স্বল্প পোশাকে উন্মুক্ত বক্ষযুগল, মারকাটারি ফিগারে ঝড় তুলছেন দিশা পাটানি, মূহুর্তে ভাইরাল ছবি

দিশা পাটানি একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল, যিনি একাধারে হিন্দি ও তেলুগু চলচ্চিত্রের অভিনেত্রী। দিশা পাটানি ভারতের বারেইল্লেইতে জন্মগ্রহণ করেছিলেন। তিনি ২০১৩-এ ভারতের ইন্ডোরে অনুষ্ঠিত হওয়া “ফেমিনা মিস ইন্ডিয়া”(যেটি ভারতের জাতীয় সৌর্ন্দয প্রতিযোগিতা) অংশগ্রহণ করে প্রথম রানার্স-আপ এর খেতাব জেতেন। ২০১৫ সালে তিনি ‘ক্যাডবেরি ডেইরি মিল্ক’ এর বিজ্ঞাপনে অংশগ্রহণ করেন যেটি তাঁর ক্যারিয়ার গড়তে সাহায্য করেছিল। তারপর ২০১৬-এ জনপ্রিয় অভিনেতা জ্যাকি শ্রফের পুত্র টাইগার শ্রফের সঙ্গে “বেফিকরা” নামের একটি গানের ভিডিওতে অংশগ্রহণ করে বলিউডে পাকাপাকিভাবে তাঁর স্থান প্রতিষ্ঠিত করেন।

এরপর তাঁর পরবর্তী চলচ্চিত্র হচ্ছে এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি। যেটি ছিল জনপ্রিয় ক্রিকেটার এম.এম ধোনির বায়োপিক। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বিপরীতে দিশা অভিনয় ব্যাপকভাবে প্রশংসিত হয় এবং বক্স অফিসেও ব্যাপক সাফল্য লাভ করে চলচ্চিত্রটি। এছাড়া তিনি জ্যাকি চ্যানের ‘কুং ফু ইয়োগা’ চলচ্চিত্রেও চুক্তিবদ্ধ হয়েছিলেন যেটি ২০১৭-এর ৩ই ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল। এখনও পর্যন্ত দিশা মোট পাঁচটি ছবি করেছেন তিনি। এছাড়া ৪ টি সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন। মাত্র কয়েকটি ছবি করেই বি-টাউনে বাজিমাত করেছেন দিশা।

 

তবে বর্তমানে দিশা বলিউডের তাবর তাবর অভিনেত্রীর তালিকায় নিজের নাম লিখিয়েছেন। বলিউডের অন্যান্য অভিনেত্রীর মতন তিনিও নিজের শরীরি উষ্ণতা দেখাতে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ার দেওয়ালে উঠে আসেন। অসাধারণ ফিগার, পশ্চিমী পোশাক পরে নানারকম লুকে অবতীর্ণ হন এই সুন্দরী অভিনেত্রী। এছাড়া তাঁর বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাস- বিছানায় উষ্ণতা ছড়িয়ে একাধিক ছবিতে পোজ দিতে সর্বদাই ব্যস্ত থাকেন দিশা পাটানি। তাঁর এই শরীরী উষ্ণতা লাস্যময়ীকে দেখার জন্য সর্বদা মুখিয়ে থাকেন তাঁর ভক্তরা। মাত্র কয়েক বছরেই হু হু করে বেড়েছে তাঁর ভক্তের সংখ্যা। কিন্তু এই অভিনেত্রী ফাঁটা অন্তর্বাসে যতটা জনপ্রিয়, ততটা কিন্তু অভিনয়ে জমাতে পারেননি দিশা।

বিকিনি লুকে ভাইরাল হতে গিয়ে নেটদুনিয়ায় সমালোচকদের কটাক্ষের শিকারও হতে হয়েছে দিশাকে। কিন্তু কিছুতেই কিছু আসে যায়না তাঁর। তবে এই অভিনেত্রীর আরেকটি পরিচয় আছে যিনি অভিনেতা টাইগার শ্রফের প্রেমিকা। প্রায় তাঁদের দুজনের ছবি দেখা হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। গতবছর শেষেই মালদ্বীপে দিশা আর টাইগার ছুটি কাটাতে গিয়েছিলেন। বছর শেষে সাদা বালি নীল জলে ভেসে বেড়িয়েছেন এই তারকাজুটি। এছাড়া একসঙ্গে নয় নিজেদের সমাজমাধ্যমে একেবারে আলাদা আলাদা করেই নিজেদের ছুটি-ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তাঁরা। তবে কিছুটা গোপনে রাখলেও তাঁদের সম্পর্কের কথা কারও জানতে বাকি নেই।

বড় পর্দা থেকে ইনস্টাগ্রামের দেওয়াল, সব জায়গাতেই ‘ফিটনেস গোলস’ দিয়ে চলেছেন দিশা পাটানি। সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে নিজের একটি লাস্যময়ী অবতারের ছবি দিলে। যেখানে অভিনেত্রীর পরনে রয়েছে ঘিয়ে বর্ণের অন্তর্বাস, সাদা একটি ওরনা জাতীয় পোশাক যা দিয়ে দিশা কোমরের স্কার্ট বানিয়েছেন। খোলা চুল, ন্যুড মেক-আপে একদম অন্যভাবে নিজেকে মেলে ধরেছেন দিশা। উঁকি ঝুঁকিতে স্পষ্ট তাঁর পেট ও বুকের ক্লিভেজ। আবার তাঁর হাতে পায়ে লেগে বালির আস্তরণ। দেখেই বোঝা যাচ্ছে, এই শ্যামলা অভিনেত্রীর বোল্ড ফটোশ্যুট চলছে। পুরো হট বম্ব দিশা। এই ছবিটিতে ইতিমধ্যেই ৩ লাখের ওপর পছন্দের সংখ্যা অতিক্রম করেছে। তাঁর ভক্তরা অভিনেত্রীর এই রূপ দেখার জন্যই ভিড় জমিয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তাই তো অভিনেত্রীর ইনস্টাগ্রাম ফলোয়ারসের সংখ্যা প্রায় ৫০ মিলিয়ন।