে সবুজ রঙের ওয়েস্টার্ন পোশাক, বোল্ড লুকে ফের ভাইরাল ‘কিরণমালা’

নিয়ন্ত্রন হারিয়ে অভিনেত্রী অমৃতা সিংকে জোর করে চুম্বন করেন অমিতাভ বচ্চন

সুশান্তের মৃত্যুর আগের দিন রিয়া চক্রবর্তী উপস্থিত ছিলেন ওই ফ্ল্যাটে! সামনে এলো চাঞ্চল্যকর তথ্য

নীল-তৃণার পর এবার বিয়ের পিঁড়িতে রুদ্রজিৎ-প্রমিতা, ভাইরাল ছবি

কোনোরকম জাঁকজমক ছাড়াই বৌভাতের অনুষ্ঠান সম্পন্ন করলেন উত্তম কুমারের নাতি গৌরব

“কারোর বাবার ক্ষমতা থাকলে আমাকে আটকে দেখাক”, মাফিয়াদের চ্যালেঞ্জ ছুঁড়লেন কঙ্গনা

গোল্ডেন আউটফিটে লাস্যময়ী জাহ্নবী, শ্রীদেবী কন্যার শরীরী মোচড়ে মুগ্ধ সাইবারবাসী, ভাইরাল ভিডিও