স্বল্প পোশাকে উন্মুক্ত উরু, মায়ের সঙ্গে ‘সেক্সিব্যাক’গানে তুমুল নাচ মিঠুন চক্রবর্তীর পুত্রবধূর

News Desk

April 9, 2021 | 4:13 PM
blog image

আজকে আমাদের আলোচ্য বিষয়, মিঠুন চক্রবর্তীর বউমা মাদলসা শর্মা। ২০১৮ সালে মিঠুনের ছেলে মহাক্ষয় চক্রবর্তীকে বিয়ে করেছেন মাদলসা। সেই সময়ে মহাক্ষয় ওরফে মিমোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন এক তরুণী। বিয়ে হবে না বলেই শোনা যাচ্ছিল। কিন্তু ঘটনার কিছু দিনের মধ্যেই অনুষ্ঠান করে বিয়ে করেন মাদালসা-মিমো।

মাদালসা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ ছাড়াও তিনি পরিচালক সুভাষ শর্মা এবং শীলা শর্মার মেয়ে। ‘অন্নপূর্ণা’ নামের এক টেলি ধারাবাহিকের মাধ্যমে নিজের অভিনয়ের যাত্রা শুরু করেন এই অভিনেত্রী। তবে তিনি শুধু বলিউড নয় তেলুগু, কন্নড়, তামিল, জার্মান এবং পাঞ্জাবি ভাষার চলচ্চিত্রেও অভিনয় করেছেন। আসলে তিনি একজন মডেল। ষ্টার প্লাসে ‘অনুপমা’ ধারাবাহিকে তাঁর অভিনয়ের মাধ্যমে দর্শকের কাছে জনপ্রিয়তা পেয়েছেন।


ভিডিও


আরও পড়ুন :   ‘দোস্তানা ২’ থেকে বাদ কার্তিক আরিয়ান! কিন্তু কেন? মুখ খুললেন করণ জোহার

 

বর্তমানে সোশাল মিডিয়ার শিরোনামে রয়েছেন মিমো পত্নি মাদলসা শর্মা। ফ্যাশন দুনিয়ার আলাদাই সেনশেসন মাদলসা। মাঝেমধ্যেই নানারকম হট অবতার সোশ্যাল মিডিয়ায় একের পর এক গোলস দিতে দেখা যায় মাদলসা কে। এবার ফের নেট দুনিয়ায় ভাইরাল হলেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালাসা শর্মা। তাও আবার একটি ইনস্টাগ্রাম রিল ভিডিওর মাধ্যমে। যে ভিডিওতে তিনি একা নন, তাঁর সঙ্গে রয়েছে তাঁর মাও। যেখানে দেখতে পাওয়া গিয়েছে দুরন্ত ছন্দে নাচছেন মাদালসা শর্মা ৷ সঙ্গে মাদালসা ও তাঁর মা দুজনের পরনেই সেক্সি কালো পোশাক।

আরও পড়ুন :   বিয়ে হতে না হতেই খুলে ফেললেন শাঁখা-পলা! নেটদুনিয়ায় চরম ট্রোলের শিকার ত্বরিতা

 

নৃত্যকলার বিষয়ে মাদালসার মা অভিনেত্রী শিলা শর্মাও যে কম যাননা তা এই ভিডিও দেখলেই বুঝতে পারবেন৷ সোমবার, মার্কিন গায়ক জাস্টিন টিম্বারলেক-এর ‘সেক্সিব্যাক’ গানে একটি ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়ে পোস্ট করলেন মাদালাসা শর্মা তাঁর ইনস্টাগ্রামে।

যেখানে মাদলাসা ও তাঁর অভিনেত্রী মা শীলা শর্মার পালা করে ক্যামেরার সামনে বিভিন্ন অঙ্গভঙ্গি করে জমিয়ে নাচছেন। ক্যাপশানে আবার মাদালাসা লিখেছেন, ”ইয়ে ম্যায় হুঁ, অউর ইয়ে হামারি মাম্মা হ্যায়। আর ইয়ে হামারি ডান্স পাওরি হো রহি হ্যায়। আশা রাখি, সমস্ত কোলাহলে মধ্যে এটা আপনাদের মুখে হাসি ফোটাবে। ”যদিও একটি প্রচলিত কথা মিঠুনদা, নাচুন না’ কথাটির প্রয়োগ এখন ‘মাদালসা, নাচুন না’র রব উঠে গেল।


আরও পড়ুন

পরনে শাড়ি হাতে বই, মা সরস্বতী রুপে নিজেকে মেলে ধরলেন সকলের প্রিয় ভুতু

করোনায় আক্রান্ত হলেন সৌমিত্র চ্যাটার্জীর মেয়ে, অসুস্থ হয়েও প্রয়াত বাবাকে স্মরন পৌলমীর

নাতির সঙ্গে লুকিয়ে করছেন রানীমা! সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন দিতিপ্রিয়া

পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, বোল্ড লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন ঋতাভরী

‘চলে গেলে আমায় একা ফেলে’, স্বামীকে মিস করে বেদনাদায়ক চিঠি লিখলেন ঋষি কাপুরের স্ত্রী নিতু কাপুর !

দেবলীনার মা দুর্গাপুজোয় গরুর মাংস রান্না করেন? বিস্ফোরক প্রশ্ন ছুঁড়ে দিলেন রুদ্রনীল ঘোষ

দীপিকা কিংবা আলিয়া নয়! রণবীর কাপুরের গোপন ক্রাশ এই সাউথ ইন্ডিয়ান নায়িকা